ফের

ব্যুরো নিউজ, ২৩ জানুয়ারি: ফের প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীকোন্দল

রাজ্যের মন্ত্রী অখিল গিরির বিরুদ্ধে এবার সরব হলেন রামনগর-১ পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ খালেক কাজি। তিনি দলীয় নেতৃত্বের উপর ক্ষোভ প্রকাশ করেন। জানান, তিনি দল থেকে অবসর নিতে চান। সোমবার তিনি জেলা সভাপতির মাধ্যমে রাজনীতি থেকে তাঁর অবসরের সিদ্ধান্তের কথা রাজ্য নেতৃত্বের কাছে জানান।

মলয়কে ইডির তলব | নির্দেশ না মানলে কড়া পদক্ষেপ নেওয়ার ইঙ্গিত

তিনি দাবি করেন, ১৯৯৮ সাল থেকে আমি কর্মাধ্যক্ষ। আমি দল করি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শ মেনে। আমাদের বিধায়ক অখিল গিরি যতদিন রাজনীতি করছেন, আমিও ততদিন ধরেই রাজনীতি করছি। আমি আমার মতো রাজনীতি করি। মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখেই রাজনীতিটা আমার শেখা। আমি পদ ছাড়ছি না। তবে দল থেকে অবসর নিচ্ছি।

তিনি আরও বলেন, আমার আবেদন জেলা সভাপতির মাধ্যমে রাজ্যের কাছে পৌঁছে গিয়েছে। ওখান থেকে যা নির্দেশ দেওয়া হবে, সেই মতো আমি চলব। একটা পরিবারে থাকলে মতানৈক্য হবেই। তবে অখিলবাবু যেভাবে রাজনীতি করছেন, সেখানে কেউ থাকতে পারে না। ওনার একটা তকমা আছে উনি দলের জন্মলগ্ন থেকে দল করছেন। ওই তকমা নিয়ে সব জায়গায় ছড়ি ঘোরাচ্ছেন তিনি। রাজ্যের মন্ত্রী অখিল গিরিকে ফোন করা হলে তিনি ফোন ধরেননি। এই প্রসঙ্গে রামনগর-১পঞ্চায়েত সমিতির সভাপতি নিতাইচরণ সার বলেন, “খালেক কাজি দীর্ঘদিন ধরে দলের নেতৃত্ব দেন। যথাযথ সম্মানও ওনাকে দেওয়া হয়। হয়ত কোথাও কিছু কারণে খারাপ লেগেছে, আমরা সেই বিষয়ে দেখছি। সাংগঠনিকভাবে বিষয়টি আলোচনা করব আমরা”। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর