নিজে

ব্যুরো নিউজ, ২৯ ডিসেম্বর: খাস কলকাতায় নিজের বাবার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ নাবালিকার

নিজের মেয়েকেই বারংবার ধর্ষণ পুলিশকর্মী বাবার! পর্ণশ্রী থানায় এসে এমনই অভিযোগ নির্যাতিতা নাবালিকার। ঘটনাটি ঘটেছে খাস কলকাতার বেহালায়। নাবালিকার অভিযোগ পেয়ে পুলিশ ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্তে নেমেছে পর্ণশ্রী থানার পুলিশ। অভিযুক্তকে গ্রেফতার করে জেরা চলছে। সুত্রের পাওয়া খবর অনুযায়ী, চলতি বছরের অক্টোবরের মাঝামাঝি কোনও এক বিষয় নিয়ে ঝগড়া হওয়ায় কিশোরীর মা বাড়ি ছেড়ে চলে যান। এরপর থেকে ৭ বছর বয়সি বোনকে নিয়ে বাবার সঙ্গেই পর্ণশ্রীর বাড়িতে থাকছিল সেই নির্যাতিতা। এই আবহে অক্টোবর মাস থেকে নাকি একাধিকবার তার বাবা তাঁকে ধর্ষণ করেছে ও যৌন নির্যানত চালিয়েছে। ফাঁকা বাড়িতে মায়ের অনুপস্থিতিতে এই কাণ্ড ঘটিয়েছে তার বাবা। অভিযোগ দায়ের হওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই নাবালিকার অভিযুক্ত বাবাকে গ্রেফতার করে পর্ণশ্রী থানার পুলিশ। কিশোরীর অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারা এবং পকসো আইনে মামলা রুজু করেছে পুলিশ।

রিপোর্ট অনুযায়ী, অভিযুক্ত ব্যক্তি নিজে একজন পুলিশকর্মী। নির্যাতিতা কিশোরীর বয়স ১৩ বছর। জানা গিয়েছে, পর্ণশ্রী থানায় গিয়ে নিজেই বাবার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ জানিয়েছে সেই কিশোরী। ধৃত ব্যক্তি কোন থানার সঙ্গে যুক্ত, তা জানা যায়নি।

ওয়াইএসআরসিপি- তে যোগ দিলেন প্রাক্তন ক্রিকেটার অম্বাতি রায়ডু

উল্লেখ্য, এনসিআরবির রিপোর্ট অনুযায়ী, নারীদের জম্য দেশের মধ্যে নিরাপদতম শহর হল কলকাতা। এহেন তিলোত্তমায় নিজেরই পুলিশকর্মী বাবার পৈশাচিক লালসার শিকার এক কিশোরী। এই নারকীয় ঘটনায় হতবাক সবাই। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর