ইভিএম নিউজ ব্যুরো, ১৯ জুলাইঃ (Latest News)  রাজ্য মহিলা কমিশন এবং মানবাধিকার কমিশনের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। দক্ষিণ ২৪ পরগনার কুলতলির দেউলবাড়ী এলাকার মৎস্যজীবী পরিবারের বিজেপি সমর্থক সন্ধ্যা রানী সর্দারকে শুধুমাত্র বিজেপি করার অপরাধে মানসিক অত্যাচার থেকে শুরু করে, কোমরে লাথি মারা এমনকি তার হাত পর্যন্ত ভেঙে দেয় স্থানীয় তৃণমূল নেতা কাহার নস্কর।

এই ঘটনার পরই ওই আক্রান্তের পরিবার স্থানীয় থানা, মহিলা কমিশন এবং মানবাধিকার কমিশনে জানালেও কোন ব্যবস্থা নেওয়া হয়নি বলে অভিযোগ ওই আক্রান্ত বিজেপি কর্মীর পরিবারের। এমনকি সেই আক্রান্ত বিজেপি কর্মীর পরিবারকে খুনের হুমকি পর্যন্ত দেওয়া হয় বলে অভিযোগ। আক্রান্ত বিজেপি কর্মীকে প্রাথমিক চিকিৎসাটুকু পর্যন্ত দেওয়া হয়নি প্রশাসনের তরফ থেকে।

মঙ্গলবার সেখানে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী গেলে, আক্রান্ত সন্ধ্যারানী সরদারকে কলকাতায় নিয়ে এসে একটি বেসরকারি হাসপাতালে ওনার চিকিৎসার ব্যবস্থা করেন। পাশাপাশি চিকিৎসার যাবতীয় খরচ শুভেন্দু নিজে বহন করেন।

কুলতলীতে দাঁড়িয়েই শুভেন্দু বলেন, “এ রাজ্যে মহিলা কমিশন, মানবাধিকার কমিশন এবং পুলিশ প্রশাসন মমতা ব্যানার্জির টাকার কাছে বিক্রি হয়ে গিয়েছে। সকলকে ঠুঁটো জগন্নাথ করে রাখা হয়েছে। তাই এদের কাছ থেকে বিচার পাওয়া কার্যত অসম্ভব “। শেষমেষ বিরোধী দলনেতার হুংকার, এই সমস্ত অত্যাচারের ফল খুব তাড়াতাড়ি ভুগতে হবে এই মমতা ব্যানার্জীর সরকারকে। (EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর