Dilip Ghosh Support Mithun

ব্যুরো নিউজ, ১১ মে : নির্বাচনী প্রচারের শেষ বেলায় স্বমেজাজে দিলীপ ঘোষ। আগামী ১৩ মে বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রে লোকসভা নির্বাচন। তার আগে শনিবার শেষ দিনের প্রচারে তৃণমূলকে আক্রমণের পাশাপাশি প্রতিপক্ষ কীর্তি আজাদকেও কটাক্ষ করতে ছাড়লেন না বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ।

‘নো টেনশন, অনলি অ্যাটেনশন’ জয়ের ব্যাপারে আশাবাদী দিলীপ

মমতাকে ‘হেলিকপ্টার’ খোঁচা দিলীপের

উল্লেখ্য, গত দুদিন পুলিশকে কটাক্ষ করে বিতর্কে জড়িয়েছেন দিলীপ ঘোষ। দুর্গাপুরে দিলীপ ঘোষের রোড শো-এ পুলিশ অনুমতি না দেওয়াকে কেন্দ্র করে শুরু হয় বিতর্ক। বুধবার আইসি-কে হুঁশিয়ারি দেওয়ার পাশাপাশি বৃহস্পতিবারও পুলিশকে কটাক্ষ করেছেন দিলীপ ঘোষ। শুক্রবারও একই মেজাজে দেখা গেল বিজেপি প্রার্থীকে। এদিন তৃণমূলকে হুঁশিয়ারি দেওয়ার পাশাপাশি প্রতিপক্ষ কীর্তি আজাদকে বহিরাগত বলেও কটাক্ষ করেছেন দিলীপ ঘোষ। এবার মেদিনীপুর থেকে ভোটে না দাঁড়ালেও বর্ধমান-দুর্গাপুর কেন্দ্র থেকেও জয়ের ব্যাপারে সমানভাবে আশাবাদী দিলীপ ঘোষ।

২০১৯-এ মেদিনীপুরে জয় পেয়েছিলেন। এবার তার কেন্দ্র বধর্মান-দুর্গাপুর। এই কেন্দ্রে ২০১৯-এ বিজেপি জয়ের মার্জিন ছিল কম। তবে জয়ের ব্যাপারে একপ্রকার নিশ্চিত দিলীপ ঘোষ। বলেন, ‘এখানকার মানুষজনের সঙ্গে তাঁর ‘আই কনট্যাক্ট’ হয়ে গিয়েছে। মানুষ জানে বিজেপিই জিতবে’। শুধু তাই নয় ভোটের মার্জিনও বাড়বে বলে নিশ্চিত বিজেপি প্রার্থী। বলেন, ৪ জুন তাঁকে দেখা যাবে চেনা-মুডেই। ‘শুধু কত ভোটে জিতব, সেটা গুনে নিন, নো টেনশন, অনলি অ্যাটেনশন’।

পাশাপাশি তৃণমূল প্রার্থী কীর্তি আজাদকে একহাত নিলেন দিলীপ ঘোষ। এদিন প্রতিপক্ষকে ব্যাঙ্গও করেন দিলীপ ঘোষ। শুধু তৃণমূলই নয় এদিন বামেদেরও কটাক্ষ করেন দিলীপ ঘোষ। এদিন তিনি বামেদের কটাক্ষ করে বলেন, বামেদের স্ট্রিট কর্নার আছে বলে কোথাও কোথাও তার মিছিল করার অনুমতি পেতে সমস্যা হয়েছে। ‘চামচিকে দিয়ে হাতিকে আটকানোর চেষ্টা চলছে!’ বলেও বামেদের তীর্যক মন্তব্য করেন দিলীপ ঘোষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর