ইভিএম নিউজ ব্যুরো, ২৫ জুনঃ (Latest News)  মমতা বন্দ্যোপাধ্যায় পঞ্চায়েত ভোট প্রচারে এই প্রথম ক্রান্তি ব্লকের  চেকেন্দা ভান্ডারী মাঠে আসছেন   আগামী ২৭ সে জুন । আর অভিষেক বন্দ্যোপাধ্যায় জনজোয়ার কর্মসূচি অনুষ্ঠিত হয়েছিল গত ২৬  সে মে এই মাঠেই। সেই মাঠেকেই এবারে প্রথম পঞ্চায়েত ভোটকে পাখির চোখ করে প্রচারে আসছেন।

এইদিন পরিদর্শনে আসেন প্রাক্তন সেচ মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় এবং  জেলা পুলিশ প্রশাসন, ক্রান্তি পুলিশ ও অন্যান্য   প্রশাসনিক আধিকারিকগণ সহ জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান খগেশ্বর রায় ও জেলা তৃণমূল কংগ্রেস সভানেত্রী মহুয়া গোপ। ভান্ডারী মাঠে আগামী ২৭ সে  জুন দুপুর একটার সময়   মমতা বন্দ্যোপাধ্যায় প্রকাশ্য জনসভায় করবেন বলে জানালেন প্রাক্তন সেচ  মন্ত্রি রাজীব বন্দ্যোপাধ্যায়।

পঞ্চায়েত নির্বাচনে জলপাইগুড়ি জেলায় এমনিতে তৃণমূল কংগ্রেসের সাংগঠনিক শক্তি ভালো রয়েছে এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভার পর জলপাইগুড়ি জেলায় তৃণমূল কংগ্রেসের  আরো শক্তি বৃদ্ধি পাবে বলে আশা ব্যক্ত করলেন প্রাক্তন সেচ  মন্ত্রি রাজীব বন্দ্যোপাধ্যায়।

ক্রান্তি ব্লক সভাপতি মহাদেব রায় এই বিষয়ে জানালেন, নবগঠিত ক্রান্তি ব্লক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়  ঘোষণা  করেছিলেন আর  তিনি ক্রান্তি ব্লকে প্রথম আসবেন তাই  এলাকার মানুষ এবং দলীয় কর্মীরা খুবই খুশি এবং ২৭  সে জুন লক্ষাদিক মানুষের জনসভায় অংশগ্রহণ করবেন বলে আশা ব্যক্ত করলেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভার প্রস্তুতিকে কেন্দ্র করে দলীয় কর্মীদের মধ্যে উৎসাহ  লক্ষ্য করা যায়। (EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর