কলকাতা

ব্যুরো নিউজ, ২ ডিসেম্বর: খাস কলকাতার বুকে রাস্তার পাশ থেকে যুবকের মৃতদেহ উদ্ধার

খাস কলকাতায় রাস্তার পাশ থেকে বাইক-সহ যুবকের দেহ উদ্ধার করা হয়েছে। জানা গিয়েছে, ভোরে রাস্তার পাশে বাইক নিয়ে উল্টে পড়েছিলেন তিনি। তাঁকে বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।

শনিবার ভোর ৩টে ১৫ মিনিট নাগাদ বেহালার সখেরবাজারে ডায়মন্ড হারবার রোডে এই ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম শুভদীপ বিজলি। তিনি মহেশতলার ময়নাগড় এলাকার বাসিন্দা। তিনি পেশায় মিস্ত্রি। পুলিশ সুত্রে জানা গিয়েছে, ডায়মন্ড হারবার রোডে ভোরের দিকে টহল দিচ্ছিল ঠাকুরপুকুর থানার পুলিশ। তারাই যুবককে রাস্তায় পড়ে থাকতে দেখেন। তারপর পুলিশ তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

সম্পর্কে টানাপোড়েন | প্রেমিকাকে লক্ষ্য করে গুলি প্রেমিকের

পুলিশ সুত্রে খবর, এই ঘটনা কীভাবে ঘটেছে তা তাঁরা খতিয়ে দেখছেন। পুলিশের অনুমান, ঠাকুরপুকুরের দিক থেকে বেহালা চৌরাস্তার দিকে যাচ্ছিলেন যুবক। সেই সময় হয়তো অত্যধিক গতির কারণে বাইকটি উল্টে যায়, নয়তো অন্য কোনও গাড়ি ধাক্কা মারে সেই বাইকে, এই বিষয়টি এখনও স্পষ্ট নয়। তবে, পুলিশ প্রাথমিক ভাবে অনুমান করছে, গাড়ির ধাক্কাতেই ঘটে থাকতে পারে এই দুর্ঘটনা। এই বিষয়ে নিশ্চিত হতে এলাকার সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছেন তাঁরা। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর