ইভিএম নিউজ ব্যুরো, ৭ অগাস্টঃ (Latest News) রোজভ্যালি থেকে সুবিধা ভোগ করতেন লকেট চট্টোপাধ্যায়? মুখ্যমন্ত্রী নবান্নে সাংবাদিক বৈঠকের সময় যে বিজেপি সাংসদের চিটফান্ড সংস্থার মালিকের সঙ্গে বিদেশ ভ্রমণের কথা বলেছিলেন, সেই ইঙ্গিত কি তবে লকেটের দিকেই ছিল?

শুক্রবার সকালে বিধান নগর পৌরসভার কাউন্সিলর তথা মেয়র পারিষদ তুলসী সিংহ রায় ইডির দপ্তর সিজিও কমপ্লেক্সে লকেটের নামে একটি অভিযোগ করেন। তুলসীর অভিযোগ, লকেট রোজভ্যালি চিটফান্ড সংস্থার থেকে সুবিধা ভোগ করেছেন। লকেটের আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পত্তি রয়েছে। কিছু আইনজীবী এবং সমাজ কর্মীর আবেদনেই তিনি এই অভিযোগ জানাতে এসেছেন ।

এরপরই এই ঘটনাকে সম্পূর্ণ প্রতিহিংসাপরায়ণ রাজনীতি বলে উল্লেখ বিজেপির। বিজেপির অভিযোগ, তৃণমূল কংগ্রেস প্রতিহিংসার রাজনীতির খেলায় মেতেছে। যেহেতু তৃণমূলের তারকা সাংসদ নুসরাত জাহান রুহির বিরুদ্ধে ইডির দপ্তর সিজিও কমপ্লেক্সেই ২৪ কোটি টাকার প্রতারণার অভিযোগ জানিয়েছেন বিজেপিরই নেতা শঙ্কু দেব পন্ডা, সেহেতু তৃণমূল কংগ্রেসে পাল্টা হিসেবে লকেট চট্টোপাধ্যায়ের নাম দুর্নীতিতে জড়াবার চেষ্টা করছে।

বিজেপির এক নেতার কথায়, রাজ্যে পঞ্চায়েত ভোটের আগে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নব জোয়ার কর্মসূচিতেও যখন জায়গায় জায়গায় ভাইপো চোর বলে স্লোগান উঠছিল ঠিক তার পাল্টা হিসেবে তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ নিজে দাঁড়িয়ে থেকে তৃণমূল কংগ্রেসের কর্মীদের দিয়ে “চোর চোর চোট্টা শিশির বাবুর ছেলেটা “স্লোগান দেওয়া করিয়েছিলেন।

ওই বিজেপি নেতার আরো অভিযোগ, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নবান্নে সাংবাদিক বৈঠক করা কালিনই এই প্রতিহিংসা পরায়ণ রাজনীতির ইঙ্গিত দিয়েছিলেন। নাম না করলেও মুখ্যমন্ত্রী আগেই বলে দিয়েছিলেন যে কোনো এক বিজেপি নেতা চিটফান্ডের মালিকের সঙ্গে বিদেশ ভ্রমণ করেছেন। এর থেকে পরিষ্কার তৃণমূল কংগ্রেস দল নিজেদের দুর্নীতিকে থাকবার জন্য বিজেপিকেও এর সঙ্গে জড়ানোর চেষ্টা করছে। অথচ এই রাজ্যে বিজেপি এখনো পর্যন্ত ক্ষমতায়ই আসেনি।

এদিকে রাজনৈতিক মহলে চর্চা চলছে, তৃণমূল কংগ্রেসের এই ধরনের প্রতিহিংসা মূলক আচরণ আগামী দিনের রাজ্য রাজনীতির জন্য কোনভাবেই সুখকর নয়। (EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর