t20 world cup team

ব্যুরো নিউজ, ১ মে:
টিম ইন্ডিয়ার পক্ষ থেকে বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করা হলো। পূর্বের মতোই BCC অধিনায়ক করেছে রোহিত শর্মাকে। সহ অধিনায়ক হার্দিক পান্ডিয়া। ঋষভ পন্থ এবং সঞ্জু স্যামসনও করেছেন কামব্যাক। কিপিংয়ের দায়িত্বে থাকছেন তাঁরা। দীর্ঘদিন ধরে জাতীয় দলে ব্রাত্য থাকা যুজবেন্দ্র চাহালও ফিরেছেন কুলদীপের সঙ্গে বিশ্বকাপে। থাকছেন শিবম দুবেও। ঈশান কিষান ও শ্রেয়স আইয়ার অবশ্য সুযোগ পেলেন না।

বিশ্বকাপের ভারতীয় দলে রইলেন কারা ?

প্রত্যাশিতভাবে এবার বিশ্বকাপে বোলারদের মধ্যে আর্শদীপ সিং, জসপ্রীত বুমরাহ ও মহম্মদ সিরাজ সুযোগ পেয়েছেন। এদিকে ময়াঙ্ক যাদবের উপর ভরসা করলেও এখনই সুযোগ দিচ্ছে না বিসিসিআই। পান্ডিয়ার সঙ্গে রইলেন শিবম দুবে রইলেন ফিনিশিংয়ে। তবে সুযোগ পেলেন না রিঙ্কু সিং। রিজার্ভ প্লেয়ারদের তালিকায় রাখা হয়েছে শুভমান গিলকে। যিনি গত বিশ্বকাপেও প্রথম দলে ছিলেন।

এদিকে আরেকটি বিষয় জানলে চমকে যাবেন আপনিও। দলের তিন ফর্ম্যাটেই অন্যতম সেরা নাম কেএল রাহুল। এবার তাঁকে সুযোগই দেওয়া হলো না। এমনকি রিজার্ভ দলেও জায়গা পেলেন না তিনি। এছাড়াও সুযোগ দেওয়া হলো না টানা ফর্মে থাকা খেলোয়াড় রুতুরাজ গায়কোয়াড়কে। তাহলে বিশ্বকাপের ভারতীয় দলে রইলেন কারা?

অধিনায়ক রোহিত শর্মা, সহ অধিনায়ক হার্দিক পান্ডিয়া, যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, উইকেট কিপার ঋষভ পন্থ, উইকেট কিপার সঞ্জু স্যামসন, শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, আর্শদীপ সিং, জসপ্রীত বুমরাহ এবং মহম্মদ সিরাজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর