ব্যুরো নিউজ, ২৪ ডিসেম্বর: দামোদর ব্রিজ নিয়ে রেল মন্ত্রীকে টুইট অগ্নিমিত্রার

দামোদর ব্রিজ নিয়ে রেল মন্ত্রীকে টুইট অগ্নিমিত্রার। আসানসোলে দামোদর নদের উপর দামোদর ব্রিজ নিয়ে রেল মন্ত্রী অশ্বিনী বৈষ্ণবকে টুইট করলেন আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়িকা অগ্নিমিত্রা পল।

রাজ্যজুড়ে ৭৭৩টি পরীক্ষাকেন্দ্রে প্রাথমিক টেট

এই বিষয়ে বিধায়িকা অগ্নিমিত্রা পল বলেন, রাজ্যের  মুখ্যমন্ত্রী পশ্চিমবঙ্গের মানুষকে যা যা দিয়েছেন, নদীশেষ করে দিয়েছেন, পরিবেশ শেষ করে দিয়েছেন, সেখানে দামোদর নদী ও বাদ নেই। বালি ও পাথরের সিন্ডিকেট চালাচ্ছে সেখানকার তৃণমূলের নেতা মন্ত্রীরা।

দামোদরের বালি- পাথর অবৈধ ভাবে তুলে নেওয়ায়, দামোদর নদের উপর থাকা ব্রিজের পিলারের নিচের অংশ গুলি ক্ষয়ে গিয়েছে। ব্রিজের পিলারগুলির নিচের অংশ দেখে খারাপ লাগছে এবং যাতে কোনও অঘটন না ঘটে তাই বিষয়টি নিয়ে রেলমন্ত্রীকে টুইট করেছি। বিষয়টি নিয়ে ডিআরএম-এর সাথেও কথা বলেছি। এমনটাই জানান বিধায়িকা অগ্নিমিত্রা পল।

অপর দিকে আসানসোল পুর নিগমের ডেপুটি মেয়র ওয়াসিমূল হক বলেন, বিজেপির লোক কিছু বলতেই পারেন। বালিতে কি লেখা আছে তৃণমূল না বিজেপির লোক নিয়েছে? যাকে উনি বলছেন তৃণমূলের লোক, কালকে বিজেপির ঝান্ডা ধরে থাকতে দেখা যাবে। তখন ওনারা বলবেন উনি চোর নন। আবার যতক্ষণ তৃণমূলের ঝান্ডা ধরে আছে তখন বলবে চোর।

এমনকি ওয়াসিমূল হক বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করে বলেন, শুভেন্দু অধিকারী যতদিন তৃণমূল কংগ্রেসে ছিলেন চোর ছিলেন। আর যখনই ওয়াশিং মেশিনে গেছেন তখন পরিষ্কার হয়ে গেছে। তাই অগ্নিমিত্রা পল কি বললেন না বললেন সেটা যায় আসেনা। এটা ভালো, যে কেন্দ্রীয় সরকারকে বলেছেন তিনি ব্রিজ রিপিয়ারের জন্য। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর