ইভিএম নিউজ ব্যুরো, ২৬ জুলাইঃ (Latest News) জ্যোতিষশাস্ত্রে বাথরুমের অবস্থানের বিশেষ গুরুত্ব রয়েছে। বাথরুম হল ঘরের এমন একটি জায়গা যেখানে নিয়ম না মানলে নেতিবাচক শক্তি আসে। বাস্তু অনুসারে, বাথরুমের নিয়ম খুব গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়।

জেনে নিন কীভাবে বাথরুম আপনার ভাগ্য উজ্জ্বল করতে পারে।

বাস্তুশাস্ত্র অনুসারে, সঠিক দিকে দাঁড়িয়ে স্নান করাও একজন ব্যক্তির ভাগ্যকে উজ্জ্বল করতে পারে। শুধু তাই নয়, এই সময়ে ব্যক্তি অনেক সমস্যা থেকে মুক্তি পান।বাথরুম কখনই রান্নাঘরের সামনে বা সংলগ্ন হওয়া উচিত নয়। এবং টয়লেট সিট পশ্চিম বা উত্তর-পশ্চিম দিকে হওয়া উচিত। সেই সঙ্গে বাথরুমে সবসময় জলের বালতি ভরে রাখা উচিত।বালতি খালি থাকলে সব সময় উল্টো করে রাখুন। এটি বাড়িতে সমৃদ্ধি বজায় রাখতে সাহায্য করে।

বাড়ির বাথরুম উত্তর বা উত্তর-পশ্চিম দিকে হওয়া উচিত। ভুল করেও এটি দক্ষিণ, দক্ষিণ পূর্ব বা দক্ষিণ-পশ্চিম দিকে করা উচিত নয়। অন্যথায় ব্যক্তিকে অনেক নেতিবাচক শক্তির সম্মুখীন হতে হয়।

বাথরুমে নীল রং খুবই গুরুত্বপূর্ণ। নীল রং সুখের প্রতিনিধিত্ব করে। সে জন্য বাথরুমে নীল রঙের বালতি ও মগ রাখা ভালো।

তবে জেনে নিন কোন দিকে মুখ করে স্নান করা উচিত?

বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, পূর্ব দিককে সূর্য দেবতার দিক হিসাবে মনে করা হয়।এমন অবস্থায় ভোরবেলা সেই দিকে মুখ করে স্নান করা খুবই উপকারী। এই ইতিবাচক শক্তি আপনার শরীরের সমস্ত নেতিবাচক শক্তি ধ্বংস করে। এটি সরাসরি আপনার জীবনকে প্রভাবিত করে। (EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর