ইভিএম নিউজ ব্যুরো, ৩০ মেঃ (Latest News)  নিউ জলপাইগুড়িতে পৌঁছে অভিষেককে কটাক্ষের তিরে বিঁধলেন সুকান্ত। দলীয় কর্মসূচিতে যোগদান করতে মঙ্গলবার সকালে নিউ জলপাইগুড়ি পৌঁছন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হলে সাংবাদিকরা তাঁকে বাইরন বিশ্বাসের তৃণমূলে যোগদান নিয়ে প্রশ্ন করেন। সুকান্ত বলেন,  ‘বাইরন কংগ্রেসের টিকিটে জেতার পরই আমি বলেছিলাম, ক’দিন তিনি থাকেন সেটাই দেখতে হবে। কারণ, দিল্লিতে কংগ্রেস, তৃণমূল এবং বামেরা একসঙ্গে বসে চা পান করে, পাশাপাশি হাতে হাত ধরে চলাচল করে। এদের একটাই উদ্দেশ্য, মোদি হটাও। এদের কোন নীতি নেই’।

অভিষেক ব্যানার্জিকে কটাক্ষ করে এদিন সুকান্ত বলেন, ‘অভিষেকের বিজেপি সম্পর্কে কোন ধারনা নেই। বিজেপি কি তা বোঝার জন্য  যে অভিজ্ঞতা অর্জন করতে হবে, তা এখনও অভিষেকের হয়নি’। সুকান্ত আরও বলেন, ‘তূণমূলের বিকল্প একমাত্র বিজেপি, আর কেউ নেই। বাংলার মানুষ সেটা ভালো মত বুঝে গেছে। বাইরন বিশ্বাস এখন মিরজাফর বিশ্বাস হয়ে গেছে। বাইরন বিশ্বাসের তৃণমূলে যোগদান নিয়ে এমনই কটুক্তি করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার’।

মঙ্গলবার শুভেন্দুর গড়ে অভিষেকের যাওয়া প্রসঙ্গে তিনি বলেন, অভিষেক যেতেই পারে তবে আবার চোর চোর আওয়াজ শুনবে’। (EVM News)

৩২০০০ চাকরি বাতিল

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর