ইভিএম নিউজ ব্যুরো, ৭ জুলাইঃ ( Latest News) রাতপোহালেই রাজ্যে পঞ্চায়েত ভোট। রাজ্য নির্বাচন কমিশনের হাতে নেই পুরো ৮২২ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী। ভোট পরিচালনার ক্ষেত্রে যাতে কোন খামতি না থাকে তার জন্য এয়ার লিফট করে দ্রুত তুলে আনা হচ্ছে জওয়ানদের।

পঞ্চায়েত নির্বাচনের জন্য প্রথমে ২২ কোম্পানি এবং তারপর ৩১৫ কোম্পানি আগেই এসে পৌঁছেছিল রাজ্যে। বাকি ৪৮৫ কেন্দ্রীয় বাহিনীর আসা নিয়ে জল্পনা তৈরি হওয়ার পরই গত ৩রা জুলাই কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের পক্ষ থেকে জানানো হয় যে ৮২২ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী দিয়েই এবারের পঞ্চায়েত ভোট পরিচালিত হবে। সেইমতো ১৮৫ কোম্পানি ইতিমধ্যেই এ রাজ্যে এসে পৌঁছেছে। বাকি বাহিনীও অত্যন্ত তৎপরতার সঙ্গে ব্যবস্থা করা হচ্ছে।

ইতিমধ্যেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকের তরফ থেকে রাজ্য নির্বাচন কমিশনকে জানানো হয়েছে যে বাকি কেন্দ্রীয় বাহিনী এয়ার লিফটিং করে প্রথমে পানাগড়ে পাঠানো হবে। তারপরই সেখান থেকে বিভিন্ন জায়গায় মোতায়েন করা হবে তাঁদের।
পঞ্চায়েত ভোটের ঠিক ২৪ ঘন্টা বাকি থাকতে ভোট কর্মীরা তাঁদের নিজেদের নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করলে দ্রুত আকাশ পথে বাহিনী পাঠিয়ে নজির তৈরি করল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। (EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর