সান্দীপ মুখার্জি,কে.পি আস্ট্রোলজার,১২ জুনঃ (Latest News)

মেষরাশিঃ শনি আপনার চন্দ্র রাশিতে একাদশ ভাবে অবস্থান করছে এবং আপনি যদি অ্যাসিডিটি, বদহজম এবং আর্থ্রাইটিসের মতো রোগে ভুগে থাকেন তবে এই সপ্তাহে আপনি এই রোগগুলি থেকে কিছুটা মুক্তি পাবেন। এটি সত্ত্বেও, আপনাকে সময় সময় সর্দি এবং ফ্লুর মতো ছোটখাটো সমস্যা থেকে নিজেকে রক্ষা করার পরামর্শ দেওয়া হয়। সপ্তাহের প্রথম দিনগুলিতে, আপনি অনেক উৎস থেকে অর্থ উপার্জনে সম্পূর্ণরূপে সফল হবেন। চন্দ্র রাশিতে সপ্তম ঘরে কেতুর অবস্থানের কারণে, এই সময়ে আপনি আপনার আত্মীয়দের কিছু আর্থিক সহায়তাও দিতে পারেন। আপনি যদি চান যে এই সপ্তাহে পরিবারের সদস্যরা আপনার সাথে ভালো ব্যবহার করুক, তাহলে আপনাকেও তাদের সাথে একই রকম আচরণ করতে হবে। আপনার চন্দ্র রাশিতে প্রথম ভাবে বৃহস্পতি অবস্থান করছে এবং আশা করা যায় যে এই সময়ে পরিবারের সদস্যদের প্রতি আপনার আচরণ ভালো থাকবে। আপনি তাদের সাথে খারাপ হতে পারেন, কিন্তু বিনিময়ে আপনি তাদের সাথে সর্বদা ভাল ব্যবহারিক সম্পর্ক অর্জন করেন। ক্যারিয়ার রাশিফল সম্পর্কে কথা বলতে গেলে, এই সপ্তাহে আপনার প্রচেষ্টা এবং ধারণাগুলি আপনার ভাগ্য দ্বারা সম্পূর্ণরূপে সমর্থন করবে এবং যার সাহায্যে আপনার ক্যারিয়ার একটি ভাল বুস্ট পেতে সম্ভবত। এমন পরিস্থিতিতে আপনার লক্ষ্য অর্জনের জন্য অবিরাম চেষ্টা চালিয়ে যান। এই সপ্তাহে আপনাকে নতুন কিছু শেখার জন্য অবিরাম প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। এর জন্য আপনি ইন্টারনেটের সাহায্যও নিতে পারেন। যাইহোক, এই সময়ে সোশ্যাল মিডিয়া ব্যবহার করবেন না, অন্যথায় আপনি আপনার অনেক সময় নষ্ট করতে পারেন।

বৃষরাশিঃ আপনার স্বাস্থ্য জীবনের জন্য, এই সপ্তাহটি অনুকূল দেখাচ্ছে। যেহেতু এই সময়ে আপনার কোনো বড় অসুখ এড়ানোর সম্ভাবনা বেশি, তাই ভালো স্বাস্থ্য উপভোগ করুন এবং নিয়মিত ভিটামিন-সি সমৃদ্ধ খাবার খান। চন্দ্র রাশিতে দশম ভাবে শনি বিরাজ করছে এবং এই সপ্তাহে আপনার কিছু গুরুত্বপূর্ণ পরিকল্পনা বাস্তবায়িত হবে, যা আপনাকে ভাল এবং তাজা আর্থিক লাভ এনে দেবে। এমন পরিস্থিতিতে, এটি আপনাকে আপনার অর্থ সঞ্চয় করতে সাহায্য করবে এবং আপনি আপনার ভবিষ্যতের জন্য আপনার কিছু অর্থ ব্যাঙ্ক ব্যালেন্স আকারে যোগ করতে পারেন। সামগ্রিকভাবে, এই সপ্তাহটি আপনার পারিবারিক জীবনের জন্য খুব উপকারী হবে। কারণ এই সময়ে আপনি আপনার যেকোনো সমস্যা থেকে মুক্তি পেতে পরিবারের একজন বয়স্ক সদস্যের প্রয়োজনীয় সহায়তা পেতে সক্ষম হবেন। তবে এর জন্য আপনাকে শুরুতেই আপনার পরিবারকে আপনার সমস্যার কথা জানাতে হবে। আপনার চন্দ্র রাশিতে, বৃহস্পতি এবং রাহু দ্বাদশ ভাবে উপস্থিত এবং আপনার প্রকৃতি এই সপ্তাহে অলস হবে, যার কারণে আপনি উদ্ভূত পরিস্থিতিগুলি মূল্যায়ন করতে অক্ষম হবেন। এই সময়ে আপনি না চাইলেও আপনার বিরোধীদের উপেক্ষা করতে পারেন, যার সুযোগ নিয়ে আপনার শত্রুরা কর্মক্ষেত্রে আপনার বিরুদ্ধে একটি বড় পরিকল্পনা করতে সক্ষম হবে। এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য মিশ্র ফলাফল দেবে বলে প্রমাণিত হবে, তবে বেশিরভাগ ক্ষেত্রেই আপনার সময় স্বাভাবিকের চেয়ে ভাল হওয়ার সম্ভাবনা দৃশ্যমান। বিশেষ করে আপনি যদি তথ্য প্রযুক্তি, চিকিৎসা বিজ্ঞান, আইন ও আইন, ফ্যাশন ডিজাইনিং, ইন্টেরিয়র ডেকোরেশন ইত্যাদি বিষয়ে অধ্যয়ন করেন, তাহলে এই সপ্তাহটি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে এবং আপনি জীবনে এগিয়ে যেতে সক্ষম হবেন।
মিথুনরাশিঃ এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের বিষয়ে, আপনার ভাগ্যের উপর খুব বেশি নির্ভর করবেন না এবং আপনার স্বাস্থ্যের উন্নতি করার চেষ্টা করুন। কারণ আপনিও এটা খুব ভালো করেই বোঝেন যে ভাগ্য নিজেই খুব অলস। সেজন্য উন্নত স্বাস্থ্যের জন্য আপনার প্রচেষ্টা চালিয়ে যান। চন্দ্র রাশিতে নবম ভাবে শনির উপস্থিতির কারণে, এই সপ্তাহে, আর্থিক জীবনে, আপনার ব্যয় কিছুটা বৃদ্ধি পাবে। তবে ভালো ব্যাপার হল এই সময়ে, এই সময়টা আপনার আয়ের উল্লেখযোগ্য বৃদ্ধি নিয়ে আসবে। যা আপনাকে আপনার আর্থিক জীবনে সঠিক ভারসাম্য বজায় রাখতে সাহায্য করবে। এই সপ্তাহটি আপনার পারিবারিক জীবনে শান্তি নিয়ে আসবে। কিন্তু না চাইলেও এমন হতে পারে যে আপনি বাড়ির কিছু ভেঙে ফেলতে পারেন বা হারিয়ে যেতে পারেন, যার কারণে বাড়ির সদস্যরা আপনার উপর রাগ করতে পারে। তাই শুরুতেও সতর্ক থাকুন, এমন কিছু করবেন না যাতে বাড়ির ক্ষতি হয়। পেশাদারদের সপ্তাহটি ভাল কাটবে। এই সময়কালে অনেক গ্রহের উপস্থিতির ফলে, আপনি দুর্দান্ত পর্যবেক্ষণ এবং বিশ্লেষণাত্মক দক্ষতা অর্জন করতে সক্ষম হবেন, যা আপনাকে আপনার কর্মজীবনে অনেক সাহায্য করবে। এই সপ্তাহের বেশিরভাগই আপনাকে বুঝতে হবে যে সব সময় সাফল্য পাওয়া সম্ভব নয়। কারণ এই সপ্তাহে আপনি যে ব্যর্থতা পাবেন, তাতে আপনার প্রতি আস্থার অভাব হবে। যার কারণে আপনার মনে অনেক সংশয় আপনাকে বিরক্ত করতে পারে।

কর্কটরাশিঃ বৃহস্পতি আপনার চন্দ্র রাশিতে দশম ভাবে থাকার কারণে আপনার স্বাস্থ্য গত সপ্তাহের তুলনায় এই সপ্তাহে ভালো থাকবে এবং আপনার স্বাস্থ্যও মজবুত হওয়ায় আপনি অনেক ভালো বোধ করবেন। এই কারণেই এই বছরে দুরারোগ্য ব্যাধি থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা তৈরি হবে। এছাড়াও, এই সময়ে আপনার জীবন শক্তিতে পূর্ণ হবে। চন্দ্র রাশিতে অষ্টম ভাবে শনি বিরাজ করছে এবং আপনিও এটা খুব ভালো করেই বুঝতে পারছেন যে, এই সময়ে আপনি যদি টাকা পেয়ে থাকেন, তাহলে এমন পরিস্থিতি আগামীকালও চলবে এমন নয়। এমন পরিস্থিতিতে, ভবিষ্যতের প্রতিটি অর্থনৈতিক চ্যালেঞ্জের জন্য আগাম প্রস্তুতি নেওয়ার সময়, আপনার কেবল বুদ্ধিমানের সাথে বিনিয়োগ করা উচিত। সেজন্য আপনার কষ্টার্জিত অর্থ যেকোন পরিকল্পনায় বিনিয়োগ করুন ভেবেচিন্তে। এই সপ্তাহে, আপনি আপনার বোঝাপড়া অনুযায়ী আপনার পরিবারে সম্প্রীতি স্থাপন করতে সক্ষম হবেন। এতে সদস্যদের মধ্যে সম্প্রীতি ও ভ্রাতৃত্ববোধ গড়ে উঠবে। এটি আপনার পরিবারের সামাজিক অবস্থানকেও মজবুত করবে এবং আপনি সদস্যদের মধ্যে সঠিক খ্যাতি অর্জনে সফল হবেন। এই রাশির স্ব-নিযুক্ত ব্যবসায়ীরা এই সপ্তাহে আরও বেশি সাফল্য পাবেন। যার ফলে তারা সমাজের পাশাপাশি পরিবারে যথাযথ সম্মান পাবে এবং এটি তাদের আরও ভাল পারফরম্যান্সের জন্য উৎসাহিত করতে সহায়তা করবে। এই সপ্তাহে অনেক শিক্ষার্থীকে সংগ্রাম করতে দেখা যাবে, অনেককে পড়াশুনার জন্য নির্জন জায়গার সন্ধানে। কারণ সম্ভবনা রয়েছে যে কোনো কারণে আপনার চারপাশে খুব বেশি শব্দ হচ্ছে, যার কারণে আপনি নিজেকে পুরোপুরি মনোযোগ দিতে অক্ষম দেখতে পাবেন। এমন পরিস্থিতিতে, আপনি বন্ধু বা নিরিবিলি জায়গায় গিয়ে আপনার পড়াশোনা করার সিদ্ধান্ত নিতে পারেন।

সিংহরাশিঃ এই সপ্তাহে, আপনার স্বাস্থ্য সম্পর্কিত অনেক সমস্যা আপনার জন্য সমস্যা হয়ে উঠতে পারে। এমন পরিস্থিতিতে, বিশেষ করে আপনার চোখ, কান এবং নাকের যত্ন নিন, কারণ আপনার এটি সম্পর্কিত সংক্রমণ হওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থ সংক্রান্ত অনেক সমস্যার কারণে এই সপ্তাহে আপনি চিন্তিত থাকতে পারেন। বৃহস্পতি আপনার চন্দ্র রাশিতে নবম ভাবে বিরাজ করছে এবং এর জন্য আপনার বিশ্বাসযোগ্য কারো কাছ থেকে পরামর্শ এবং আর্থিক সহায়তা নেওয়া উচিত। পরিবারের সদস্যদের মধ্যে ঝগড়া হতে বাধ্য, এবং এই সপ্তাহে আপনার এবং আপনার পরিবারের সদস্যদের সাথে একই রকম কিছু ঘটবে। যার কারণে আপনার কিছু ছোটখাটো সমস্যা হতে পারে। যাইহোক, এটি আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবেন না এবং একসাথে বসে প্রতিটি সমস্যার সমাধান খুঁজে বের করার চেষ্টা করুন। এই সপ্তাহে অফিসে, প্রতিটি ধরণের পরিস্থিতি বুঝে অন্যদের সাথে আচরণ করা আপনার পক্ষে উপযুক্ত হবে। এসময়, মনে রাখবেন যে যদি আপনার পক্ষে কথা বলা প্রয়োজন না হয়, তবে চুপ থাকাই আপনার পক্ষে ভাল হবে। কারণ এমন পরিস্থিতি তৈরি হওয়ার সম্ভাবনা তৈরি হচ্ছে, যেখানে আপনি জোর করে কিছু কথা বলছেন, যার কারণে আপনি নিজেকে কিছুটা সমস্যায় ফেলতে পারেন। এই সপ্তাহে শিক্ষার্থীদের আচরণে অনেক পরিবর্তনের সম্ভাবনা থাকবে, যার কারণে এই রাশির শিক্ষার্থীদের তাদের শিক্ষকদের সাথে তর্ক হতে পারে। যাইহোক, তাদের এই ধরনের মারামারি এড়াতে হবে, অন্যথায় অন্যান্য শিক্ষক এবং আপনার অন্যান্য সহপাঠীদের মধ্যে আপনার ভাবমূর্তি নষ্ট হতে পারে। যার কারণে ভবিষ্যতে আপনিও তাদের সাহায্য-সহযোগিতা থেকে বঞ্চিত হবেন।

কন্যারাশিঃ এই সপ্তাহে আপনাকে আপনার স্বাস্থ্য নিয়ে খুব বেশি চিন্তা না করার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায়, এটি করলে আপনার অসুস্থতা আরও খারাপ হতে পারে। তাই নিজেকে অন্য কাজে ব্যস্ত রাখার পাশাপাশি সঠিক ডাক্তারের কাছে কাছে চিকিৎসা করান। আপনি যদি আপনার আয় বাড়ানোর জন্য বিভিন্ন এবং নতুন উৎস খুঁজছেন, তাহলে আপনাকে শুধুমাত্র নিরাপদ আর্থিক প্রকল্পে বিনিয়োগ করতে হবে। এ জন্য প্রয়োজনে পরামর্শক বা বিশেষজ্ঞের সাহায্যও নিতে পারেন। এই সপ্তাহে আপনার পরিবারের সাথে আপনার আচরণ খুব খারাপ হবে, যার কারণে আপনি সপ্তাহের শেষে আপনার করা কাজগুলির জন্য অনুতপ্ত হতে পারেন। কিন্তু এই অনুশোচনা সত্ত্বেও, আপনি আপনার পরিবারের সাথে আপনার সম্পর্ক উন্নত করতে ব্যর্থ হবেন। আপনার চন্দ্র রাশিতে, বৃহস্পতি এবং রাহু অষ্টম ভাবে উপস্থিত এবং এই সপ্তাহে কর্মক্ষেত্রে অন্যদের সাথে আপনার মতভেদ থাকবে, যা ধীরে ধীরে বাড়তে পারে। এতে আপনার ভাবমূর্তি এবং সুনাম নষ্ট হবে, যা আপনার ক্যারিয়ারে সরাসরি নেতিবাচক প্রভাব ফেলবে। চন্দ্র রাশিতে নবম ভাবে বুধের উপস্থিতির কারণে আপনার সময়, বিশেষ করে এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ এই সময়ে তিনি কিছু বিদেশী কলেজে ভর্তি হতে পারেন, যার জন্য তিনি আগে থেকেই চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন। তাই এই সময়ের সঠিক ব্যবহার করুন এবং আপ্রাণ চেষ্টা চালিয়ে যান।

তুলারাশিঃ আর্থিক পরিস্থিতি এবং সংশ্লিষ্ট সমস্যা আপনার মানসিক চাপের কারণ হতে পারে। কারণ এটা সম্ভব যে কাজের চাপ এবং কর্মক্ষেত্রে ঘরোয়া পার্থক্যের কারণে আপনি আপনার খাদ্যের দিকে মনোযোগ নাও দিতে পারেন। এই কারণে, স্বাস্থ্যের অবনতির পাশাপাশি, আপনাকে কিছুটা দুর্বলতাও মোকাবেলা করতে হতে পারে। আপনার চন্দ্র রাশিতে সপ্তম ভাবে বৃহস্পতি বিরাজ করছে এবং পূর্বের পূর্বাভাস অনুযায়ী, এই সপ্তাহে আপনার আর্থিক অবস্থার অনেক উন্নতি হবে। কারণ এই সময় আপনি আপনার অর্থ সব উপায়ে সংরক্ষণ করতে সক্ষম হবেন। এই সময়ে এমন একটি সম্ভাবনাও রয়েছে যে, আপনার আর্থিক দিককে মজবুত করার জন্য আপনাকে এই সময়ে কিছু বড় সিদ্ধান্ত নিতে হবে। তাই প্রতিটি সিদ্ধান্ত নেওয়ার সময় তাড়াহুড়ো করবেন না এবং ধৈর্যের সাথে, চরম বোঝাপড়া দেখান এবং যে কোনও সিদ্ধান্তে পৌঁছান। আপনি প্রায়ই আপনার সামর্থ্যের চেয়ে বেশি অন্যদের প্রতিশ্রুতি দেন, যার কারণে আপনি না চাইলেও নিজেকে সমস্যায় ফেলেন। তবে এই সপ্তাহে আপনাকে তা এড়িয়ে চলতে হবে। অন্যথায় আপনি আপনার বিশ্বাসযোগ্যতা হারাতে পারেন। তাই প্রতিশ্রুতি দাও শুধু সেইটুকুই যা পূরণ করার ক্ষমতা আপনার আছে। এই সপ্তাহে আপনার ধৈর্যের অভাব হবে, যার কারণে আপনি অন্যের কাছে জিনিসগুলি কেটে রেখে কর্মক্ষেত্রে আপনার চিন্তা রাখবেন। এর কারণে আপনি না চাইলেও অনেককে আপনার বিরুদ্ধে ঘুরিয়ে দিতে পারেন। চন্দ্র রাশিতে রাহু সপ্তম ভাবে থাকার কারণে আপনার ঊর্ধ্বতন কর্মকর্তারাও আপনার আচরণে কিছুটা অসন্তুষ্ট দেখাবেন। এই সময়ে ছাত্ররা প্রচুর সাফল্য পাবে। এর সাথে আপনার উপর অনেক শুভ গ্রহের প্রভাবও আপনাকে ভালো ফল দিতে কাজ করবে। তাই যারা শিক্ষার জন্য বিদেশে যাওয়ার স্বপ্ন দেখছেন, তারা গ্রহের এই শুভ দিকটি নিয়ে তাদের পছন্দের স্কুল-কলেজে ভর্তির সুযোগ পাবেন।

বৃশ্চিকরাশিঃ এই সপ্তাহে আপনি আপনার জীবনের বিভিন্ন ক্ষেত্রে প্রতিকূল পরিস্থিতির কারণে সমস্যা অনুভব করবেন। এই জন্য, আপনি যদি আপনার মানসিক চাপ থেকে মুক্তি পেতে চান, তাহলে আপনাকে প্রশান্তিদায়ক সঙ্গীত অবলম্বন করতে হতে পারে। চন্দ্র রাশিতে ষষ্ঠ ভাবে বৃহস্পতির উপস্থিতির কারণে এই সপ্তাহে আপনার আর্থিক অবস্থার উন্নতির কারণে, আপনার পক্ষে গৃহস্থালীর প্রয়োজনীয় জিনিসপত্র কেনা অনেকাংশে সহজ হবে। যার ফলে আপনার পরিবারের সদস্যরাও আপনার সাথে খুশি থাকবেন, সেই সাথে আপনি আরও ভাল করতে উৎসাহিত হবেন। এই সপ্তাহে, আপনার মা তার কোনও পুরানো এবং গুরুতর স্বাস্থ্য সমস্যা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। যার কারণে তাদের সাথে বেশি বেশি সময় কাটানোর ইচ্ছা আপনার মনে জাগতে পারে। পিতামাতার ভাল স্বাস্থ্য দেখে, আপনি কোনও ধর্মীয় স্থানে যাওয়ার বা আপনার পরিবারের সাথে পিকনিকে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। তবে এই সময়টাতেও তার স্বাস্থ্যের প্রতি একটু খেয়াল রাখতে হবে। এই সপ্তাহে, সর্বাধিক গ্রহদৃষ্টি আপনার ভাগ্যের পক্ষে কাজ করবে। শনি আপনার চন্দ্র রাশিতে চতুর্থ ভাবে উপস্থিত রয়েছে, যার কারণে আপনি কিছু অভূতপূর্ব চ্যালেঞ্জ এবং বাধার মুখোমুখি হতে এবং আপনার কর্মজীবনে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। চন্দ্র রাশির সপ্তম ভাবে বুধের উপস্থিতির কারণে, এই রাশির শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব সফল প্রমাণিত হওয়ার সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি, আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবেন এবং আপনার মনোবলও এই সপ্তাহে খুব বেশি থাকবে। এমন পরিস্থিতিতে, সমস্ত চাপ থেকে নিজেকে দূরে রাখুন, আপনার মনে কেবল নেতিবাচক চিন্তা আসতে দিন।

ধনুরাশিঃ এই সপ্তাহে আপনার বিশেষ করে অ্যালকোহল বা অন্যান্য নেশা জাতীয় দ্রব্য সেবন করা এড়িয়ে চলা উচিত। কারণ সম্ভাবনা রয়েছে যে এটি কেবল আপনার স্বাস্থ্যের ক্ষতি করবে না, বরং আপনার মানসিক চাপও বাড়িয়ে দেবে। চন্দ্র রাশিতে শনি তৃতীয় ভাবে থাকার কারণে আপনি যদি সরকারি চাকরি করেন, তাহলে এই সপ্তাহগুলো আপনার জন্য গুরুত্বপূর্ণ এবং ভালো হতে চলেছে। কারণ এই সময়ে আপনি সরকারের কাছ থেকে বেনিফিট এবং পুরষ্কার পাওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনাকে লাভের ভাল স্তর দেবে। যদি আপনার পিতামাতার স্বাস্থ্য প্রভাবিত হয়, তবে এই সপ্তাহে এটির উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। এই কারণে, এই পুরো সপ্তাহে, আপনার পারিবারিক জীবন অনেকাংশে ভাল হবে এবং এই সময় আপনি একটি যানবাহন বা সম্পত্তি কেনার পরিকল্পনা করতে পারেন। বৃহস্পতি আপনার চন্দ্র রাশিতে পঞ্চম ভাবে অবস্থান করছে এবং আপনার রাশির জাতকদের জন্য। ব্যবসার সাথে সম্পর্কিত। গ্রহের ক্ষণস্থায়ী অবস্থানের কারণে এই সপ্তাহে কর্মজীবনে পদোন্নতির অনেক শুভ সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। যার কারণে অতীতে যে পরিস্থিতির অবনতি হয়েছিল, এই সময়ের মধ্যে আবার ট্র্যাকে ফিরে আসবে। শিক্ষাক্ষেত্রে, এই সপ্তাহে আপনার রাশির শিক্ষার্থীরা সেই পরীক্ষাগুলিতে আরও ভাল ফলাফল করবে, যার জন্য তারা দীর্ঘদিন ধরে অপেক্ষা করছে। কারণ শুরুতেই বেশির ভাগ শিক্ষার্থীই পড়াশোনায় আগ্রহী হবে এবং সে কারণেই তারা সফলতা পাবে।

মকররাশিঃ রক্তচাপ, ডায়াবেটিস বা স্থূলতার রোগীদের এই সপ্তাহে নিজেদের বিশেষ যত্ন নিতে হবে এবং সঠিক ও সময়মতো ওষুধ সেবন করতে হবে। এছাড়াও, আপনার যদি কোলেস্টেরলও থাকে, তবে আপনাকে এই সময়ে এটি নিয়ন্ত্রণ করার চেষ্টা করা উচিত। কারণ শুধুমাত্র এটি করলেই আপনি স্বাস্থ্য সম্পর্কিত অনেক উপকারী ফলাফল পেতে সক্ষম হবেন। এই সপ্তাহে, আপনার কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সাথে, আপনি এমন অনেক সুযোগ পেতে সক্ষম হবেন যা থেকে আপনি অর্থ উপার্জন করতে পারেন। তবে, এর জন্য, আপনার সঞ্চিত মূলধন অন্ধভাবে বিনিয়োগ করার পরিবর্তে, আপনাকে একটি ভাল স্কিমে ঐতিহ্যগতভাবে বিনিয়োগ করতে হবে। আপনাকে যদি এই সপ্তাহে কোনো বড় সিদ্ধান্ত নিতে হয়, তাহলে কোনো কিছু চূড়ান্ত করার আগে আপনার পরিবারের মতামত নিন। কারণ এটা সম্ভব যে শুধুমাত্র আপনার নিজের সিদ্ধান্ত কিছু সমস্যা তৈরি করতে পারে। এসময় ভালো ফলাফল পেতে, পরিবারে সম্প্রীতি তৈরি করতে এবং বাড়ির বড়দের অভিজ্ঞতার সঠিক ব্যবহার করে প্রতিটি সিদ্ধান্তে তাদের পরামর্শ নিন। কর্মজীবন এবং পেশার ক্ষেত্রে, আপনার রাশির জাতকরা এই সপ্তাহে তাদের মানসিক চাপ এবং জীবনের প্রতিটি উত্থান-পতন থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। কারণ এই সময়টি আপনার জীবনে এমন কিছু ভালো পরিবর্তন এবং অপ্রত্যাশিত ঘটনা নিয়ে আসতে চলেছে, যেটির জন্য আপনি দীর্ঘদিন ধরে অপেক্ষা করছেন। এই সপ্তাহে আপনার ব্যক্তিগত জীবনে পরিস্থিতি স্বাভাবিক হওয়ার কারণে আপনার মন পড়াশোনার কাজে নিযুক্ত থাকবে। এটি আপনাকে বিভ্রান্তি থেকে মুক্তি পেতে সহায়তা করবে এবং ফলস্বরূপ, আপনি আপনার পরীক্ষায় সাফল্যের দিকে অগ্রসর হতে দেখা যাবে।

কুম্ভরাশিঃ এই সপ্তাহে আপনার বিশেষ করে অ্যালকোহল বা অন্যান্য নেশা জাতীয় দ্রব্য সেবন করা এড়িয়ে চলা উচিত। কারণ সম্ভাবনা তৈরি রয়েছে যে এটি কেবল আপনার স্বাস্থ্যের ক্ষতি করবে না, বরং আপনার মানসিক চাপও বাড়িয়ে দেবে। চন্দ্র রাশিতে তৃতীয় ভাবে বৃহস্পতির সাথে, এই সপ্তাহে আপনার পথে আসা সমস্ত পরিকল্পনায় বিনিয়োগ করার আগে আপনাকে দুবার ভাবতে হবে। কারণ সামনে থেকে সুযোগ আসার পেছনে কোনো গোপন ষড়যন্ত্র থাকতে পারে, যার খেসারত আপনাকে ভবিষ্যতে ভোগ করতে হবে। এই সপ্তাহে, আপনার পিতামাতার অসুস্থ স্বাস্থ্যের ভাল উন্নতির সম্ভাবনা রয়েছে। যার কারণে আপনি আপনার অনেক মানসিক সমস্যা থেকে মুক্তি পাবেন। এছাড়াও, আপনি আপনার পরিবারের সাথে সময় কাটানোর জন্য অফিস থেকে কাজ শেষ করে তাড়াতাড়ি বাড়িতে পৌঁছানোর চেষ্টা করতে পারেন। আপনাকে এই সপ্তাহে অনেক ছোটখাটো বাধার সম্মুখীন হতে হতে পারে। তবে তা সত্ত্বেও, এই সপ্তাহটি আপনার জন্য অনেক নতুন অর্জন নিয়ে আসার ইঙ্গিতও দিচ্ছে। আপনার চন্দ্র রাশিতে প্রথম ভাবে শনি বিরাজ করছে, তাই সেই সহকর্মীদেরকে খুশি করার চেষ্টা করুন, তাদের বিশেষ যত্ন নিন, যারা আশানুরূপ জিনিস না পেলে শীঘ্রই খারাপ বোধ করেন। শিক্ষাক্ষেত্রে এ বছর শিক্ষার্থীরা অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে শিক্ষার প্রতি মনোযোগী হয়ে সাফল্য পাবে। অন্যদিকে, আপনি যদি পড়াশোনায় একজন সাধারণ শিক্ষার্থী হন, তাহলে সাফল্য পেতে এই সপ্তাহে আপনার শিক্ষক-শিক্ষিকাদের প্রয়োজন হতে পারে।

মীনরাশিঃ এই সপ্তাহে আপনার স্বাস্থ্য আপনার হাতে থাকবে। অতএব, আপনার মানসিক অবস্থার উন্নতির জন্য, এই সময়ে নিয়মিত ধ্যান এবং যোগ,ব্যায়াম অনুশীলন করুন এবং বাসি খাবার এড়িয়ে চলুন। এই সময়ে শারীরিক কার্যকলাপে অংশ নেওয়াও আপনার জন্য খুব ভাল হতে চলেছে। চন্দ্র রাশিতে দ্বিতীয় ভাবে বৃহস্পতি থাকার কারণে আমাদের জীবনের গাড়ি সঠিকভাবে চালানোর জন্য আমাদের সময় সময় অর্থের প্রয়োজন হয়।  আর আপনি এটাও খুব ভালো করে বোঝেন। এই সত্ত্বেও, আপনি আপনার অর্থ সঞ্চয় করার জন্য খুব বেশি প্রচেষ্টা করেন না, যা আগামী সময়ে আপনার জন্য অনেক সমস্যা তৈরি করতে পারে। এই সপ্তাহে, বাড়ির সন্তানরা আপনার কৃতিত্বের জন্য আপনাকে গর্বিত করবে। আপনার চন্দ্র রাশিতে শনি দ্বাদশ ভাবে উপস্থিত, যার কারণে আপনি কিছুটা আবেগপ্রবণ দেখাতে পারেন। এমতাবস্থায় আপনার অনুভূতি লুকিয়ে রাখার পরিবর্তে সদস্যদের সামনে প্রকাশ করার চেষ্টা করুন এবং শিশুদের প্রশংসা করা থেকে নিজেকে বিরত রাখবেন না। অনেক সময় আমরা আমাদের সঙ্গীর সাথে অনেক কথা বলতে পারি না এই ভেবে যে এই কথা শুনে তার কেমন লাগবে। যদিও, যখনই আপনি অবসর সময় পান, আপনাকে সৃজনশীল কিছু করার পরামর্শ দেওয়া হয়। এই সপ্তাহে, শিক্ষার্থীদের এমন সমস্ত ক্রিয়াকলাপে নিজেকে জড়িত করা থেকে বিরত থাকতে হবে, যা তাদের মনোযোগ বিঘ্নিত করতে পারে। সেজন্য, শুধুমাত্র সেই সমস্ত লোকের সাথে আপনার যোগাযোগ বাড়ান যারা পড়াশোনায় ভালো, যাতে আপনার যখন প্রয়োজন হয় তখন আপনি তাদের সাহায্য নিতে পারেন। (EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর