সাপ্তাহিক রাশিফল:

সন্দীপ মুখার্জি, কে. পি অ্যাস্ট্রোলজার,৫জুনঃ(Latest News)

মেষ রাশি (৫ জুন থেকে ১১ জুন)

চন্দ্র রাশি অনুসারে, আপনার চন্দ্র রাশিতে, বৃহস্পতি নবম এবং দ্বাদশ ভাবের অধিপতি হিসাবে প্রথম ভাবে উপস্থিত রয়েছে এবং এই সপ্তাহে আপনি দেখতে পাবেন যে আপনার চারপাশের লোকেরা তাদের নিজ নিজ ক্ষেত্রে স্বাভাবিকের চেয়ে ভাল করছে। এসময়, তাদের সাফল্যে ঈর্ষা বোধ না করে, আপনাকে তাদের উৎসাহ দিয়ে, তাদের সাফল্যের প্রশংসা করে তাদের সমর্থন করা উচিত। আপনার ভাবমূর্তি উন্নত করার পাশাপাশি, আপনি নিজেকে ইতিবাচক মানসিক শক্তিতে পূর্ণ করতে সক্ষম হবেন। আপনি যদি আপনার বাড়ির সাথে সম্পর্কিত কোনও বিনিয়োগ করার কথা ভাবছিলেন, তবে এই সপ্তাহটি তার জন্য স্বাভাবিকের চেয়ে অনেক ভাল হবে বলে আশা করা হচ্ছে। কারণ এই বিনিয়োগটি আপনার জন্য যেমন উপকারী হবে, তেমনি আপনি আপনার বাড়ির যেকোনো অংশ থেকে ভাড়া ইত্যাদির মাধ্যমে অতিরিক্ত অর্থ পেতে সক্ষম হবেন। এই সপ্তাহে আপনি পরিবারের জন্য একটি নতুন বাড়ি কিনতে পারেন বা আপনার পুরানো বাড়িটিকে সুন্দর এবং সুসংগঠিত করার সিদ্ধান্ত নিতে পারেন। এমন পরিস্থিতিতে আপনি আপনার কিছু অর্থ ঘর সাজানোর কাজে ব্যয় করবেন। কিন্তু এতে আপনার আর্থিক অবস্থার কোনো পরিবর্তন হবে না, বরং আপনি আপনার পরিবারের সদস্যদের সম্মান ও প্রতিপত্তি অর্জন করতে সক্ষম হবেন। শুক্র চন্দ্র রাশিতে চতুর্থ ঘরে অবস্থান করছে এবং নক্ষত্রের গতিবিধিতে আপনার নেতৃত্ব ও প্রশাসনিক ক্ষমতা সামনে আসবে। আপনার চন্দ্র রাশিতে একাদশ ঘরে শনি বিরাজ করছে, যার কারণে আপনি কর্মক্ষেত্রে নিজের পরিচয় ও সম্মান পেতে সফল হবেন। এছাড়াও, এই সময়ে আপনি কর্মক্ষেত্রে কোনও মহিলা সহকর্মীর পূর্ণ সমর্থন পাওয়ার সম্ভাবনা রয়েছে। বুধ চন্দ্র রাশিতে দ্বিতীয় ঘরে অবস্থান করছে, তাই যেসব শিক্ষার্থী বিদেশে ভালো কলেজে গিয়ে উচ্চশিক্ষা গ্রহণের স্বপ্ন দেখছিলেন, তারা এই সপ্তাহের মাঝামাঝি এই সুযোগ পাওয়ার সম্ভাবনা প্রবল। এমতাবস্থায়, আপনার স্মৃতিশক্তি বাড়াতে, সকালে ঘুম থেকে উঠে বিষয়গুলি অনুশীলন করার পরামর্শ দেওয়া হয়।

বৃষ রাশি (৫ জুন থেকে ১১ জুন)

অশুভ গ্রহ রাহু আপনার চন্দ্র রাশির দ্বাদশ ভাবে উপস্থিত রয়েছে এবং তাই আপনার স্বাস্থ্যের উন্নতির জন্য, আপনাকে এই সপ্তাহে আপনার খাদ্যের উন্নতি করতে হবে। অন্যথায়, আপনি নিজেকে অনেক গুরুতর রোগে ভুগবেন, যার কারণে আপনি সমস্যায় পড়তে পারেন। রাহু এবং বৃহস্পতি আপনার চন্দ্র রাশিতে দ্বাদশ ভাবে উপস্থিত রয়েছে এবং ভাগ্য এই সপ্তাহে আর্থিক জীবনে আপনার পক্ষে থাকবে, তবে আপনাকে যদি এই সময়ের মধ্যে কোনও বিনিয়োগ করতে হয় তবে প্রথমে তথ্য মূল্যায়ন করুন এবং তবেই বিনিয়োগ করুন। অন্যথায় আপনার টাকা আটকে যেতে পারে। একজন বিশেষ ব্যক্তি যার সাথে আপনি আবেগগতভাবে সংযুক্ত আছেন আপনার অসতর্ক এবং অনিয়মিত আচরণের কারণে এই সপ্তাহে আপনাকে বিরক্ত করতে পারে। তাই আপনার স্বভাবকে উন্নত করা এবং তাদের সাথে ভাল আচরণ করা ভাল হবে। এই পুরো সপ্তাহে আপনার রাশিতে অনেক গ্রহের উপস্থিতি পেশাদারদের জন্য ভাল ফল বয়ে আনবে। এছাড়াও যারা তাদের মূল ব্যবসা বা পরিষেবা বাদ দিয়ে একটি নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন তাদের জন্যও এই সময়কালটি ভাল প্রমাণিত হবে। আপনার চন্দ্র রাশির প্রথম ঘরে বুধ বিরাজ করছে এবং যারা কঠোর পরিশ্রম করছে তারা এই সপ্তাহে তাদের স্কুল বা কলেজে বৃত্তি পেতে পারে। এতে আপনার সম্মান যেমন বাড়বে, তেমনি আপনার পরিশ্রম দেখে আপনার পরিবারও গর্ববোধ করবে।

মিথুন রাশি (৫ জুন থেকে ১১ জুন)

আপনি এই সপ্তাহে এটি খুব ভালভাবে বুঝতে সক্ষম হবেন যে, আপনি যদি আপনার দৈনন্দিন রুটিনে যোগ,ব্যায়াম অন্তর্ভুক্ত করেন তবে আপনার অনেক স্বাস্থ্য সমস্যা দূর হয়ে যাবে। আপনার চন্দ্র রাশি অনুসারে বৃহস্পতি এবং রাহু একাদশ ভাবে অবস্থান করছেন এবং কারণ এই সপ্তাহে স্বাস্থ্যের জন্য ভাল। আপনাকে পরিপ্রেক্ষিতে আত্মদর্শনের অনেক সুযোগ দেবে পৈতৃক সম্পত্তি, জমি, সম্পত্তি, নীতি ইত্যাদির মতো আপনার পুরনো কোনো বিনিয়োগের কারণে এই সপ্তাহে আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে, সেই অর্থ উপার্জন করার সময়, আপনি এটি আবার কোনও ভাল স্কিমে বিনিয়োগ করার সিদ্ধান্ত নিতে পারেন। এই সপ্তাহে, আপনি বাড়িতে অনেক সমস্যা পরিচালনা করা কঠিন হবে। এমন পরিস্থিতিতে আপনি অনুভব করবেন যে অনেকে আপনাকে নীচে টেনে নেওয়ার চেষ্টাও করছে, যার কারণে আপনার মন বিষণ্ণ হয়ে উঠতে পারে।চন্দ্র রাশিতে নবম ভাবে শনির অবস্থানের কারণে এটি সম্ভব। গুরুত্বপূর্ণ কাজ, এই সপ্তাহে ভ্রমণে যেতে হবে।তবে যেতে হবে এই সপ্তাহটি নির্দেশ করে যে, আপনাকে যদি চাকরি পরিবর্তন করতে হয় বা পেশা সম্পর্কিত কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হয় তবে এই সময়টি খুব শুভ সময় প্রমাণিত হতে পারে। এমন পরিস্থিতিতে, তাড়াহুড়ো করবেন না, প্রতিটি সিদ্ধান্ত নিয়ে চিন্তা করুন। বুধ আপনার চন্দ্র রাশিতে দ্বাদশ ভাবে অবস্থান করছে এবং এই সপ্তাহে, শিক্ষার কারণে বাড়ি থেকে দূরে থাকা শিক্ষার্থীদের পুরো সপ্তাহটি বাসন-কাপড় ধোয়ার মতো গৃহস্থালির কাজে কাটাতে হবে। যার কারণে তাদের কিছুটা সমস্যা হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনার সপ্তাহকে আরও ভালভাবে ব্যবহার করার পরিকল্পনা করা আপনার পক্ষে উপযুক্ত হবে।

কর্কট রাশি (৫ জুন থেকে ১১ জুন)

চন্দ্র রাশিতে অষ্টম ভাবে শনির উপস্থিতির কারণে, এই সপ্তাহে নেতিবাচকতা আপনার উপর প্রভাব ফেলতে দেবেন না এবং যতটা সম্ভব নিজেকে সতেজ রাখতে ভাল বিশ্রাম নিন। এটির মাধ্যমে, আপনি কেবল ভাল এবং সৃজনশীলভাবে চিন্তা করতে সক্ষম হবেন না, তবে আপনার স্বাস্থ্যের সাথে সাথে আপনার কাজের দক্ষতাও উন্নত হতে দেখা যাবে। যার মাধ্যমে আপনি অনেক সিদ্ধান্ত নিতে পারবেন। চন্দ্র রাশিতে দশম ভাবে বৃহস্পতি বিরাজ করছে, তাই আপনার টাকা না ভেবে কাউকে দেওয়া উচিত নয়। অন্যথায়, আপনি ভবিষ্যতে অনেক সমস্যা সম্মুখীন হতে পারে. তাই আপনার টাকা সঠিকভাবে ব্যবহার করার জন্য আপনি আপনার বাড়ির গুরুজন ও গুরুজনের পরামর্শ নিতে পারেন। এই সপ্তাহে আপনি আপনার জীবনে কিছু ভাল খবর পাবেন, যার কারণে আপনি আপনার বন্ধুদের সাথে মজা করে এবং পার্টি করে আপনার আনন্দ উদযাপন করবেন। কিন্তু এই সময়ে মদ্যপান করে আপনার বাড়িতে আসা পরিবারের সদস্যদের বিরক্ত করতে পারে। তাই বাড়িতে মজা এবং হট্টগোলকে আপনার ভাবমূর্তি নষ্ট করতে দেবেন না এবং এমন কিছু করা এড়িয়ে চলুন যা আপনার পরিবারের মধ্যে বিব্রত হতে পারে। এই সপ্তাহে, কাজের ক্ষেত্রে জিনিসগুলি আগের চেয়ে ভাল দেখাবে। যার কারণে আপনার খারাপ মেজাজও ভালো থাকবে এবং আপনাকে এখন দ্বিগুণ শক্তির সাথে প্রতিটি কাজ সফলভাবে সম্পন্ন করতে দেখা যাবে। আপনার এই পরিশ্রম দেখে আপনার অফিসাররাও আপনার উপর খুশি হবেন, যার ফলে আপনার বেতন বৃদ্ধির সম্ভাবনাও তৈরি হবে। এই সপ্তাহে আপনাকে আপনার শিক্ষকদের সাথে সুসম্পর্ক বজায় রাখতে হবে কারণ তারা আপনার প্রতি সন্তুষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে এবং তাদের প্রভাব শিক্ষার ক্ষেত্রে আপনার পক্ষে কাজ করবে। এই সময়ে অনেক শিক্ষার্থী তাদের স্কুল বা কলেজ থেকে বৃত্তি পাওয়ার সুযোগও পাচ্ছে। এই সপ্তাহে জীবনসাথীর অহেতুক দাবি আপনাকে রাগান্বিত করতে পারে। এই কারণে আপনি তাদের ভাল বা খারাপ বলতে পারেন।

সিংহ রাশি চুল গজাবে “জটামানসি”, ১০০ % গ্যারান্টি (৫ জুন থেকে ১১ জুন)

এই সপ্তাহে, আপনি আপনার ব্যস্ত রুটিন থেকে কিছু আরামদায়ক মুহূর্তগুলি বের করে নিজেকে যথেষ্ট সময় দিতে সক্ষম হবেন। এই ভালো সুযোগের সঠিক ব্যবহার করুন এবং সুস্বাস্থ্যের জন্য প্রতিদিন পায়ে হেঁটে যান। এই সময়ে আপনাকে চপ্পলের পরিবর্তে চলমান জুতা ধারণ করা উচিত। বৃহস্পতি আপনার চন্দ্র রাশিতে নবম ভাবে বিরাজ করছে এবং এই সপ্তাহে আপনাকে মূর্খ কর্ম এড়িয়ে চলতে হবে এবং অর্থের সঠিক ব্যবহার করতে হবে। কারণ সম্ভাবনা রয়েছে যে আপনি যদি আপনার কাছের কারও কাছ থেকে কোনও ধরণের অর্থ দাবি করে থাকেন তবে আপনি তাতে সাফল্য পেতে সক্ষম হবেন। তাই বিজ্ঞতার সাথে বিনিয়োগ করুন এবং অর্থকে ভালো কাজে লাগান। আপনার জ্ঞানের তৃষ্ণা আপনাকে এই সপ্তাহে নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। কর্মজীবনের রাশিফল ​​দ্বারা নির্দেশিত, আপনি যদি পেশাদার ক্ষেত্রের সাথে যুক্ত হন এবং একটি ভাল চাকরিতে কাজ করেন তবে এই সপ্তাহটি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। কারণ এই সময়ে আপনি আপনার কর্মক্ষেত্রে এগিয়ে যাওয়ার অনেক সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। একটি মজবুত ঘরের জন্য যেমন মজবুত ভিত্তি তৈরি করা জরুরি, তেমনি সুন্দর ভবিষ্যতের জন্য ভালো শিক্ষা লাভ করাও সমান গুরুত্বপূর্ণ। কিন্তু এই কারণে, এই সপ্তাহে আপনাকে সম্পূর্ণ ভিন্ন দিকে হাঁটতে দেখা যাবে।

কন্যা রাশি (৫ জুন থেকে ১১ জুন)

শনি আপনার চন্দ্র রাশিতে ষষ্ঠ ভাবে বিরাজ করছে এবং ফলস্বরূপ, আপনি আগের সপ্তাহে ভাল স্বাস্থ্যের জন্য আপনাকে যে পরিমাণ ব্যয় করতে হয়েছিল তার চেয়ে কম পরিশ্রমে এই সপ্তাহে আপনি একটি সুস্থ জীবনযাপন করতে সক্ষম হবেন। কারণ এই সময়ে আপনি স্বাস্থ্যের দিক থেকে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এটা লক্ষ্য করা যায় যে আপনি প্রায়শই আপনার অর্থ সঞ্চয়ের বিষয়ে কিছুটা উদাসীন হন। যার নেতিবাচক প্রভাব আপনার জীবনে আর্থিক সংকট তৈরি করতে পারে, তাই এই সপ্তাহে আপনাকে আপনার পরিবারের সদস্যদের কাছ থেকে অর্থ সঞ্চয়ের বিষয়ে পরামর্শ নিতে হবে। আপনার চন্দ্র রাশি অনুসারে, বৃহস্পতি অষ্টম ভাবে অবস্থান করছে। এবং কারণ এই সময়ে আপনার বড়দের পরামর্শ এবং অভিজ্ঞতা ভবিষ্যতের জন্য আপনার আর্থিক অবস্থার উন্নতিতে সহায়ক হবে। এই সপ্তাহে আপনি আত্মীয়দের সাথে আপনার সম্পর্ককে চাঙ্গা করতে বিশেষ সাফল্য পাবেন। এছাড়াও, এই সময়টি দীর্ঘকাল ধরে অমীমাংসিত ঘরোয়া বিষয় এবং গৃহস্থালী কাজের জন্য একটি ভাল সপ্তাহ প্রমাণিত হবে। আপনার চন্দ্র রাশি অনুসারে, বুধ নবম ঘরে অবস্থান করছে এবং এই সপ্তাহে আপনাকে আপনার পেশাগত ক্ষেত্রে সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আরও সতর্ক হতে হবে কারণ এই সময়টি আপনার কর্মজীবনে ভাল ফলাফল দেবে, তবে সবকিছু ঠিকঠাক চলছে দেখে আপনি ভেতর থেকে একটু আবেগপ্রবণ হতে পারেন। যে সমস্ত ছাত্রছাত্রীরা উচ্চশিক্ষা গ্রহণের কথা ভাবছেন, তাদের জন্য সপ্তাহের মধ্যভাগ খুব ভালো যাবে। আসন্ন পঞ্চায়েত নির্বাচনে সম্ভাব্য ফলাফল কি হতে চলেছে উত্তর দিনাজপুরে ? EVM News -এর প্রাক পঞ্চায়েত সমীক্ষা দেখুন

তুলা রাশি (৫ জুন থেকে ১১ জুন)

আপনার চন্দ্র রাশি অনুসারে, রাহু সপ্তম ভাবে বিরাজ করছে এবং এই সপ্তাহে কারো সাথে তর্ক আপনার ভালো স্বভাব নষ্ট করতে পারে। তাই আপনার মেজাজ পরিবর্তন করতে, কিছু সামাজিক অনুষ্ঠানে যোগ দিন এবং সমাজের অনেক বড় লোকের সাথে দেখা করে তাদের অভিজ্ঞতা থেকে শিখুন। এটি আপনাকে জীবনের অনেক সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করবে। এই সপ্তাহে আপনার পথে আসা সমস্ত স্কিমগুলিতে বিনিয়োগ করার আগে আপনাকে দুবার ভাবতে হবে। কারণ সামনে থেকে সুযোগ আসার পেছনে কোনো গোপন ষড়যন্ত্র থাকতে পারে, যার খেসারত আপনাকে ভবিষ্যতে ভোগ করতে হবে। এই সপ্তাহে, আপনার পরিবারের প্রতি আপনার দায়িত্ব উপলব্ধি করে, আপনি পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে অগ্রাধিকার দেবেন। এমন পরিস্থিতিতে, তাদের সুখ-দুঃখের অংশীদার হওয়া আপনার পক্ষে ভাল হবে, যাতে তারা অনুভব করে যে আপনি সত্যিই তাদের যত্ন নেন এবং তারা তাদের জিনিসগুলি আপনার সামনে উন্মুক্ত রাখতে পারে। এই সপ্তাহে আপনি আপনার ঊর্ধ্বতন কর্মকর্তার সাথে সরাসরি যোগাযোগ করার সুযোগ পাবেন এবং আপনার সমস্ত প্রশ্নের উত্তর পাবেন। যার কারণে আপনিও জানতে পারবেন যে কেন আপনার বস আপনার সাথে এত অভদ্রভাবে কথা বলেন। এর পেছনের আসল কারণ জানার সাথে সাথে আপনার মন অনেকাংশে স্বস্তি পাবে। বুধ আপনার চন্দ্র রাশিতে অষ্টম ভাবে অবস্থান করছে, তবে এই সময়ে তার সাথে কথা বলার সময় আপনার কথাগুলি খুব ভেবেচিন্তে ব্যবহার করুন। আপনি যদি কোনো প্রবেশিকা পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাহলে এই সপ্তাহে আপনাকে আরও মনোযোগ দিয়ে পড়াশোনা করতে হবে। এছাড়াও শিক্ষার্থীদের স্বাস্থ্য পুনরুদ্ধারের জন্য তাদের পড়াশোনার মধ্যে কিছু সময় নেওয়ার পরামর্শ দেওয়া হয়। কারণ এই সময়ে কোনো ছোটখাটো মৌসুমি অসুস্থতার কারণে আপনার প্রতিবন্ধকতা বোধ হতে পারে। আসন্ন পঞ্চায়েত নির্বাচনে সম্ভাব্য ফলাফল কি হতে চলেছে শুভেন্দু অধিকারীর গড় বলে পরিচিত পূর্ব মেদিনীপুরে ? EVM News -এর প্রাক পঞ্চায়েত সমীক্ষা দেখুন

বৃশ্চিক রাশি (৫ জুন থেকে ১১ জুন)

খেলাধুলায় অংশগ্রহণ করা আপনার এই সপ্তাহে সবচেয়ে বেশি প্রয়োজন। কারণ আপনিও বুঝেছেন যে সুস্বাস্থ্যই একটি সুন্দর ও সফল জীবনের রহস্য। তাই এই জিনিসটি মনে রাখুন এবং নিজেকে সুস্থ রাখার চেষ্টা করুন। আপনার চন্দ্র রাশিতে, বৃহস্পতি ষষ্ঠ ভাবে উপস্থিত। আর্থিকভাবে এই সপ্তাহে একটি বড় দলে অংশ নেওয়া আপনার জন্য আকর্ষণীয় প্রমাণিত হবে। যদিও, এটি আপনার ব্যয়কে অনেকাংশে বাড়িয়ে দিতে পারে, যার ফলস্বরূপ আপনাকে পরবর্তীতে কিছু সমস্যার সম্মুখীন হতে হবে। সবার জন্য তার সমস্যা সবসময়ই বড়। এবং এই সপ্তাহে এটা সম্ভব যে আপনার সমস্যাগুলি আপনার জন্য খুব বড় হতে পারে, তবে আপনাকে এটাও বুঝতে হবে যে আপনার আশেপাশের লোকেরা আপনার কষ্ট বুঝবে না। এমন পরিস্থিতিতে তাদের কাছ থেকে বেশি কিছু আশা করা আপনার ক্ষতি করতে পারে। তাই এই সপ্তাহে অন্যদের কাছ থেকে বেশি আশা করা এড়িয়ে চলুন। শনি চন্দ্র রাশিতে চতুর্থ ভাবে অবস্থান করছে এবং এই সপ্তাহে আপনি যদি কিছুটা অলসতা অনুভব করেন বা শিকার-জটিলের শিকার হন তবে তা সত্ত্বেও, আপনি আপনার প্রতিটি কাজে সফল হবেন। যার কারণে আপনি আপনার কর্মজীবনে অগ্রগতির কিছু শুভ সুযোগ পেতে সক্ষম হবেন। এই সময়ে, আপনার পড়াশোনায় মনোনিবেশ করা আরও কঠিন হতে পারে। এই কারণেই আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনি আপনার একাগ্রতা বাড়ানোর জন্য ধ্যান এবং যোগব্যায়ামের সাহায্য নিন এবং পরিস্থিতি আপনার ইচ্ছার বিপরীত দিকে গেলে যতটা সম্ভব নিজেকে শান্ত রাখার চেষ্টা করুন। কারণ শান্ত মন থাকলে আপনি নিজেই প্রতিটি সমস্যার সমাধান খুঁজে পেতে সক্ষম হবেন।

ধনু রাশি (৫ জুন থেকে ১১ জুন)

এই সপ্তাহে, বেশিরভাগ বয়স্ক ব্যক্তিদের তাদের স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায়, তার জয়েন্টে ব্যথা, কোমর ব্যথা ইত্যাদি সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে, যার জন্য তাকে অর্থ ব্যয় করতে হবে। আপনার চন্দ্র রাশিতে, বৃহস্পতি প্রথম ঘরে উপস্থিত এবং আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে এই সপ্তাহে আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্কের উন্নতি করতে হবে। কারণ শুধুমাত্র এই কাজটি করে, তাদের সহায়তায়, আপনি ভাল আর্থিক মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। তাই এই বিষয়টি মাথায় রেখে আপনার প্রচেষ্টাকে সঠিক পথে এগুতে থাকুন। এই সপ্তাহে, পরিবারে প্রেম, সম্প্রীতি এবং পারস্পরিক সংযোগে ভাল বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এছাড়াও, একটি ই-মেইল বা বার্তা পরিবারের জন্য সুখবর বয়ে আনবে। যার কারণে আপনাকে আপনার পুরো পরিবারের সাথে একসাথে হাসতে দেখা যাবে। এই সপ্তাহে, আপনার কর্মজীবনে এগিয়ে যাওয়ার জন্য আপনাকে কর্মক্ষেত্রে অন্যদের সাথে কথা বলার সময় সাবধানে আপনার শব্দ চয়ন করার নির্দেশ দেওয়া হয়েছে। তাই কাউকে এমন কিছু বলবেন না, যা আপনার ভাবমূর্তির ওপর খারাপ প্রভাব ফেলবে। বুধ আপনার চন্দ্র রাশিতে ষষ্ঠ ঘরে বিরাজ করছে এবং আপনি যদি উচ্চশিক্ষা গ্রহণের কথা ভাবছেন, তবে এই সময়ে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। যাইহোক, এই সময়ে ভাগ্য আপনার সাথে থাকবে, যার কারণে আপনি যে বিষয়ে অধ্যয়ন করেন তা মনে রাখার ক্ষেত্রে আপনি সাফল্য পাবেন।

মকর রাশি (৫ জুন থেকে ১১ জুন)

যাদের চোখের সমস্যা ছিল তাদের জীবনে এই সপ্তাহটি বিশেষ শুভ ফল নিয়ে আসছে। কারণ এই সময়ের মধ্যে আপনি শুধুমাত্র আপনার চোখের সঠিক এবং সঠিক যত্ন নিতে পারবেন না, আপনি এটি উন্নত করার সিদ্ধান্তও নিতে পারেন। আপনার চন্দ্র রাশিতে, বৃহস্পতি চতুর্থ ঘরে অবস্থান করছে এবং এই সপ্তাহে যাদের অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে তারা তাদের আত্মীয়দের সমর্থন পাবেন। কারণ আপনি প্রয়োজনে নিকটাত্মীয় বা আত্মীয়ের কাছ থেকে আর্থিক সাহায্য পেতে সক্ষম হবেন, যার কারণে আপনি প্রতিটি প্রতিকূল পরিস্থিতির মুখোমুখি হতে পারবেন। তাই আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবের সাথে সম্পর্কের উন্নতি ঘটান এবং সেই দিকে চেষ্টা করুন। এই সপ্তাহে, আপনার ব্যক্তিগত জীবনে, পূর্বের গোপনীয়তা প্রকাশের কারণে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনার জন্য এটি আরও ভাল হবে যে, গোপনীয়তা প্রকাশের জন্য অপেক্ষা করার পরিবর্তে, অন্যদের সাথে ভাগ করে নেওয়ার সময় আপনাকে নিজের ভুল স্বীকার করতে হবে। এই সপ্তাহে, কর্মক্ষেত্রে পরিস্থিতি সম্পূর্ণরূপে আপনার অনুকূলে থাকবে। যার কারণে আপনি কর্মক্ষেত্রে আপনার সমস্ত অসমাপ্ত কাজগুলি সম্পন্ন করে আপনার উর্ধ্বতন এবং আপনার বসকে খুশি করতে সক্ষম হবেন। এর সাথে, আপনি ভবিষ্যতে অগ্রগতির সম্ভাবনাও দেখতে পাবেন। এই সপ্তাহে, আপনার রাশির শিক্ষার্থীরা তাদের কঠোর পরিশ্রম থেকে চুরি করবে না, যার কারণে তারা অনুকূল ফলাফল পাবে। অতএব, এই সময়ের সর্বোত্তম সদ্ব্যবহার করে, পূর্ণ একাগ্রতার সাথে শুধুমাত্র পড়াশোনায় মনোনিবেশ করুন।

কুম্ভ রাশি (৫ জুন থেকে ১১ জুন)

আমাদের স্বাস্থ্যই জীবনের আসল সম্পদ, এই সপ্তাহে এটিকে আপনার জীবনে গ্রহণ করে আপনি তা বাস্তবায়ন করবেন। যার কারণে আপনি মানুষের সাথে অবাধে হাসবেন এবং ঠাট্টা করবেন, প্রতিটি মানসিক চাপকে উপেক্ষা করে ঘরে এবং আপনার কর্মক্ষেত্রে আরও ভাল স্বাস্থ্য অর্জন করবেন। আপনার চন্দ্র রাশির প্রথম ঘরে শনি বিরাজ করছে এবং আপনি যদি আগে কোনো টাকা বিনিয়োগ করে থাকেন তবে এই সপ্তাহে এটি আপনার সমস্যার প্রধান কারণ হতে পারে। কারণ এতে আপনার আর্থিক ক্ষতি হতে পারে। অতএব, তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত না নেওয়াই আপনার জন্য ভালো হবে, খুব সাবধানে নিন। এই সপ্তাহে, আপনার পিতামাতার খারাপ স্বাস্থ্যের ভাল উন্নতির সম্ভাবনা রয়েছে। যার ফলে আপনি আপনার অনেক মানসিক সমস্যা থেকে মুক্তি পাবেন। একই সময়ে, আপনি আপনার পরিবারের সাথে সময় কাটাতে তাড়াতাড়ি বাড়িতে পৌঁছানোর চেষ্টা করতে পারেন। রাহু চন্দ্র রাশিতে তৃতীয় ঘরে উপস্থিত এবং এই সপ্তাহে আপনি দেখতে পাবেন যে অফিসের অবস্থা এখন পর্যন্ত তিনি আপনার পক্ষে ছিলেন না। , এখন সে নিজেই আপনার পাশে যাচ্ছে বলে মনে হচ্ছে। এমন পরিস্থিতিতে, সমস্ত কৃতিত্ব আপনার ভাগ্যকে দেওয়ার পরিবর্তে, এই সুযোগের সঠিক সদ্ব্যবহার করুন এবং আপনার অফিসারদের সামনে খ্যাতি এবং প্রশংসা পাবেন। কারণ এটি করলে আপনাকে আর্থিক লাভ হতে পারে। চন্দ্র রাশিতে বুধ পঞ্চম ভাবের অধিপতি হিসেবে চতুর্থ ঘরে বিরাজ করছে এবং এই সপ্তাহে বহু গ্রহের আশীর্বাদে উচ্চশিক্ষার ক্ষেত্রে ছাত্রছাত্রীরা খুব ভালো ফল পাবে। এই সময়ে আপনি একটি ভাল জায়গায় ভর্তির সুখবরও পেতে পারেন। এমতাবস্থায় বিশেষ করে যেসব শিক্ষার্থীরা পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার স্বপ্ন দেখছেন, তাদের স্বপ্ন এই সময়ে পূরণ হবে।

মীন রাশি (৫ জুন থেকে ১১ জুন)

আপনি সর্বদা আপনার স্বাচ্ছন্দ্য পূর্ণ করার জন্য সমস্ত সম্ভাব্য প্রচেষ্টা করতে দেখা যায় এবং এই সপ্তাহে, আপনার এই মনোভাব আপনার স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক প্রমাণিত হতে পারে। কারণ এই সময়ে আপনার মৃদু আচরণ শুধু আপনার স্বাস্থ্যের জন্যই সমস্যা তৈরি করবে না, আপনার ব্যক্তিগত জীবনকেও যন্ত্রণাদায়ক করে তুলতে পারে। বৃহস্পতি আপনার চন্দ্র রাশিতে দ্বিতীয় ভাবে উপস্থিত এবং এই সপ্তাহে আপনার আর্থিক জীবনে, আপনি নিজেকে নতুন উত্তেজনাপূর্ণ পরিস্থিতিতে দেখতে পাবেন। এটি আপনাকে কেবলমাত্র একটি ভাল স্তরে আর্থিক সুবিধা নিয়ে আসবে না, তবে আপনার আর্থিক অবস্থাও আগের চেয়ে মজবুত বলে মনে হবে। এই সপ্তাহে অনিচ্ছাকৃতভাবে পরিবারের সদস্য বা জীবনসঙ্গী আপনার মানসিক চাপের কারণ হয়ে উঠতে পারে। কারণ এটা সম্ভব যে তারা আপনার কাছে এমন কিছু দাবি করতে পারে যার জন্য আপনাকে আপনার আয়ের একটি বড় অংশ ব্যয় করতে হবে। অতএব, তাদের চাহিদা সম্পর্কে সঠিক আলোচনা করে তাদের বোঝানোর চেষ্টা করা আপনার পক্ষে ভাল হবে।এটি ছাড়াও, এই সপ্তাহে আপনাকে স্বাভাবিকের চেয়ে কম পরিশ্রম করতে হবে কারণ এই সময়ে আপনি আপনার কঠোর পরিশ্রমের সেরা ফলাফল পাবেন। কাজ করা হবে, যার কারণে আপনার অবস্থারও উন্নতি হবে। বুধ আপনার চন্দ্র রাশিতে তৃতীয় ঘরে বিরাজ করছে, যে সমস্ত ছাত্রছাত্রীরা উচ্চশিক্ষা গ্রহণের কথা ভাবছেন, সপ্তাহের মধ্যভাগ তাদের জন্য খুব ভালো যাবে। এই সময়ে আপনি আরও বেশি সাফল্য পাবেন, কারণ গ্রহের অবস্থান আপনার জন্য ভাল হবে। (EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর