ইভিএম নিউজ ব্যুরো, ২ অগাস্টঃ (Latest News) পুজোর আগেই কি বীরভূমে চরাম চরাম ঢাকের আওয়াজ শোনা যাবে? বীরভূমের বেতাজ বাদশা কি জামিনে মুক্তি পেতে চলেছে?

সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী, দিল্লির রাউস এভিনিউ কোর্টের বিচারক রঘুবীর সিংহের বেঞ্চ থেকে অনুব্রত মণ্ডলের মামলা সরে যাওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে।

কিছুদিন আগেই বিচারপতি রঘুবীর সিংহের এজলাসে তার সঠিক বিচার হচ্ছে না বলে অভিযোগ জানিয়েছিলেন অনুব্রত মণ্ডল স্বয়ং। মঙ্গলবার রাউস এভিনিউ কোর্টের জেলা ও দায়রা বিচারক অঞ্জু বাজাজ চাঁদনার এজলাসে এই মামলা উঠলে অনুব্রতর আইনজীবী রেবেকা জন এবং সম্পৃক্তা ঘোষাল সেখানে বলেন, তিহার জেলে অনুব্রত মণ্ডলের স্বাস্থ্য এবং চিকিৎসা সংক্রান্ত কোনো নথি তাদের হাতে তুলে দেওয়া হচ্ছে না। সেই নথি আদায়ের আর্জি জানালেও বিচারপতি রঘুবীর সিংহ তা খারিজ করে দিচ্ছেন। এর ফলে তাদের মক্কেলের শারীরিক পরিস্থিতি ঠিক কেমন সে বিষয়ে কোনো সঠিক তথ্য তারা পাচ্ছেন না। এমনকি অনুব্রত মণ্ডলের জামিনের আর্জিও খারিজ করে দিচ্ছেন বিচারক। এরপরই অনুব্রত মণ্ডলের আইনজীবীরা মামলাটি রঘুবীর সিংহের এজলাস থেকে সরিয়ে দেওয়ার আর্জি জানান।

এদিকে এজলাস বদল হয়ে অনুব্রত মণ্ডলের জামিনের সম্ভাবনা তৈরি হতেই ইডির আইনজীবীরা গোটা তদন্ত প্রক্রিয়ায় প্রভাব পড়ার আশঙ্কা প্রকাশ করেন। এই মামলার পরবর্তী শুনানি আগামী ১৭ ই অগস্ট। (EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর