যাত্রীর

ব্যুরো নিউজ, ১ ডিসেম্বর: মহিলা যাত্রীর জীবন বাঁচিয়ে পুরস্কৃত আরপিএফ-এর কনস্টেবল

মহিলা যাত্রীর জীবন বাঁচিয়ে পুরস্কৃত আরপিএফ- এর কনস্টেবল। পুরস্কৃত হলেন আরপিএফ-এর হাওড়া উত্তরের হেড কনস্টেবল এল কে বাউড়ি।
সামনেই খিচুড়ি| বালতি বালতি খিচুড়ি লুট
গত ২৯ নভেম্বর হাওড়া স্টেশনে চলমান ট্রেনে চড়ার সময় পড়ে যান বয়স ৪০-এর মহিলা ফতিমা খাতুন। সেই সময় কর্তব্যরত ছিলেন আরপিএফ-এর কনস্টেবল এল কে বাউড়ি। ঘটনাটি নজরে আসে ওই আরপিএফ-এর কনস্টেবলের। বিলিম্ব না করেই ছুটে এসে প্ল্যাটফর্ম ও ট্রেনের ফাঁকের মধ্যে পড়ে যাওয়ার সময় ওই মহলাটিকে টেনে বের করে আনেন আরপিএফ-এর কনস্টেবল এল কে বাউড়ি। আরপিএফ-এর তৎপরতায় সেই যাত্রায় প্রানে বাঁচেন ওই মহিলা যাত্রী।

আর সেই মহিলা যাত্রীর জীবন বাঁচিয়ে পুরস্কৃত আরপিএফ- এর হাওড়া উত্তরের হেড কনস্টেবল এল কে বাউড়ি। আজ পূর্ব রেলের জেনারেল ম্যানেজার অমর প্রকাশ দ্বিবেদী ওই কনস্টেবল এর হাতে শংসাপত্র তুলে দিয়ে অভিনন্দন জানান। উপস্থিত ছিলেন পূর্ব রেলের আইজি কাম পিসিএসসি পরমশিব।

এই অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে পূর্ব রেলওয়ের জেনারেল ম্যানেজার অমর প্রকাশ দ্বিবেদী বলেন, রেলওয়ে সুরক্ষা বাহিনী রেল যাত্রীদের জীবন সুরক্ষায় নিজের জীবন উৎসর্গ করে যে বীরত্বের কাজটি করেছেন এটা একটি দৃষ্টান্ত। তিনি ওই কনস্টেবল এর পরিষেবাকে কুর্ণিশ জানান। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর