বিস্ফোরণে

 ব্যুরো নিউজ, ২২ ডিসেম্বর: বিস্ফোরণে রেল লাইন উড়িয়ে দিল মাওবাদীরা

শুক্রবার ভোরে বিস্ফোরণ। ঝাড়খণ্ডের মনোহরপুর এবং গোইলকেরার মধ্যে রেললাইনের একটা বড় অংশ বিস্ফোরণে উড়িয়ে দিল মাওবাদী সংগঠন। নিষিদ্ধ সংগঠন সিপিআই-এর এই বিস্ফোরণের জেরে ব্যাহত রেল পরিষেবা।

ED দফতরে হাজিরা ম্যাজিশিয়ান পি সি সরকারের

শুক্রবার ভারত বনধের ডাক দেয় সিপিআই। মনে করা হচ্ছে, বনধে রেল পরিষেবা ব্যহত করতেই রেল লাইনে বিস্ফোরণ ঘটায় মাওবাদীরা। চক্রধরপুর রেলওয়ে বিভাগের গোইলকেরা এবং পোসাইতা রেলওয়ে স্টেশনের মধ্যে তৃতীয় লাইনে বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে লাইনের ক্ষতি হয়। ঘটনাস্থলে বেশ কয়েকটি ব্যানার এবং পোস্টার পড়ে থাকতে দেখা যায়, সেগুলিতে সিপিআই (মাওবাদী)-র ঝাড়খণ্ড শাখার নাম রয়েছে।

ঘটনায় পশ্চিম সিংভূমের পুলিশ সুপার আশুতোষ শেখর জানিয়েছেন, শুক্রবার ভোররাতে ঘটনাটি ঘটে। ঝাড়খণ্ডের রাজধানী রাঁচি থেকে প্রায় ১৫০ কিলোমিটার দূরে গোইলকেরা ও পোসোইতা রেলওয়ে স্টেশনের মধ্যের রেল লাইন উড়িয়ে দেওয়া হয়। মাওবাদীরা ওই এলাকায় ব্যানার এবং পোস্টারও ফেলে গিয়েছে। ঘটনাস্থলের আশপাশের এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। সকাল থেকে রেলওয়ে ট্র্যাক মেরামতের কাজ শুরু হয়েছে। খুব শিগগিরই ট্রেন পরিষেবা ফের চালু করা হবে বলে আশা করা হচ্ছে। ” ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর