ইভিএম নিউজ ব্যুরো, ৭ অগাস্টঃ (Latest News) হতাশ অভিজিৎ গঙ্গোপাধ্যায়! আবারও অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নির্দেশের ওপর সুপ্রিম কোর্টের স্থগিতাদেশ।

২০২০ সালে প্রাথমিক শিক্ষকদের পোস্টিং সংক্রান্ত দুর্নীতির মামলায় সিবিআই ও ইডিকে দেওয়া তদন্তের নির্দেশ এবং এই মামলায় অভিযুক্ত প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি তথা তৃণমূল বিধায়ক মানিক ভট্টাচার্যকে প্রেসিডেন্সি জেলে গিয়ে জিজ্ঞাসাবাদ করা, পাশাপাশি জিজ্ঞাসাবাদের ভিডিও রেকর্ডিং আদালতে পেশ করার নির্দেশের উপর স্থগিত আদেশ দিল সুপ্রিম কোর্ট।

পোস্টিং সংক্রান্ত দুর্নীতির মামলায় জেলবন্দি মানিক ভট্টাচার্যকে জিজ্ঞাসাবাদের বিরুদ্ধে তার আইনজীবীরা সুপ্রিম কোর্টে গেলে ৩ রা অগস্ট বৃহস্পতিবার সুপ্রিম কোর্টের বিচারপতি এ এস বোপান্না ও বিচারপতি সঞ্জয় কুমারের ডিভিশন বেঞ্চ স্পষ্ট জানিয়ে দেয়, মানিকের বক্তব্য না শুনেই রায় দেওয়া হয়েছে। তাই হাইকোর্টের এই নির্দেশের ওপর স্থগিতাদেশ দেওয়া হলো। এরপরই অভিজিৎ গঙ্গোপাধ্যায় হতাশা প্রকাশ করে বলেন, ” সত্য সেলুকাস, কি বিচিত্র এ দেশ! আমাকে দেখতে দিন কি হয় “।

এর আগেও সুপ্রিমকোর্ট প্রাথমিকে নিয়োগে দুর্নীতির দুটি মামলায় অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নির্দেশের ওপর স্থগিতাদেশ দিয়েছিল। পাশাপাশি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ইডি-সিবিআইয়ের জিজ্ঞাসাবাদ এবং প্রাথমিকে ভুয়ো শিক্ষকদের চাকরি বাতিল, এই দুটি মামলা অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বেঞ্চ থেকেও সরিয়ে দিয়েছিল সুপ্রিম কোর্ট। আর তাই পোস্টিং সংক্রান্ত মামলায় সুপ্রিম কোর্টের স্থগিতাদেশের পর নিজের হতাশাকে চেপে রাখতে পারলেন না বিচারপতি গঙ্গোপাধ্যায়। (EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর