ইভিএম নিউজ ব্যুরো, ২৬ জুলাইঃ (Latest News) অভিষেক বন্দ্যোপাধ্যায় বিদেশে গিয়ে গা ঢাকা দিতে পারেন, ইডির আধিকারিকরা কি এই আশঙ্কা করছেন? তাহলে কেন অভিষেক এবং অভিষেক পত্নী রুজিরার বিদেশ যাত্রা নিয়ে এত বাধা? যেখানে চিকিৎসার জন্য যাওয়ার কথা তিনি বলছেন?

কেন্দ্রের অতিরিক্ত সলিসিটর জেনারেল তথা ইডির আইনজীবী এস ভি রাজু আদালতে বারবার দাবি করেছেন, অভিষেক বন্দ্যোপাধ্যায়কে যে শুধু কুন্তল ঘোষের চিঠি মামলাতেই তলব করা হচ্ছে তা একেবারেই নয়, তার সঙ্গে নিয়োগ দুর্নীতির প্রত্যক্ষ যোগাযোগ রয়েছে। তার যথেষ্ট প্রমাণ কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাতে রয়েছে। এছাড়াও কয়লা পাচার মামলায় অভিষেকের বিরুদ্ধে ইডির পক্ষ থেকে লুকআউট নোটিশ জারি রয়েছে।

এদিকে বিশেষজ্ঞ মহলের মতে, অভিষেক বন্দ্যোপাধ্যায় বারে বারেই দাবি করেছেন, যে নিয়োগ দুর্নীতির সঙ্গে যদি কোন ভাবে তিনি জড়িত থাকেন, তিনি ফাঁসির মঞ্চে ঝুলতে রাজি আছেন। পাশাপাশি তিনি বলেছেন, এই বিষয়ে সমস্ত রকম সহযোগিতা তিনি ইডি এবং সিবিআইকে করবেন। কিন্তু বাস্তবে দেখা গিয়েছে, অভিষেক বন্দ্যোপাধ্যায় ইডির তলব এড়াতে বারে বারে ছুটে গিয়েছেন হাইকোর্ট থেকে সুপ্রিম কোর্টে। আর তাতেই ইডির আধিকারিকদের সন্দেহ আরো বেশি করে মাথাচাড়া দিচ্ছে। (EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর