পুলিশ

ব্যুরো নিউজ, ২১ ডিসেম্বর: পুলিশ কর্মীর মৃত্যুর ঘটনায় ধৃত পলাতক লরি চালক

গত ১৩ই ডিসেম্বর ভোর বেলা রাতের ডিউটি সেরে নিজের স্কুটারে চেপে বারাসতের বাড়িতে ফিরছিলেন পশ্চিম বন্দর থানার  কনস্টেবল অভিজিৎ চক্রবর্তী। ঠিক সেই সময় মানিকতলা থানা এলাকায় রাজা দীনেন্দ্র স্ট্রিট ও বিবেকানন্দ রোডের সংযোগস্থলে একটি সিমেন্ট-বোঝাই লরি বেপরোয়া গতিতে এসে অভিজিতের স্কুটারের পিছনে এসে ধাক্কা মারে। তারপর সেই ঘাতক লরিটি সেখান থেকে পালিয়ে যায়।

ধাক্কা লাগার ফলে রাস্তায় ছিটকে পড়ে ওই কনস্টেবল। তড়িঘড়ি তাঁকে সেখান থেকে জখম অবস্থায় উদ্ধার করে আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। এরপর এই ঘটনার তদন্তভার যায় কলকাতা পুলিশের ফেটাল স্কোয়াডের হাতে। ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে লরিটিকে চিহ্নিত করার কাজ শুরু করেন তদন্তকারীরা। এরপর তদন্ত করে অভিযুক্ত লরিচালককে গ্রেফতার করলো লালবাজারের ট্র্যাফিক বিভাগের ফেটাল স্কোয়াড। পুলিশ সূত্রের খবর, ধৃতের নাম মেঘান রায়। তাঁর বাড়ি বিহারের সমস্তিপুরে। মঙ্গলবার বন্দর এলাকার হাইড রোড থেকে গ্রেফতার করা হয় তাঁকে।

অগ্নিকান্ডে বৃদ্ধার মৃত্যু

গ্রেফতারি এড়াতে অভিযুক্ত লরিচালক মেঘান কলকাতার বিভিন্ন বস্তি এলাকায় ঘুরে ঘুরে গা-ঢাকা দিয়ে থাকছিলেন। কিন্তু হোলো না শেষরক্ষা। অবশেষে দুর্ঘটনার সাত দিন পরে পুলিশের জালে ধরা পড়লো সে। বুধবার ধৃতকে শিয়ালদহ আদালতে তোলা হয়। আদালত মেঘানকে ২৩ ডিসেম্বর পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর