সন্দীপ মুখার্জি,কে.পি অ্যাস্টোলজার, ১৯ জুনঃ সাপ্তাহিক রাশিফল ( Latest News)

মেষরাশি ( ১৯ জুন থেকে ২৫ জুন)

এই সপ্তাহে আপনাকে আপনার খাবার থালাতে সবুজ শাক সবজি অন্তর্ভুক্ত করতে হবে। এ জন্য শসা বা সালাদ দিয়ে শুরু করতে পারেন। এছাড়াও, দিনে অন্তত একটি আপেল বা অন্য কোনো ফল খেতে ভুলবেন না। কারণ শুধুমাত্র এর মাধ্যমেই আপনি অনেক ছোটখাটো রোগ থেকে নিজেকে দূরে রাখতে পারবেন। এই সপ্তাহে আপনার কিছু যন্ত্রপাতি বা ইলেকট্রনিক আইটেম বা কোনো ধরনের গ্যাজেট নষ্ট হওয়ার সম্ভাবনা তৈরি হচ্ছে। যার উপর আপনাকে আপনার অতিরিক্ত অর্থ ব্যয় করতে হতে পারে, আর্থিক পরিকল্পনার বাইরে গিয়ে। এমন পরিস্থিতিতে, প্রথম থেকেই আপনার জিনিসপত্রের যত্ন নেওয়া আপনার পক্ষে ভাল হবে। কেতু আপনার চন্দ্র রাশিতে সপ্তম ভাবে বিরাজ করছে এবং এই সপ্তাহে আপনার অতিরিক্ত বিশ্বাস করা আপনার মানসিক চাপ বৃদ্ধির প্রধান কারণ হয়ে উঠতে পারে। অতএব, আপনার আর্থিক কাজ এবং অর্থ সম্পর্কিত সমস্ত কিছু আপনার বন্ধু বা আত্মীয়দের সাথে ভাগ করে নেওয়া থেকে বিরত থাকুন, অন্যথায় তারা আপনার কাছ থেকে ঋণ দাবি করে আপনার আর্থিক বাজেট নষ্ট করতে পারে। এই সপ্তাহে, আপনার রাশির জাতক জাতিকারা পেশার দিক থেকে চমৎকার ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে, কারণ আপনার শৃঙ্খলা এবং কঠোর পরিশ্রমের শক্তিতে আপনি পদে উন্নতির পাশাপাশি বেতন বৃদ্ধি পেতে সক্ষম হবেন, প্রতিটি ক্ষেত্রে অনুপ্রবেশ করে কর্মক্ষেত্রে কূটনৈতিক কৌশল সফল হবে। চন্দ্র রাশি অনুসারে, শনি একাদশ ভাবে অবস্থান করছে এবং এই সময়টি সৃজনশীল বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য আরও অনুকূল হবে এবং এই সময়ে তারা তাদের শিক্ষা সংক্রান্ত সমস্যার মোকাবেলা করে প্রচুর সাফল্য পেতে সক্ষম হবে। বুধ আপনার চন্দ্র রাশিতে দ্বিতীয় ভাবে উপস্থিত, এবং তাই আপনি সেই বিষয়গুলি সম্পূর্ণরূপে বুঝতে সক্ষম হবেন যা আপনাকে অতীতে বোঝার জন্য কঠোর পরিশ্রম করতে হয়েছিল।

বৃষরাশি ( ১৯ জুন থেকে ২৫ জুন)

এই সপ্তাহে, আপনাদের মধ্যে কেউ কেউ অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে বাধ্য হতে পারেন। রাহু আপনার চন্দ্র রাশিতে দ্বাদশ ভাবে বিরাজ করছে, যার কারণে আপনি নিজেকে চাপ এবং উদ্বিগ্ন বোধ করবেন, যার ফলস্বরূপ আপনার স্বাস্থ্য হঠাৎ পতন হবে, কিন্তু আপনি তাতে মনোযোগ দিতে পারবেন না। আপনি এই সপ্তাহে আর্থিক সুবিধা পাবেন, তবে অর্থ যত দ্রুত আপনার কাছে আসবে, আপনি তা ব্যয় করতে তত বেশি আগ্রহী হবেন। এমন পরিস্থিতিতে, ভবিষ্যতে আসতে পারে এমন সমস্ত ঝুঁকির যত্ন নিয়ে আপনার সম্পদ সঞ্চয় করার জন্য আপনাকে আপনার প্রচেষ্টা করতে হবে। এই সপ্তাহে, পরিবারের সদস্যরা বাড়িতে কিছু পরিবর্তন করার সিদ্ধান্ত নিতে পারেন। এমন পরিস্থিতিতে, বাড়িতে ঘটতে থাকা এই পরিবর্তন আপনাকে প্রয়োজনের চেয়ে বেশি আবেগপ্রবণ করে তুলতে পারে। চন্দ্র রাশিতে শনি দশম ভাবে থাকার কারণে, আপনার রাশির জাতক জাতিকারা যারা আগে থেকেই বিদেশী কোম্পানিতে কাজ করছেন, তাদের এই সপ্তাহে বড় পদোন্নতি বা লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে কর্মক্ষেত্রে আপনার সিনিয়ররা থাকবেন। আপনার কাজের প্রশংসা করুন এবং আপনার সহকর্মীরাও এই সময়ে আপনাকে পূর্ণ সমর্থন দিতে দেখা যাবে। অনেক শিক্ষার্থীর অতিরিক্ত আত্মবিশ্বাস এবং অলসতা এই সপ্তাহে তাদের পতনের প্রধান কারণ হতে পারে। এজন্য আপনাকে এই লক্ষণগুলি থেকে দূরে থাকতে হবে, অন্যথায় আপনি না চাইলেও আপনি আপনার লক্ষ্যের দৌড় থেকে নিজেকে বাদ দেবেন।

মিথুনরাশি ( ১৯ জুন থেকে ২৫ জুন)

আপনার চন্দ্র রাশিতে একাদশ ভাবে বৃহস্পতি এবং রাহু উপস্থিত রয়েছে এবং আপনি আগের সপ্তাহে আরও ভাল স্বাস্থ্যের জন্য যতটা ব্যয় করেছিলেন তার চেয়ে কম পরিশ্রমে আপনি এই সপ্তাহে একটি সুস্থ জীবনযাপন করতে সক্ষম হবেন। কারণ এই সময় আপনি স্বাস্থ্যের দিক থেকে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আপনার লোভ এই সপ্তাহে আপনার সবচেয়ে বড় শত্রু হিসেবে প্রমাণিত হবে। কারণ এমন সম্ভাবনা আছে যে কেউ আপনাকে অর্থ দিয়ে প্রলোভন দিয়ে কিছু অবৈধ কাজ করতে পারে, যার পরে লোভের বেঁধে আপনার চোখ বেঁধে ফেলবে এবং আপনি নিজেকে একটি বড় সমস্যায় ফেঁসে যেতে পারেন। বাড়িতে আনন্দের পরিবেশ এই সপ্তাহে আপনার উত্তেজনা হ্রাস করবে। এসময় প্রয়োজন হবে আপনিও এতে পূর্ণ অংশগ্রহণ করবেন এবং নিছক নীরব দর্শক হয়ে থাকবেন না। এর পাশাপাশি, এই সপ্তাহটি আপনাকে বুঝতে সাহায্য করবে যে আপনাকে আপনার পরিবারের কল্যাণের জন্য কঠোর পরিশ্রম করতে হবে। এই জন্য, আপনি যা কিছু করেন তার পিছনে ভালবাসা এবং দৃষ্টিভঙ্গির অনুভূতি থাকা উচিত। আপনি যদি কোনও বিনিয়োগ করার কথা ভাবছিলেন, তবে এই সপ্তাহে আপনাকে এমন কিছু এড়াতে হবে। যেহেতু এই সময়টি কর্মক্ষেত্রে শেখার জন্য ভাল, তাই বিনিয়োগের জন্য আর অপেক্ষা করবেন না। এই সময়ে শিক্ষার্থীরা প্রচুর সাফল্য পাবে। এর সাথে আপনার উপর অনেক শুভ গ্রহের প্রভাবও আপনাকে ভালো ফল দিতে কাজ করবে। আপনার চন্দ্র রাশির প্রথম ভাবে বুধ বিরাজ করছে, তাই যেসব শিক্ষার্থীরা শিক্ষার জন্য বিদেশে যাওয়ার স্বপ্ন দেখছে তারা গ্রহের এই শুভ দিকটি নিয়ে তাদের প্রিয় স্কুল ও কলেজে ভর্তির সুযোগ পাবে।

কর্কটরাশি( ১৯ জুন থেকে ২৫ জুন)

এই সপ্তাহে আপনার স্বাস্থ্য রাশিফল ​​দেখলে আপনার স্বাস্থ্য চমৎকার হবে। যার কারণে আপনি জীবনের অন্যান্য ক্ষেত্রেও অসাধারণ প্রদর্শন করতে পারবেন। এর সাথে সাথে, আপনার সাহস এবং আত্মবিশ্বাসের বৃদ্ধিও দেখা যাবে, যার ফলস্বরূপ আপনি আপনার জীবনের সাথে সম্পর্কিত সেই সমস্ত সিদ্ধান্তগুলি স্বাচ্ছন্দ্যে নিতে সক্ষম হবেন যা আগে নিতে আপনার অসুবিধা হয়েছিল। বৃহস্পতি আপনার চন্দ্র রাশিতে দশম ভাবে থাকবে। তারা ঘরে উপস্থিত রয়েছে এবং এই সপ্তাহে এই রাশির জাতক জাতিকাদের, বিশেষ করে মহিলারা যে কোনও কথা বলার সময় এবং আর্থিক লেনদেন করার সময় খুব সতর্ক থাকতে হবে। শনি চন্দ্র রাশিতে অষ্টম ভাবে রয়েছে এবং কারণ এটি সম্ভব যে আপনার নির্দোষতার কারণে, পরিবারের কেউ আপনার কাছ থেকে আর্থিক সহায়তা চাইতে পারে এবং আপনি না চাইলেও তা প্রত্যাখ্যান করতে পারবেন না। আপনি যদি একটি পার্টি করার পরিকল্পনা করছেন, আপনার নিকটতম বন্ধুদের আমন্ত্রণ জানান। কারণ এমন অনেক লোক থাকবে যারা আপনাকে উত্সাহিত করবে। এছাড়াও, এই সপ্তাহে বিশেষ কিছু না করে আপনি সহজেই আপনার প্রতি আপনার পরিবারের সদস্যদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হবেন। যদি আগে আপনি আপনার কর্মজীবনে কিছু হতাশা থেকে থাকেন, তবে এই সপ্তাহে জিনিসগুলি আরও ভাল হতে শুরু করবে এবং আপনার ব্যবসা একটি ইতিবাচক দিকে যেতে শুরু করবে। যার ফলে আপনি আপনার মানসিক চাপ থেকে মুক্তি পেতেও সফলতা পাবেন। এই সপ্তাহে এটা সম্ভব যে আপনি যে পরীক্ষায় আগের চেয়ে দ্বিগুণ পরিশ্রম করেছিলেন তাতে আপনি কাঙ্ক্ষিত ফলাফল নাও পেতে পারেন। এই কারণে, আপনার বাড়িতে আপনার সুনাম ক্ষতি হতে পারে।

সিংহরাশি ( ১৯ জুন থেকে ২৫ জুন)

বৃহস্পতি আপনার চন্দ্র রাশিতে নবম ভাবে বিরাজ করছে, তাই এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকে একটি ভাল নোটে শুরু হবে। কারণ এই সময়ে আপনার স্বাস্থ্যে ইতিবাচক পরিবর্তন আসবে। ফলস্বরূপ, আপনি এই সময়ে একটি জিমে যোগদান করার সিদ্ধান্ত নিতে পারেন। শনি আপনার চন্দ্র রাশিতে সপ্তম ভাবে অবস্থান করছে এবং এই সপ্তাহে কর্মক্ষেত্রে আপনার কোনো সহকর্মীর কারণে আপনার ভাবমূর্তি নষ্ট হবে। এটি শুধুমাত্র আপনার বেতন বৃদ্ধিতে ব্রেক ফেলবে না, তবে আপনাকে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হবে। এই সময়ে আপনি আপনার বন্ধু এবং পরিবারের সাথে মজার সময় কাটাবেন। এর সাথে সাথে, এই সময়ে আপনার উচ্চ শক্তি এবং প্রচন্ড উদ্যম আপনার পারিবারিক জীবনে অনেক ইতিবাচক ফলাফল আনবে এবং আপনাকে ঘরোয়া উত্তেজনা থেকে দূরে রাখতে সহায়ক হিসাবে প্রমাণিত হবে। এই সপ্তাহে, আপনার কঠোর পরিশ্রম এবং কোনও কাজের প্রতি আপনার আবেগ দেখে, লোকেরা আপনাকে আপনার ভাল কাজের জন্য কর্মক্ষেত্রে চিনবে। আপনার সাথে ব্যক্তিগতভাবে দেখা করার সময় অনেক বড় অফিসার আপনাকে উত্সাহিত করবে এমন সম্ভাবনাও রয়েছে। যার কারণে আপনার খ্যাতি বাড়বে, এর সাথে সাথে আপনার আয় বৃদ্ধির সম্ভাবনাও থাকবে। এই সপ্তাহে, আপনাকে অধ্যয়নের প্রতি দোদুল্যমান মনোভাব গ্রহণ করা এড়াতে হবে। অন্যথায় আসন্ন পরীক্ষায় আপনাকে মারাত্মক নেতিবাচক পরিণতির সম্মুখীন হতে হতে পারে। তাই যতটা সম্ভব আপনার পাঠ এবং পড়াশুনার বিষয়ে সিরিয়াস হওয়ার চেষ্টা করুন।

কন্যারাশি ( ১৯ জুন থেকে ২৫ জুন)

শনি আপনার চন্দ্র রাশিতে ষষ্ঠ ভাবে অবস্থান করছে এবং এই সপ্তাহে আপনাকে বিশেষভাবে নির্দেশ দেওয়া হয়েছে যে বাড়িতে বসে বিরক্ত হওয়ার পরিবর্তে আপনার শখ পূরণে বা আপনার যা করতে হবে সেগুলি করতে আপনার অতিরিক্ত সময় ব্যয় করা উচিত। এর মাধ্যমে আপনি নিজেকে অনেকাংশে চাপমুক্ত রাখতে পারবেন। এই সপ্তাহের বেশিরভাগ ক্ষেত্রে, আপনাকে আপনার ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। এ জন্য ঘর কেনাকাটা করার সময় খোলা হাতে টাকা খরচ করা এড়িয়ে চলুন, অন্যথায় ভবিষ্যতে প্রবল আর্থিক সংকটের কারণে সমস্যায় পড়তে পারেন। যেকোনো কারণে গভীর রাত পর্যন্ত আপনার বাড়ির বাইরে থাকা বা আপনার বিলাসিতা করার জন্য অতিরিক্ত অর্থ ব্যয় করা এই সপ্তাহে আপনার পিতামাতাকে রাগান্বিত করতে পারে। তাই প্রথম থেকেই এটি মাথায় রেখে, এমন কিছু করবেন না যাতে আপনি তাদের দ্বারা তিরস্কার বা তিরস্কার করেন। কারণ এতে শুধু আপনার পালা নষ্ট হবে না, পারিবারিক পরিবেশেও একটা অশান্তির পরিবেশ দেখা যাবে। ক্ষুদ্র ব্যবসায়ীরা এই সপ্তাহে তাদের ইচ্ছানুযায়ী সরকারি খাত বা কোনো সরকারি কর্মকর্তার কাছ থেকে যথাযথ সহযোগিতা পাবেন না। এতে তাদের কিছুটা ক্ষতিও হতে পারে। যদিও, এই সত্ত্বেও, আপনাকে সঠিক পথে আপনার কঠোর পরিশ্রম করার সাথে সাথে আপনার প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। বুধ আপনার চন্দ্র রাশিতে দশম ভাবে অবস্থান করছে এবং বিশেষ করে এই সপ্তাহের সময়টি শিক্ষার্থীদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ এই সময়ে তিনি কিছু বিদেশী কলেজে ভর্তি হতে পারেন, যার জন্য তিনি আগে থেকেই চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন। তাই এই সময়ের সঠিক ব্যবহার করুন এবং আপ্রাণ চেষ্টা চালিয়ে যান।

তুলারাশি ( ১৯ জুন থেকে ২৫ জুন)

এই সপ্তাহে কোনও কারণে, আপনাকে হঠাৎ ভ্রমণে যেতে হতে পারে। এই যাত্রা আপনার জন্য খুবই ক্লান্তিকর প্রমাণিত হবে। এমন পরিস্থিতিতে, যদি সম্ভব হয়, আপনার জন্য এই যাত্রাগুলি পরে পর্যন্ত স্থগিত করা ভাল হবে। এই সপ্তাহে আপনি নিজেকে মানসিকভাবে চাপমুক্ত পাবেন। ফলস্বরূপ, আপনার সৃজনশীল সম্ভাবনা বৃদ্ধি পাবে এবং আপনি এটি থেকে একটি ভাল লাভ করার জন্য কিছু দুর্দান্ত নতুন আইডিয়া নিয়ে ভাবতে পারবেন। তাহলে এর থেকে আপনি আর্থিকভাবে সবচেয়ে বড় সুবিধা পেতে পারবেন। আপনাকে প্রায়ই ঘরোয়া দায়িত্ব থেকে পালিয়ে যেতে দেখা যায়, তবে এই সপ্তাহে এটি করা আপনার পক্ষে বিশেষভাবে কঠিন হতে পারে। কারণ এই সময়ে আপনি যে কোনও মূল্যে বাড়ির দায়িত্ব থেকে সরে যেতে পারবেন না, যার কারণে আপনি সমস্যার মুখোমুখি হতে পারেন। চন্দ্র রাশিতে শনি পঞ্চম ঘরে অবস্থান করছে এবং এই সপ্তাহে আপনার কর্মদক্ষতা এবং কাজের গুণগত মান দেখে আপনার সিনিয়ররা আপনার প্রতি মুগ্ধ হবেন এবং এটা সম্ভব যে তারা একটি মিটিংয়ে অন্যদের সামনে খোলামেলাভাবে আপনার প্রশংসা করবে। যদিও, আপনার প্রশংসা শুনে, আপনার অহকারকে পথ পেতে দেবেন না এবং আপনি শুরুতে যে গতিতে ছিলেন সেই গতিতে লেগে থাকুন। এই সপ্তাহে আপনার ব্যক্তিগত জীবনে পরিস্থিতি স্বাভাবিক হওয়ার কারণে আপনার মন পড়াশোনার কাজে নিযুক্ত থাকবে। এটি আপনাকে বিভ্রান্তি থেকে মুক্তি পেতে সহায়তা করবে এবং ফলস্বরূপ, আপনি আপনার পরীক্ষায় সাফল্যের দিকে অগ্রসর হতে দেখা যাবে।

বৃশ্চিকরাশি ( ১৯ জুন থেকে ২৫ জুন)

এই সপ্তাহে, নিয়মিত ব্যায়াম আপনাকে ফিট রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এই সময়ে, আপনার স্বাস্থ্যের অনেক ভাল পরিবর্তন দৃশ্যমান হয়। বিশেষ করে যারা স্থূলতার সমস্যায় ভুগছেন তাদের জন্য সময়টা বিশেষ ভালো যাবে। কারণ সেই মানুষগুলো এই সময়ে তাদের কিছু সমস্যা থেকে চিরতরে মুক্তি পেতে পারবে। বৃহস্পতি আপনার চন্দ্র রাশিতে ষষ্ঠ ভাবে বিরাজ করছে এবং গ্রহের অবস্থানও ইঙ্গিত দিচ্ছে যে এই সময়ে কিছু অনাকাঙ্ক্ষিত খরচের সম্ভাবনা রয়েছে। যদিও, আপনার আয়ের ক্রমাগত বৃদ্ধির কারণে, এই ব্যয়গুলির প্রভাব আপনার জীবনে দৃশ্যমান হবে না এবং আপনি আপনার বিলাসিতাগুলিতে কিছু পরিমাণ ব্যয় করতে সক্ষম হবেন। তাই আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখা আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। এই সপ্তাহে আপনাকে বাস্তবসম্মত মনোভাব অবলম্বন করতে হবে। এই জন্য, আপনি যদি সমস্যায় পড়েন, তবে অন্যরা সাহায্যের হাত বাড়ালে তাদের কাছ থেকে কোনও অলৌকিক ঘটনা আশা করা থেকে বিরত থাকতে হবে। কারণ আপনাকে বুঝতে হবে যে অন্যরা আপনার সাথে দাঁড়িয়েছে এবং তাদের কারণে আপনি সমস্যায় পড়ছেন না।শনি আপনার চন্দ্র রাশিতে চতুর্থ ভাবে অবস্থান করছে এবং এই সপ্তাহে চাকরি পেশার লোকদের এখানে এবং সেখানে কথা বলা এড়িয়ে চলতে হবে। অফিস থেকে বিরত থাকুন। অন্যথায়, আপনি নিজেকে কর্মক্ষেত্রের রাজনীতিতে জড়িয়ে পড়তে পারেন, যা আপনার ভাবমূর্তি নষ্ট করবে। অতীতে যে সুযোগগুলি পাননি, তা এই সপ্তাহে পাওয়া যাবে। এর পরে আপনি যদি অন্যের সামনে আপনার হারানো সম্মান ফিরে পেতে চান তবে আপনাকে এই সপ্তাহে আপনার সেরাটা করতে হবে। এ জন্য এখন থেকেই প্রস্তুতি শুরু করুন এবং প্রয়োজনে যেকোনো ভালো কোচিং বা টিউশনিতে ভর্তি হয়ে আপনার জ্ঞান বাড়ান।

ধনুরাশি ( ১৯ জুন থেকে ২৫ জুন)

এই সপ্তাহে আপনার বিশেষ করে অ্যালকোহল বা অন্যান্য নেশা জাতীয় দ্রব্য সেবন করা এড়িয়ে চলা উচিত। কারণ যোগ তৈরী হচ্ছে যে এটি শুধুমাত্র আপনার স্বাস্থ্যের ক্ষতি করবে না, বরং আপনার মানসিক চাপও বাড়িয়ে দেবে। আপনার চন্দ্র রাশিতে পঞ্চম ভাবে বৃহস্পতি বিরাজ করছে এবং এই সপ্তাহে আপনি সহজেই অর্থ সংগ্রহ করতে পারবেন। কারণ এই সময়ে আপনি লোকেদের দেওয়া পুরানো ঋণ ফেরত পেতে পারেন, বা এই সময়ে আপনার নতুন প্রকল্পে বিনিয়োগ করার জন্য আপনি কিছু অর্থ উপার্জন করতে পারেন এমন সম্ভাবনাও রয়েছে। চন্দ্র রাশিতে তৃতীয় ভাবে শনি বিরাজ করছে এবং এই এই সপ্তাহের পুরো সময়কালে, আপনি সময়ে সময়ে আপনার ভাইবোনদের কাছ থেকে যথাযথ সমর্থন পাবেন এবং শুধুমাত্র তাদের সহায়তায় আপনি আপনার পারিবারিক জীবনকে সুষ্ঠুভাবে চালাতে সক্ষম হবেন। তাই এই বিষয়ে আপনার ভাইবোনদের সাথে যোগাযোগ রাখা আপনার পক্ষে ভাল হবে। এই সপ্তাহে অফিসে স্নেহ এবং ইতিবাচক পরিবেশ বিরাজ করবে। যার কারণে আপনি আপনার সহকর্মীদের কাছ থেকে যথাযথ সমর্থন পেয়ে আপনার গুরুত্বপূর্ণ কাজগুলি সম্পন্ন করতে সক্ষম হবেন। এর মাধ্যমে আপনি সময়ের আগেই বাড়ি ফিরে পরিবারের সঙ্গে ভালো সময় কাটাতে পারবেন, শিগগিরই সেই কাজ থেকে মুক্ত হতে পারবেন। আপনার রাশির শিক্ষার্থীদের রাশিফল ​​বলছে যে এই সময়টি আপনার জন্য সবচেয়ে অনুকূল দেখাচ্ছে। কারণ এই সময়ে শিক্ষার প্রতি নিজেকে একটু সজাগ রেখেও আপনি অনুকূল ফলাফল পেতে সক্ষম হবেন।

মকররাশি ( ১৯ জুন থেকে ২৫ জুন)

এই সপ্তাহে আপনাকে স্বাস্থ্য সংক্রান্ত চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে না। তাই যোগব্যায়াম অবলম্বন করুন, নিয়মিত ব্যায়াম করুন এবং সুস্বাস্থ্য উপভোগ করুন। কারণ শুধুমাত্র স্বাস্থ্যের প্রতি আপনার সতর্কতা এবং সঠিক রুটিনই আপনার অতীতের অনেক সমস্যা দূর করতে পারে। আপনার চন্দ্র রাশির চতুর্থ ভাবে রাহু গ্রহ বিরাজ করছে এবং অন্যকে বিশ্বাস করা ঠিক হবে, তবে অন্ধভাবে বিশ্বাস করা যাবে। কখনও কখনও এটি ক্ষতিকারকও হতে পারে। মানুষের জন্য এবং এই সপ্তাহে আর্থিক বিষয়ে আপনার সাথে এরকম কিছু ঘটতে পারে। তাই কোনো কিছু বা কোনো বিশেষ ব্যক্তিকে অন্ধভাবে বিশ্বাস করা এড়িয়ে চলুন। এই সপ্তাহে, আপনি নিজে ঘরের কাজে আগ্রহ নিয়ে বাড়ির অন্য মহিলাদের সাহায্য করতে পারেন। এটি আপনাকে পরিবারে সম্মান বৃদ্ধির পাশাপাশি অন্যান্য সদস্যদের সাথে আপনার সম্পর্ককে মজবুত করতে সাহায্য করবে। আপনার চন্দ্র রাশির দ্বিতীয় ঘরে শনি উপস্থিত রয়েছে এবং এই সপ্তাহে আপনার অতীতের কঠোর পরিশ্রমের ফল দেবে এবং আপনি আপনার ঊর্ধ্বতনদের কাছ থেকে সাফল্য পাবেন। প্রশংসা ও পদোন্নতি পেতে সক্ষম হবেন। যদিও প্রতিটি অগ্রগতি একজন মানুষের মধ্যে অহংকার নিয়ে আসে, তবে মনে হচ্ছে আপনার সাথেও একই রকম কিছু ঘটছে। সেজন্য ভালো পদোন্নতি পেলে আপনার প্রকৃতিতে অহংকার আনা এড়িয়ে চলতে হবে। শিক্ষার ক্ষেত্রে সাফল্য অর্জনের জন্য, এই সপ্তাহে আপনার চিহ্নের লোকদের তাদের লক্ষ্যগুলির প্রতি প্রতিশ্রুতিবদ্ধ হতে হবে। অন্যথায়, আপনার আগের সমস্ত পরিশ্রম বৃথা যেতে পারে। তাই এই সময়ে যেকোনো পদক্ষেপ নিন, শুধুমাত্র আপনার লক্ষ্যের কথা চিন্তা করে।

কুম্ভরাশি ( ১৯ জুন থেকে ২৫ জুন)

স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটা একটু কম জরিমানা হবে। তাই আপনি যা খাচ্ছেন সে বিষয়ে সচেতন থাকুন এবং আপনার রুটিনে যোগ,ব্যায়াম কে অন্তর্ভুক্ত করুন, যতটা সম্ভব মশলাদার খাবার এড়িয়ে চলুন। এই সপ্তাহে, আপনার রাশিচক্রের আর্থিক জীবন স্বাভাবিকের চেয়ে ভাল হবে। চন্দ্র রাশিতে তৃতীয় ঘরে বৃহস্পতি অবস্থান করছে এবং একদিকে অনাকাঙ্ক্ষিত খরচ আপনাকে কিছুটা কষ্ট দেবে, অন্যদিকে অনেক উৎস থেকে অর্থ প্রাপ্তির কারণে আপনি সমস্ত কিছু থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। এই খরচ. যার কারণে আপনার মুখেও একটি আলাদা হাসি আসবে, তাই এই শুভ সময়টি কাজে লাগান। এই সপ্তাহে, পরিবারের সন্তানদের আপনার সামনে তৃতীয় বা বাইরের কোনও সদস্যের সাথে অপমানিত বা অতিরিক্ত আচরণ করতে দেখা যাবে। যার কারণে অন্যের সামনে অপমানিত হতে হতে পারে। যাইহোক, এই সময়ে বাচ্চাদের শাস্তি দেওয়ার পরিবর্তে, তাদের সাথে বসে তাদের বোঝানোর চেষ্টা করা এই সময়ে আপনার জন্য ভাল হতে চলেছে। এই সপ্তাহে আপনার কাজ এবং ব্যক্তিগত জীবন আলাদা রাখা আপনার পক্ষে ভাল হবে। কারণ এটা সম্ভব যে ব্যক্তিগত জীবনের কারণে আপনি আপনার ক্যারিয়ার সম্পর্কে কিছুটা উদাসীন হয়ে যেতে পারেন, যার কারণে আপনি আপনার বিকাশে সমস্যার সম্মুখীন হতে পারেন। বুধ চন্দ্র রাশিতে পঞ্চম ভাবে অবস্থান করছে এবং আপনার রাশির শিক্ষার্থীরা এই সময়ে প্রতিটি বিষয়ে অনুকূল ফলাফল পাবে। বিশেষ করে বছরের মাঝামাঝি সময়টি আপনার শিক্ষার ক্ষেত্রে খুব ভাগ্যবান প্রমাণিত হতে চলেছে। কারণ এই সময়ে আপনার মন পড়ালেখায় বেশি মগ্ন থাকবে, যার কারণে আপনি আপনার কর্মক্ষমতা উন্নত করে আপনার শিক্ষকদের মন জয় করতে সক্ষম হবেন।

 মীন রাশি ( ১৯ জুন থেকে ২৫ জুন)

যারা বাড়ি থেকে দূরে থাকেন, তারা ফোন বা অন্য যোগাযোগের মাধ্যমে পরিবারের কাছের কারও অসুস্থতার খবর পাবেন। যার কারণে আপনার মন অস্থির হয়ে উঠবে। বৃহস্পতি এবং রাহু আপনার চন্দ্র রাশিতে দ্বিতীয় ভাবে উপস্থিত রয়েছে এবং এই সপ্তাহে আপনি আর্থিক জীবনে ভাগ্যবান হবেন, তবে আপনাকে যদি এই সময়ের মধ্যে কোনও বিনিয়োগ করতে হয় তবে প্রথমে তথ্যগুলি মূল্যায়ন করুন এবং তবেই বিনিয়োগ করুন। অন্যথায় আপনার টাকা আটকে যেতে পারে। অনেক স্থানীয় মানুষ এই সপ্তাহে বাড়িতে পরিষ্কার করার সময় মূল্যবান কিছু খুঁজে পেতে পারে, যা অতীতে হারিয়ে গেছে। এটি পেয়ে বাড়ির পরিবেশ যেমন ভালো হবে, তেমনি আপনি বাড়ির সদস্যদের সাথে হাসি-ঠাট্টা করার সুযোগ পাবেন। এই সময়ে আপনি বাড়ির ছোট সদস্যদের তাদের পড়াশোনায় সহায়তা করবেন, এর সাথে আপনার বাবা-মাও আপনার জন্য গর্বিত হবেন। যার কারণে আপনি আপনার মানসিক চাপ থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। কর্মজীবনের রাশিফল ​​সম্পর্কে কথা বলতে গেলে, এই সপ্তাহে আপনার প্রচেষ্টা এবং ধারণাগুলি আপনার ভাগ্য দ্বারা সম্পূর্ণরূপে সমর্থন করবে এবং যার সাহায্যে আপনার কর্মজীবনের উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে আপনার লক্ষ্য অর্জনের জন্য অবিরাম চেষ্টা চালিয়ে যান। বুধ আপনার চন্দ্র রাশিতে চতুর্থ ভাবে অবস্থান করছে এবং যারা ইলেকট্রনিক্স, হার্ডওয়্যার, আইন ও আইন, সমাজসেবা, কোম্পানি সচিব এবং পরিষেবা প্রদানকারীর ক্ষেত্রে পড়াশোনা করে। জড়িত, তারা এই সপ্তাহে অনেক সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রকৃতপক্ষে, এই সপ্তাহটি আপনার রাশিচক্রের শিক্ষার্থীদের জন্য একটি সোনালী সপ্তাহ হিসাবে প্রমাণিত হবে। সুতরাং এটির সর্বোত্তম সুবিধা নিন।( EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর