ইভিএম নিউজ ব্যুরো, ২ অগাস্টঃ (Latest News) এবার বেধড়ক মারধর করা হলো কালীঘাটের কাকু ওরফে সুজয় কৃষ্ণ ভদ্রের দাদা অজয় কৃষ্ণ ভদ্রকে। স্থানীয় সূত্রে খবর, শুরুটা হয়েছিল স্থানীয় ক্লাবের মিটিংয়ে তৈরী হওয়া বচসা নিয়ে। এই বচসাই গড়ায় হাতাহাতিতে। বেধড়ক মার খেলেন কালীঘাটের কাকু ওরফে সুজয় কৃষ্ণ ভদ্রর দাদা অজয় কৃষ্ণ ভদ্রকে।বেহালার পর্ণশ্রী থানায় এই মর্মে একটি অভিযোগও দায়ের হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্থানীয় একটি ক্লাবের মিটিং-এর সময় ক্লাবের এক সদস্যের সঙ্গে বাকবিতন্ডা শুরু হয় অজয়ের। এরপরই ওই সদস্যের দ্বারা আক্রান্ত হন অজয়কৃষ্ণ ভদ্র। অভিযোগ, ওই ব্যক্তি সে সময় তাঁকে মাটিতে ফেলে মারধর করেন।

অজয়ের অভিযোগ,বেহালায় উত্তরসূরী নামে একটি ক্লাবের সাধারণ সভা চলাকালীন ক্লাবেরই সদস্য রাজু দাসের বিভিন্ন অনৈতিক কাজকর্মের কথা তিনি ক্লাবের অন্যান্য সদস্যদের সামনে তুলে ধরেন। তারপরই রাস্তায় বেরোনোর সঙ্গে সঙ্গে অভিযুক্ত রাজু রাস্তার মধ্যে ফেলে অজয় কৃষ্ণ ভদ্রকে বেধড়ক মারধর করে। মুখে ঘুসি মারা থেকে পিঠে পেটে লাথি বাদ যাইনি কোনকিছুই। কিন্তু প্রকৃতপক্ষে ঠিক কি কি কারণে এই ঘটনা ঘটলো তার তদন্ত নেমেছে পর্ণশ্রী থানার পুলিশ।

এদিকে সুজয় কৃষ্ণ ভদ্রের দাদা অজয়ের দাবি, এই মারধরের ঘটনা পূর্বপরিকল্পিত। রাজ্যে শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় কালীঘাটের কাকুর নাম জড়ানোর বিষয়ে মুখ খোলাতেই ক্লাব মিটিংয়ে অশান্তির অছিলায় তাকে মারধর করা হয়েছে। (EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর