পুলিশে
ব্যুরো নিউজ, ২০ জানুয়ারি: কলকাতা পুলিশের হাফ ম্যারাথন | বন্ধ থাকবে কোন কোন রাস্তা? 

আগামিকাল কলকাতা পুলিশের উদ্যোগে আয়োজিত হতে চলেছে হাফ ম্যারাথন। সেই কারনেই ভোর থেকে যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে শহর কলকাতার একাধিক গুরুত্বপূর্ণ রাস্তায়। জানা গিয়েছে, শুধু পণ্যবাহী গাড়িই নয়, সাধারণ গাড়িও চলাচল বন্ধ করে দেওয়া হবে বিভিন্ন রাস্তায়। আজ রাত থেকেই সেই কাজে লেগে পেড়েছে কলকাতা পুলিশ। ইতিমধ্যে ট্র্যাফিক নির্দেশিকাও জারি করে দেওয়া হয়েছে পুলিশের তরফে। নির্দেশিকা অনুযায়ী, শনিবার রাত ১০ টা থেকেই  রেড রোডে সব ধরনের গাড়ি চলাচল বন্ধ করে দেওয়া হবে। ম্যারাথন শেষ না হওয়া পর্যন্ত রেড রোডে ট্র্যাফিকের এই কড়াকড়ি জারি থাকবে।
অনুষ্টুপ অভিষেকেই ভরসা বাংলার

উল্লেখ্য, শুধু রেড রোডই নয়, আরও অনেকগুলি রাস্তায় যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে। রবিবার ভোর চারটে থেকে আপ এভিনিউ, এ জে সি বোস রোডের হেস্টিংস মোড় থেকে মল্লিকবাজারগামী লেন, খিদিরপুর রোড, এসপ্ল্যানেড র‌্যাম্প, জওহরলাল নেহরু রোড, ডাফরিন রোড ও মেয়ো রোডে কোনও পণ্যবাহী গাড়ি চলাচল করতে দেওয়া হবে না। শুধু রেড রোডই নয়। ম্যারাথন চলাকালীন বন্ধ থাকবে খিদিরপুর রোড, কাসুয়ারিনা এভিনিউ, লাভার্স লেন, কুইন্সওয়ে, হসপিটাল রোড, আর আর এভিনিউ, এ জি সি বোস রোড, মা উড়ালপুল, এসপ্ল্যানেড র‌্যাম্প, ঘোড়া পাস, মেয়ো রোড, শেক্সপিয়র সরণি, সার্কাস এভিনিউ, জওহরলাল নেহরু রোড ও আউটরাম রোড। 

পাশাপাশি খিদিরপুর রোড, হসপিটাল রোড, আর আর এভিনিউ, জওহরলাল নেহরু রোড, ক্যাসুরিনা এভিনিউ, লাভার্স লেন, কুইন্সওয়ে, আউটরাম রোড, শেক্সপিয়র সরণি ও সার্কাস এভিনিউয়ে ভোর সাড়ে চারটে থেকে পার্কিং বন্ধ রাখা হবে। ম্যারাথন শেষ না হওয়া পর্যন্ত এই বিধি মেনে চলতে হবে। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর