ইভিএম নিউজ ব্যুরো, ৩০ জুনঃ (Latest News) জাতীয় দলের তকমা হারিয়েছে তৃণমূল। এখন বোধহয় তারা আন্তর্জাতিক দল হতে চাইছে, তাই বিদেশে বসেও কেউ পঞ্চায়েত ভোটে নমিনেশন জমা করতে পারেন – মক্কায় বসে তৃণমূলের এক প্রার্থীর পঞ্চায়েত ভোটের নমিনেশন জমা দেওয়ার ঘটনায় এভাবেই তৃণমূলকে বিঁধলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। শুক্রবার সকালে তিনি পুরুলিয়ায় পৌঁছন। স্টেশনেই তাকে স্বাগত জানান পুরুলিয়ার জেলা বিজেপি নেতৃত্ব। স্টেশনে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক তথা পুরুলিয়ার সাংসদ জ্যোতির্ময় মাহাতো, জেলা সভাপতি বিবেক রাঙা প্রমূখ।

রাজ্যের বর্তমান পরিস্থিতি নিয়ে রীতিমতো উদ্বেগ ও আশঙ্কা প্রকাশ করলেন বিজেপির রাজ্য সভাপতি। তিনি বলেন, রাজ্যের শিক্ষা ও স্বাস্থ্য ব্যবস্থা সম্পূর্ণ ভেঙে পড়েছে।

১০০ দিনের টাকা কেন্দ্রীয় সরকার দিচ্ছে না, এই অভিযোগ করছে শাসক দল তৃণমূল এবং অভিযোগ উঠছে বারে বারেই। এ বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সুকান্তবাবু বলেন, দুর্নীতি হচ্ছে তাই টাকা বন্ধ করা হয়েছে। মোদি সরকার টাকা দিচ্ছে দুর্নীতি করার জন্য নয়। অথচ তৃণমূল ১০০ দিনের প্রকল্পে কেন্দ্রীয় টাকা নয়ছয় করছে। (EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর