ব্যুরো নিউজ, ৭ নভেম্বর: জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চলছে সিলেকশন কার্যক্রম

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে ১৯৭ গাজীপুর- ৪ কাপাসিয়া আসনে জাকের পার্টি মনোনীত প্রার্থী ও জাকের পার্টি গাজীপুর জেলার সাধারণ সম্পাদক ডাঃ জুয়েল কবির গাজীপুরের ৫ টি উপজেলায় ৩ টি পৌর মেয়র, চেয়ারম্যান, ও মেম্বার কাউন্সিলের মাধ্যমে সিলেকশন কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

জ্যোতিপ্রিয়র পদত্যাগের দাবিতে রাজ্যকে তোপ বিরোধীদের

গাজীপুর জেলার কালীগঞ্জ পৌরসভায় কাউন্সিলের মাধ্যমে মেয়র, কাউন্সিলর প্রার্থী বাছাই করার সময় জাকের পার্টির ডা: জুয়েল কবির সাংবাদিকদের বলেন, বর্তমানে দেশে বিরাজমান পরিস্থিতি, রক্তক্ষয়ী সংঘর্ষে মানুষ দিশেহারা। এক দল ক্ষমতায় টিকে থাকার লড়াই করছে তো আর এক দল করছে ক্ষমতা দখল করার লড়াই। শুধুই ক্ষমতার লোভ।

এমন অবস্থায় জাকের পার্টির মাননীয় চেয়ারম্যান মোস্তফা আমির ফয়সল সাহেব ও জাকের পার্টির মাননীয় ভাইস চেয়ারম্যান অর্থনীতিবিদ ডক্টর সায়েম আমির ফয়সল সাহেব সারা বাংলাদেশ ব্যাপী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার, ও পৌরসভার মেয়র, কাউন্সিলর , ও কমিটি কাউন্সিলরের মাধ্যমে জনগণকে ও দেশবাসীকে শান্তির পথে আসার ও কল্যাণকর রাষ্ট্র গঠনে, দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষার্থে, দেশবাসীকে জাকের পার্টির পতাকার নিচে আসার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, আপনাদের মিডিয়ার মাধ্যমে আহ্বান জানাচ্ছি। আপনারা জাকের পার্টির পতাকার নিচে আসুন ও  জাকের পার্টির প্রতীক গোলাপ ফুলে সকলেই সমর্থন দিন। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর