সন্দেশ

ব্যুরো নিউজ, ১৫ জানুয়ারি: সন্দেশখালির ঘটনায় রাজ্য প্রশাসনকে কড়া ভাষায় আক্রমন রাজ্যপালের

চলতি বছরের ৫ জানুয়ারি সন্দেশখালির সরবেড়িয়া গ্রামে তৃণমূল নেতা শেখ শাহজাহানের বাড়িতে গিয়েছিল ইডির আধিকারিকেরা। শাহজাহান অবধি ইডির পৌঁছান তো দূরে থাক, উল্টে তাঁদের মার খেয়ে রক্তাক্ত অবস্থায় ও ল্যাপটপ-ফোন সবকিছু খুইয়ে সেখান থেকে ফিরতে হয়েছিলো।
ফের বেলাগাম শওকত মোল্লা! বিরোধীদের কী হুমকি?

সন্দেশখালির ঘটনাকে ঘিরে রাজ্যের ভূমিকায় রীতিমতো বিরক্ত রাজ্যপাল সিভি আনন্দ বোস। ঘটনার পর ১০ দিন পেড়িয়ে গেলেও, এখনো মূল অভিযুক্ত #শেখ শাহজাহান অধরাই রয়ে গিয়েছে। তিনি কোথায় আছেন, জানেই না প্রশাসন। দিন দুই আগে নাকা চেকিং এর নামে ব্যাগ থেকে শুরু করে গাড়ির ডিকি খুলেও তাঁকে খুঁজতে দেখা গিয়েছিল পুলিশকে। বিরোধীরা শাহজাহান প্রসঙ্গে যখন সুর চড়াচ্ছে, তখন রাজ্যপাল বোসের গলাতেও উষ্মার সুর। 

এদিন রাজ্যপাল সিভি আনন্দ বোস বলেন, "এখন রাজ্য সরকারের অ্যাকশন নেওয়া প্রয়োজন। কোনও অজুহাত দেখানো উচিত নয়। আইনশৃঙ্খলার অবনতি ও খারাপ জিনিসকে বন্ধ করতে না চাওয়া কখনওই সহ্য করা হবে না। সংবিধান রয়েছে, আদালত রয়েছে ও রাজ্যপাল রয়েছেন। আইন অনুযায়ী যা করার করা হবে"। 

এদিন রাজ্যপাল সিভি আনন্দ বোস আরও বলেন, "কে কালপ্রিট সকলেই জানে। যদি না ধরা যায়, কেন ধরা যাচ্ছে না, সর্বসমক্ষে বলা হোক। সত্যি বলা হোক। অবিলম্বে ব্যবস্থা নেওয়া হোক"। অত্যন্ত তাৎপর্যপূর্ণ রাজ্যপালের এই মন্তব্য। প্রশাসনের ভূমিকা নিয়েও তাঁর মনে যে প্রশ্ন রয়েছে, এদিনের বক্তব্যে তা পরিষ্কার হয়ে উঠে এসেছে। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর