গরু

ব্যুরো নিউজ, ২৪ ডিসেম্বর: গরুচোর সন্দেহে গণপিটুনি! মৃত ২

পূর্ব বর্ধমানের জামালপুরে গরুচোর সন্দেহে গণপিটুনিতে দুজনের মৃত্যু। রাত দেড়টা নাগাদ ঘটনাটি ঘটেছে জামালপুরের তুরুক ময়না গ্রামে।
আর দীর্ঘ লাইন নয় | স্মার্টফোনেই হবে বায়োমেট্রিকের কাজ

স্থানীয় সূত্রে জানিয়েছে, গত কয়েক মাস ধরে গ্রামে প্রায় গরু চুরির ঘটনা ঘটেই চলেছে। সম্প্রতি এলাকায় চারটি কুকুরকে মৃত অবস্থায় পাওয়া যায়। জানা যায়, তাদের বিষ খাইয়ে মেরে ফেলা হয়েছে। সেই রাতেই তিনটি বাড়ি থেকে মোট পাঁচটি গরু চুরি হয়।

গ্রামবাসীদের অভিযোগ, গত রাতে রঞ্জিত ক্ষেত্রপাল নামে এক ব্যক্তির গোয়াল থেকে দুটি মোষ চুরি করতে গিয়ে ধরা পড়ে ২ ব্যক্তি। চিৎকার চেঁচামেচিতে গোটা গ্রামের লোক ঘিরে ধরে ওই দুজনকে। তারা পালাতে গেলে অবশেষে ধরা পড়ে ক্ষিপ্ত জনতার হাতে। উত্তপ্ত জনতার গণধোলাইয়ের হাত থেকে প্রাণ বাঁচাতে পুকুরে ঝাঁপ দেয় ওই দুই ব্যক্তি। তবে এতেই রোশ মেটেনি জনগণের, প্রায় দেড় ঘন্টা পুকুরে পড়ে থাকার পর আবার তুলে ওই ২ ব্যক্তিকে বেধরক মারধর করা হয় বলে জানা গেছে।

ঘটনায় খবর পেয়ে তুরুক ময়না গ্রামে পৌঁছায় পুলিশ। অভিযুক্ত ২ ব্যক্তিকে উদ্ধার করে তাদের জামালপুর হাসপাতালে নিয়ে যায় পুলিশ। সেখানে তাদের মৃত ঘোষণা করে চিকিৎসক। পুলিশ জানিয়েছে বিভিন্ন সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হবে এবং কিভাবে ঘটনাটি ঘটলো তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর