ইভিএম নিউজ ব্যুরো, ২০ জুনঃ (Latest News) “এক গালে মারলে আর এক গাল বাড়িয়ে দাও” গান্ধীর এই উক্তি মেনে চলছেন মমতা ব্যানার্জী

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী আগে এক গালে হাইকোর্টের ত্থাপ্পড় খেয়েছিলেন, এবার সুপ্রীম কোর্ট আরেক গালেও ত্থাপ্পড় মারল। ভালই হলো এখন দুগালে ত্থাপ্পড় খেয়ে গাল লাল করে এসে বাধ্য হবেন নির্দেশ মেনে কাজ করতে।
মঙ্গলবার সুপ্রীম কোর্টে কেন্দ্রীয় বাহিনী নিয়ে রায় ঘোষনার পর বালুরঘাটে সাংবাদ মাধ্যমের কাছে প্রতিক্রিয়া জানাতে গিয়ে এভাবেই কটাক্ষ করলেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার।
পাশাপাশি রাজ্য নির্বাচন কমিশনের আবেদন প্রসঙ্গে এক প্রশ্নের উত্তরে তার বক্তব্য : রাজ্য নির্বাচন কমিশন হাই কোর্টের রায় কে লাগু করতে চায় নি সেটা এর আগেও আমরা দেখেছি। মুখ্যমন্ত্রীর অংগুলী হেলনে চলেছিলেন। তাই এবারও নির্দেশ পাওয়ার পরও সেই মুখ্যমন্ত্রীর নির্দেশে চেষ্টা করবেন যেনতেন প্রকারনে কেন্দ্রীয় বাহিনী না নামানোর। নামালেও তাদের থানায় বসিয়ে রেখে লুডু খেলানো হবে। তার আরো সংযোজন, এর আগেও মীরা পান্ডে রাজ্য নির্বাচন কমিশনার থাকাকালীন দেখেছি কেন্দ্রীয় বাহিনীকে তারাপীঠ দর্শনে পাঠিয়ে দেওয়া হয়েছিল। এবারও তাই করবার চেষ্টা রাজ্য নির্বাচন কমিশন ও সরকার চালাবে বলে তাদের ধারনা। (EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর