ট্রেনে

ব্যুরো নিউজ, ৪ ডিসেম্বর: ট্রাকের সাথে ট্রেনের সংঘর্ষ | বাতিল একাধিক ট্রেন

মুর্শিদাবাদের ফারাক্কার কাছে আচমকাই রেললাইনের উপর দাঁড়িয়ে পড়ে একটি পণ্যবাহী লরি। তা দেখেই শেষ মুহূর্তে জরুরি ব্রেক কষে ফেলেন ট্রেন চালক। তবে তাতেও এড়ানো যায়নি দুর্ঘটনা। ফলস্বরূপ আবারও একবার দুর্ঘটনার কবলে পড়লো ভারতীয় রেল। সংঘর্ষের সম্মুখীন হয়েছে আপ কলকাতা-রাধিকাপুর এক্সপ্রেস। এর ফলে বন্ধ হয়ে যায় কাটোয়া-আজিমগঞ্জ-ফরাক্কা রুটের ট্রেন চলাচল। দুর্ঘটনার ফলে বাতিল করা হয়েছে সংশ্লিষ্ট রুটের একাধিক ট্রেন। সেই সাথে বেশকিছু ট্রেনের রুটও বদল করা  হয়েছে। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছে গেছেন রেল আধিকারিকরা। ধীরে ধীরে স্বাভাবিক করা হচ্ছে সেখানকার পরিস্থিতি বলে জানানো হচ্ছে। ধীরে ধীরে ট্রেন চলাচলও শুরু হয়েছে বলে খবর।

মায়ের সাথে ছেলের বচসা | উদ্ধার ছেলের মৃতদেহ

তবে জানা গিয়েছে, ডাউন লাইনে ট্রেন চলাচল শুরু হলেও আপ লাইনে ট্রেন চলাচল স্বাভাবিক হতে এখনও বেশ খানিকটা সময় লাগবে। মালদা ডিভিশনের ডিআরএম জানিয়েছেন, গোটা পরিস্থিতি সম্পূর্ণভাবে স্বাভাবিক হতে আরও বেশ খানিকটা সময় লাগবে।

train truck collision

এইদিন দূর্ঘটনা প্রসঙ্গে পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র জানিয়েছেন, “রবিবার রাত দেড়টা কলকাতা রাধিকাপুর এক্সপ্রেস দুর্ঘটনার কবলে পড়ে। কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। সেখানে পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করছি। রেলের উচ্চপদস্থ আধিকারিকরা রয়েছেন সেখানে। যাঁরা রাধিকাপুরে যেতেন, তাদের বিশেষ ট্রেনের ব্যবস্থা করা হয়েছে। বাকিদের অন্য পরিবহণের ব্যবস্থা করা হয়েছে। এর জেরে আমরা কিছু ট্রেন বাতিল করেছি। কিছু ট্রেনের রুট বদল করেছি। যাত্রীদের অসুবিধার জন্য আমরা দুঃখিত”। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর