police

এই অপরাধে স্থানীয় পুরপ্রতিনিধির স্বামী তথা তৃণমূল নেতা অভী এবং তাঁর সঙ্গীরা জড়িত

ব্যুরো নিউজ, ১৩ মার্চ, পুস্পিতা বড়াল: অবশেষে সোমবার রাতে দক্ষিণ দমদমে যুবক খুনের ঘটনায় পুলিশ গ্রেফতার করল এক অভিযুক্তকে। ধৃত অভিযুক্তের নাম বিদেশ মাকাল। মঙ্গলবার তাকে ব্যারাকপুর আদালতে তোলা হলে তার ১০ দিনের পুলিশি হেফাজত হয়।

police

তবে এই ঘটনায় বাকি অভিযুক্ত, যেমন: তৃণমূল নেতা অভী দেবনাথ-সহ কয়েকজনকে এখনও ধরতে পারেনি পুলিশ। আর ঠিক এখানেই স্থানীয়রা প্রশ্ন তুলছেন, ‘তদন্তকারীরা সব অভিযুক্তের হদিস কবে পাবেন? অভিযুক্তেরা প্রভাবশালী বলেই কি গ্রেফতারিতে পুলিশ এত সময় নিচ্ছে?’ তবে পুলিশ কমিশন এই প্রসঙ্গে দাবি জানিয়ে বলেছেন, ‘অভিযুক্তেরা আত্মগোপন করে থাকছেন বার বার স্থান পরিবর্তন করে। এখনও তাঁদের তল্লাশি চলছে।’

উল্লেখ্য, দক্ষিণ দমদমের দক্ষিণ সুভাষনগরের বড় কাঠপোল এলাকা থেকে গত ১৯ ফেব্রুয়ারি নয়ন সাহা (২৫) নামে এক যুবককে উদ্ধার করা হয় রক্তাক্ত অবস্থায়। সেই রাতেই হাসপাতালে মারা যান তিনি। মৃতের পরিবারের তরফে অভিযোগ করে জানানো হয়েছে, ‘পিটিয়ে মারা হয়েছে নয়নকে। এই অপরাধে স্থানীয় পুরপ্রতিনিধির স্বামী তথা তৃণমূল নেতা অভী এবং তাঁর সঙ্গীরা জড়িত।’ মৃতের পরিজনেরা তাঁদের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর