ইভিএম নিউজ ব্যুরো, ১৭ জুনঃ (Latest News) মাস ফুরালেই পঞ্চায়েত নির্বাচন। নমিনেশন প্রক্রিয়া সম্পন্ন হয়ে গিয়েছে আর এই পরিস্থিতিতে সেতুর দাবিতে ভোট বয়কটের ডাক দিলেন গ্রামবাসীরা। ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর থানা এলাকার দৌলত নগর গ্রাম পঞ্চায়েতের মেহেরপুর এলাকায়।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, মেহেরপুর এলাকায় একটি বারোমাসিয়া নদী আছে। সেই এলাকা থেকে দৌলতনগর সদর হয়ে হরিশ্চন্দ্রপুর যেতে গেলে সেই নদীর উপর দিয়েই যেতে হয়। কিন্তু বর্তমানে ওই নদীর উপর একটি বাসের সাঁকো তৈরি করা আছে যেটা গ্রামবাসীরা নিজের উদ্যোগে তৈরি করেছেন যাওয়া আসার জন্য। কিন্তু বিভিন্ন সময়ে ওই সাঁকর জরাজীর্ণ দশার কারণে মেহেরপুর, জানকিনগর, বাঁশ দল ঘাট সহ বিভিন্ন গ্রামের কয়েক হাজার বাসিন্দা দুর্ভোগে পড়েছেন। কারণ ওই এলাকার বাসিন্দাদের একমাত্র যোগাযোগের মাধ্যম ওই বাঁশের সেতু। বাসিন্দাদের অভিযোগ দীর্ঘদিন ধরে এলাকার বিভিন্ন জনপ্রতিনিধি সহ প্রশাসনিক কর্তাদেরকে বারবার আবেদন নিবেদন করেও এখনো পর্যন্ত ওইখানে একটি পাকা সেতু নির্মাণ হলো না। তাদের দাবি অবিলম্বে ওই এলাকায় একটি পাকা সেতু নির্মাণ না হলে তারা ভোট বয়কট করবেন। আজ বিকেলে মেহেরপুর গ্রামের বাসিন্দারা হাতে পোস্টার প্ল্যাকার্ড নিয়ে সেতুর দাবিতে ভোট বয়কটের ডাক দিলেন। ঘটনা কি ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে হরিশ্চন্দ্রপুর থানা এলাকার ঘিরে। ভাঙড়,ক্যানিংয়ের পর এবার চোপড়া, মনোনয়ন ঘিরে অশান্তি অব্যাহত

স্থানীয় বাসিন্দা মোহাম্মদ মহসিন জানিয়েছেন আমরা দীর্ঘদিন ধরে ই দাবি জানিয়ে আসছিলাম এলাকার জনপ্রতিনিধিদের কাছে যাতে ওইখানে একটি পাকা সেতু নির্মাণ করা যায় কিন্তু আজ পর্যন্ত তারা প্রতিশ্রুতি দিলেও কাজ বাস্তবে সম্পন্ন হয়নি তাই আমরা আসন্ন পঞ্চায়েত নির্বাচন বয়কটের ডাক দিয়েছি।
যদিও এ প্রসঙ্গে কোনো জনপ্রতিনিধি মুখ খুলতে নারাজ।

দৌলত নগর গ্রাম পঞ্চায়েতের প্রধান পিন্টু কুমার যাদব জানান ওই এলাকার গ্রামবাসীদের যোগাযোগের জন্য একটি সেতুর প্রয়োজন আছে সেটা আমরাও জানি তবে সেটা এখনই করা সম্ভব নয় ভোট মিটলে আমরা অবশ্যই এ বিষয়ে পদক্ষেপ নেব।

এ প্রসঙ্গে হরিশ্চন্দ্রপুর দু’নম্বর ব্লকের ভিডিও বিজয়গিরি এলাকার সমস্যা খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে।(EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর