পিচের

ব্যুরো নিউজ, ২০ ডিসেম্বর: পিচের রাস্তা ঢেকে গিয়েছে বালিতে | দুর্ঘটনার জেরে বিক্ষোভ

পিচের রাস্তা ঢেকে গিয়েছে বালিতে, দেখে বোঝাই ভার এটা আদৌ পাকা রাস্তা তো?

বালির ওপর দিয়ে যাতায়াত অত্যন্ত বিপজ্জনক, এমনকি স্থানীয় বাসিন্দারা  এই রাস্তা দিয়ে যাতায়াতের সময় যেকোন বড়সড় দুর্ঘটনায় আশঙ্কা প্রকাশ করেছিলেন। আর ঘটলোও ঠিক তাই, দুর্ঘটনার কবলে পড়েন এক মোটর সাইকেল আরোহী। একটি বালির লরির ধাক্কায় মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে হাসপাতালে ভর্তি হন। জানা যায়, পায়ের হাঁটু ভেঙে গিয়েছে তার। দুর্ঘটনাটি ঘটেছে রায়না থানার হিজলনা এলাকায়।

অরণ্যভবনে ইডির হানা | উদ্ধার ১০ কোটি টাকার ফিক্সড ডিপোজিট সহ ৮০০ স্ট্যাম্প পেপার

স্থানীয় সূত্রে খবর, আহত ব্যক্তিকে উদ্ধার করে বর্ধমানের উল্লাস এলাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় আহত ব্যক্তির নাম দেবনাথ পোড়েল, বাড়ি রায়না থানার নতু অঞ্চলের বীরপুর এলাকায়। এদিন সকালে মোটর সাইকেলে আলুর বস্তা নিয়ে বাড়ি ফিরছিলেন ওই ব্যক্তি। দুর্ঘটনার পর এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়। আহত ব্যক্তির চিকিৎসা বাবদ খরচের দাবিতে হিজলনা হিমঘর সংলগ্ন একটি ওয়েব্রিজে এবং দামোদর নদের একটি বালি ঘাটে স্থানীয়রা বিক্ষোভ দেখায়। পরে রায়না থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রসঙ্গত রায়না থানার হিজলনা পঞ্চায়েতের হিজলনায় কোল্ড স্টোরেজের পাশেই রাস্তার ধারে রয়েছে একটি ওয়েব্রিজ। প্রতিদিন কয়েকশো বালির গাড়ি এই কাঁটায় দাঁড়িয়ে গাড়িগুলো থেকে অতিরিক্ত বালি রাস্তায় ফেলে, এমনটাই অভিযোগ স্থানীয়দের একাংশের। ফলে পিচের রাস্তা কার্যত বালির তলায়!

চলাচলের জন্য যথেষ্ট বিপজ্জনক হয়ে উঠেছে এই রাস্তা। স্থানীয় অনেকের অভিযোগ, এই কাঁটার সামনের রাস্তা সারাবছর বালিতে ঢাকা থাকে। মূলত ওয়েব্রিজ কর্তৃপক্ষের উদাসীনতার কারণেই গাড়িগুলো থেকে বালি কাটার পর সেই বালি রাস্তায় চলে আসছে বলে অভিযোগ স্থানীয়দের। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর