ইভিএম নিউজ ব্যুরো, ২৪ জুনঃ (Latest News) কুন্তলের চিঠি মামলায় বিস্ফোরক সিসিটিভি ফুটেজ সংগ্রহ করলো সিবিআই, তলব প্রেসিডেন্সি জেলের চিকিৎসককে। কুন্তলকে কি জোর করে চিঠি লেখানো হয়ছে? কুন্তল ঘোষের চিঠি মামলায় গত ৯ জুন প্রেসিডেন্সি জেলের সুপারকে তলব করেছিল সিবিআই। এবার প্রেসিডেন্সি জেলের চিকিৎসককে তলব করা হল। আগামী সোমবার সিবিআইয়ের দফতর নিজাম প্যালেসে তাঁকে হাজিরা দিতে নির্দেশ দেওয়া হয়েছে। সিবিআই সূত্রে জানা গিয়েছে, চিকিৎসার জন্য বাড়তি কোন সুবিধা জেল হাসপাতালে কুন্তলকে পায়িয়ে দেওয়া হচ্ছে কি না তা জানার জন্যই চিকিৎসককে তলব করা হয়েছে।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শহীদমিনারের সভার পরদিনই শিক্ষায় নিয়োগ দুর্নীতি মামলায় জেলবন্দি কুন্তল প্রেসিডেন্সি জেলের সুপার এবং হেস্টিংস থানাকে একটি চিঠি পাঠিয়ে ছিল, যেখানে লেখা ছিল, যে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা তাকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম নেওয়ার জন্য তাকে চাপ দিচ্ছে। এই মর্মে গত ২০ মে অভিষেককে প্রায় সাড়ে ৯ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদ করা হয় প্রেসিডেন্সি জেলের সুপারকেও।

ইতিমধ্যেই কলকাতা হাইকোর্টের নির্দেশ, প্রেসিডেন্সি জেলের ভিতরে কুন্তল ঘোষের গতিবিধি ঠিক কি তা জানতে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করতে হবে  সিবিআইকে। সেই ফুটেজ পরীক্ষা করে আগামী ১৪ জুলাই কলকাতা হাইকোর্টে রিপোর্ট জমা দেবে সিবিআই। এই ফুটেজ পরীক্ষা করলেই বোঝা যাবে যে, কুন্তল নিজে চিঠি লিখেছে না কি তাকে জোর করে লেখানো হয়ছে। (EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর