ফিরল

ব্যুরো নিউজ, ১৬ জানুয়ারি: ৩ পয়েন্ট নিয়ে ফিরল বাংলা 

শেষপর্যন্ত প্রথম ইনিংসে দুরন্ত বোলিঙের দাপটে উত্তরপ্রদেশকে মাত্র ৬০ রানে মুড়িয়ে দেওয়ার পরেও আবহাওয়া ও দ্বিতীয় ইনিংসে ভালো ব্যাট করার সুবাদে উত্তরপ্রদেশের বিরুদ্ধে জয় পেলো না বাংলা। ফলে ড্র ম্যাচ থেকে ৩ পয়েন্ট নিয়ে ফিরতে হলো কোচ লক্ষিরতন শুক্লার দলকে। সোমবার সকাল থেকেই কুয়াশায় ঢাকা ছিল মাঠ। আলো অত্যান্ত কম থাকায় খেলা শুরু করা যায়নি। ফলে প্রথম ইনিংসে এগিয়ে থাকার সুবাদে ৩ পয়েন্ট নিয়েই ফিরল বাংলা।

শেখ শাহজাহান নিয়ে কড়া অবস্থান হাইকোর্টের

উত্তরপ্রদেশ প্রথম ইনিংসে ৬০ রান করার পর দ্বিতীয় ইনিংসে ৪ উইকেটে রান তোলে ১৭৮। ফলে প্রথম ইনিংসে বাংলা ১৮৮ রান করায় ৫০ রানে এগিয়ে ছিল উত্তরপ্রদেশ। চতুর্থ ইনিংসে ব্যাট করার সুযোগ পায়নি বাংলা। চতুর্থ তথা শেষ দিনে একটিও বল মাঠে পড়েনি। তবে বাংলার পেসার মহম্মদ কাইফ ছাপ রেখে গেলেন তাঁর গতি ও সুইঙ্গে। ওপেনার স্রেয়াংশ ঘোষ ভালো খেলেছেন।

আগামী শুক্রবার থেকে কলকাতার ইডেন গার্ডেনসে শুরু হচ্ছে ছত্তিসগড়ের বিরুদ্ধে রঞ্জি ট্রফিতে বাংলার ম্যাচ। পরপর ২ টি ম্যাচ জিতে শীর্ষে আছে মুম্বাই। ছত্তিসগড় আছে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে। বাংলা পরবর্তী ম্যাচগুলিতে কতোটা পারফর্ম করতে পারে সেইদিকেই নজর রাখছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর