ইভিএম নিউজ ব্যুরো, ২৪ জুলাইঃ (Latest News) এবার বিজেপি সাংসদ খগেন মুর্মুকে ষড়যন্ত্র করে ফাঁসানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। বামন গোলা থানা উত্তর মালদাহের বিজেপি সাংসদ সহ মোট ২০ জন বিজেপি কর্মীর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করার পরই বিজেপির এই অভিযোগ।

গত ১৬ ই জুলাই উত্তর মালদার বামনগোলা ব্লকের মদনাবতী কয়নাদিঘী গ্রামে বিজেপি কর্মী বুরন মুর্মুর মৃতদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়েছিল। খুনের অভিযোগ উঠেছিল তার ছেলে বিপ্লব মুর্মুর বিরুদ্ধে। বিপ্লবের স্ত্রী শর্মিলা মাড্ডি পঞ্চায়েত ভোটের তৃণমূলের প্রার্থী হয়েছিলেন ঠিকই কিন্তু পরাজিত হয়েছিলেন। এরপরই বিজেপি সাংসদ বলেছিলেন, ‘‘আমাদের দলের ওই প্রবীণ কর্মীকে পরিকল্পিত ভাবে খুন করা হয়েছে। তাঁর ছেলে এবং স্ত্রী মিলে খুন করেছেন। যেহেতু শর্মিলা মাড্ডি অর্থাৎ বিপ্লবের স্ত্রী তৃণমূলের প্রার্থী হয়ে পরাজিত হয়েছেন, বদলা নিতেই বুরনকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।’’

এই ঘটনার প্রতিবাদে ১৭ই  রাস্তায় নেমে বিক্ষোভ প্রদর্শন করেন বিজেপি কর্মীরা। বিজেপি সাংসদ খগেন মুর্মুর নেতৃত্বে ঘেরাও করা হয় নালাগোলা পুলিশ ফাঁড়ি। কিন্তু বিজেপি কর্মীদের বিরুদ্ধে ভাঙচুর, রাস্তা আটকে বিক্ষোভ-সহ একাধিক অভিযোগে মামলা দায়ের করে বামনগোলা থানার পুলিশ।

এরপরই শাসকদলের মদতে বামন গোলা থানার আইসি জয়দীপ চক্রবর্তীর বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ আনে বিজেপি। (EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর