রঞ্জি

ব্যুরো নিউজ, ১৩ জানুয়ারি: রঞ্জি: বাংলার পেসে বিধ্বস্ত উত্তরপ্রদেশ 

রঞ্জি ট্রফির দ্বিতীয় ম্যাচে বাংলার পেস বোলিংয়ের কাছে প্রথম ইনিংসে পিছিয়ে পড়লো উত্তরপ্রদেশ। মাত্র ৬০ রানে প্রথম ইনিংস শেষ হয়েছে উত্তরপ্রদেশের। বাংলার সুরজ ও মহম্মদ কাইফের বলে রীতিমতো নাস্তানাবুদ উত্তরপ্রদেশের ব্যাটাররা। অভিষেকেই সুরজ সিন্ধু জইসওয়াল আর উত্তরপ্রদেশের অধিনায়ক আই পি এলে মাঝেমাঝে বাঘ হয়ে ওঠা অধিনায়ক নিতিশ রানা ঠকে যান ইশান পরেলের বলে। বল তাঁর ব্যাট ও প্যাডের ফাক দিয়ে ছিটকে দেয় উইকেট।

গীতার পর্যাপ্ত চাহিদার অভাব | নেপথ্যে রাম লালার প্রান প্রতিষ্ঠা

শুক্রবার কানপুরের গ্রিন পার্কে টস জিতে বাংলার অধিনায়ক মনোজ তিওয়ারি কুয়াশার জেরে ম্যাচ শুরু হয় লাঞ্চের পর। কিন্তু উইকেট সবুজ করে উত্তরপ্রদেশ তাঁদের পেসারকে সুযোগ করার ছক কষলেও সেই ফাদে পরে গেল উত্তরপ্রদেশ। বাংলার পেসাররা যে ভয়ঙ্কর হয়ে উঠতে পারে তা আন্দাজই করেনি নিতিশ রানার দল। কানপুরে কনকনে ঠাণ্ডার মধ্যে রীতিমতো বুদ্ধি করে সুরজ প্রথম থেকেই তাঁর আউট সুইঙ্গে সমস্যায় ফেলে দিয়েছিল উত্তরপ্রেদেশকে। আর ভারতের অন্যতম পেসার মহম্মদ শামির ভাই মহম্মদ কাইফ ৪ টি উইকেট তুলে নেন। বাংলা এরপর ব্যাট করতে নেমে দিনের সেশে ৫ উইকেটে ৯৫ রান তুলেছে। ওপেনার স্রেয়ানশ ঘোষ ক্রিজের একদিক এখনো ধরে আছেন স্রেয়ানশ। তাঁর রান ৩৭।

তবে উত্তরপ্রদেশের মিডিয়াম পেসার প্রাক্তন ভারতীয় দলের সদশ্য ভুবনেশ্বর কুমার বাংলার ৫ টি উইকেট তুলেছেন। বাংলার সহকারি কোচ সৌরাশিষ লাহিড়ী কাইফের প্রসংশা করে বলেন দাদার মতো গতি না থাকলেও ও পরিশ্রমী ও সুইঙ্গে তাঁর হাত ভাল। এই ম্যাচে ভালো ফলাফলেরও আশা করছেন সৌরাশিষ। বাংলা যদি আরও ১০০ রান করে তবে এই ম্যাচ থেকে ৭ পয়েন্ট নিয়ে তাঁরা কলকাতা ফিরবে। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর