ইভিএম নিউজ ব্যুরো, ১২ অগাস্টঃ (Latest News) এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিধানসভা কেন্দ্র ভবানীপুরেই দূর্গাপুজোর উদ্বোধন করতে আসতে পারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

দুর্গাপুজোর স্থান হিসেবে বেছে নেওয়া হয়েছে রবীন্দ্র সদন মেট্রো স্টেশনের পাশে, বন্দর কর্তৃপক্ষের সার্কিট হাউসের সামনে থাকা জায়গাটিকে।

পুজোর ঠিক কয়েক মাস বাদেই ২০২৪ লোকসভা নির্বাচন। রাজ্য বিজেপি সূত্রে খবর, বাঙালির এই সর্বশ্রেষ্ঠ পার্বনটিকে জনসংযোগের মাধ্যম হিসেবে ব্যবহার করতে চান কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বিজেপি সূত্রটির আরও দাবি, গোটা রাজ্যজুড়েই বিধানসভা ভিত্তিক দুর্গাপুজোর আয়োজন করা হবে রাজ্য বিজেপির তরফ থেকে। এর জন্য প্রয়োজনীয় আর্থিক সাহায্য করতে পারে কেন্দ্র।

বিজেপি সূত্রটির আরও দাবি, বিজেপির মন্ডল ভিত্তিক ছোট ছোট ক্লাব সংগঠনগুলির দুর্গাপুজোয় বিজেপির স্থানীয় নেতাকর্মীরাও যেন যুক্ত থাকে, সে বিষয়েও নির্দেশ এসেছে কেন্দ্রের তরফে ।

কিছুদিন আগেও বিধানসভার অধিবেশন চলাকালীন শারদ উৎসবের মহালয়া থেকে শুরু করে বিজয়া দশমী পর্যন্ত বিজেপি কর্মীরা সাধারণ মানুষের সঙ্গে জনসংযোগ করবেন বলে জানিয়েছিলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। কিন্তু এবার I. N. D. I. A জোটের অন্যতম শরিক মমতা বন্দ্যোপাধ্যায়ের পাড়ায় বিজেপির পক্ষ থেকে দুর্গাপুজোর আয়োজন আবার সেই পুজোর উদ্বোধনে অমিত শাহের আগমন, ২০২৪ লোকসভা নির্বাচনের আগে যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল। (EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর