কুপিয়ে

ব্যুরো নিউজ, ১৭ ডিসেম্বর: তৃণমূল কর্মীকে কুপিয়ে খুন! রেহাই পেলনা স্ত্রী-মেয়েও!

ফের তৃণমূল কর্মী খুনের ঘটনায় উত্তেজনা। শনিবার রাতে বাড়ি ফেরার পথে ‘খুন’ হন বারুইপুরের এক তৃণমূল কর্মী সইদুল আলি শেখ।

স্বস্তিতে দক্ষিণী অভিনেতা প্রকাশ রাজ | প্রকাশকে ক্লিনচিট ED-র

পুলিশ সূত্রে খবর, সইদুল আলি শেখ পেশায় গাড়ির চালক। ওই সইদুল থাকতেন বারুইপুর বলবনের পুর এলাকায়। গতকাল রাতে বাড়ি ফেরার পথে সাগীর, আজিজুল, সাদ্দাম তাদের দলবল নিয়ে প্রথমে সইদুলকে মারধর করে, পরে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয় তাঁকে। জখম অবস্থায় সইদুলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে ভোর রাতেই মৃত্যু হয় তাঁর। ঘটনায় তৃণমূলের অভিযোগ, সিপিএম-বিজেপি মিলিত ভাবে এই ঘটনা ঘটিয়েছে।

ব্লক তৃণমূল সভাপতি গৌতম কুমার দাস বলেন, “সিপিএম -বিজেপি যৌথভাবে নির্দল প্রার্থী দিয়ে আমাদের হারাতে চেয়েছিল। কিন্তু সফল হয়নি। তৃণমূলই জেতে। সইদুল অনেক সহযোগিতা করেছিল ভোটে। সেই কারণেই এই মর্মান্তিক পরিণতি। ওকে বাড়ির সামনেই কুপিয়ে কুপিয়ে খুন করে। ওর বৌ প্রাণ ভিক্ষা করলেও রেহাই পায়নি, বৌ-মেয়ের গায়েও আগুন ধরিয়ে দেওয়া হয়।”

ঘটনার অভিযোগ অস্বীকার করে সিপিএম নেতা লাহেক আলি বলেন, “এটা সম্পূর্ণ মিথ্যা কথা। সিপিএম খুনের রাজনীতি করে না। তৃণমূল লুঠের রাজনীতি করতে চেয়েছিল। তার জন্যই গোষ্ঠী কোন্দলে খুন হতে হল তাঁকে।” তৃণমূল কর্মীর মৃত্যুর ঘটনাকে তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্বের ফল বলেই শাসক দলকে কটাক্ষ করেছেন বিজেপি নেতা সুনিপ দাস। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর