দফতরে

ব্যুরো নিউজ, ৮ ডিসেম্বর: ইডি দফতরে হাজির পুরসভার প্রাক্তন চেয়ারম্যান

ইডি দফতরে বৃহস্পতিবার হাজিরা দিলেন দক্ষিণ দমদম পুরসভার প্রাক্তন চেয়ারম্যান পাঁচু রায়। চলছে পুর নিয়োগ দুর্নীতির তদন্ত। মঙ্গলবারেও সিজিও কমপ্লেক্সে তাঁকে ডাকা হয়েছিলো। টানা ৯ ঘণ্টা ধরে চলে নিয়োগ দুর্নীতি সম্পর্কে জিজ্ঞাসাবাদ। এরপর গতকাল ফের তলব করা হল তাঁকে। বেশ কিছু নথিপত্র নিয়ে তিনি ইডি দফতরে হাজিরা দেন। ইডি দফতরে ঢোকার সময় তিনি জানান, ইডি রেইড করার সময় তার বাড়ি থেকে যেই সমস্ত জিনিস সিজ করে নিয়ে এসেছিলো সেইসব জিনিস তাকে দেখানোর জন্যই ডাকা হয়েছে।

কংগ্রেস সাংসদের বাড়ি থেকে ২০০ কোটি টাকা উদ্ধার | বিস্ফোরক মোদী

প্রসঙ্গত, শিক্ষক নিয়োগ দুর্নীতির তদন্তে নেমে রাজ্যের বিভিন্ন পুরসভায় দুর্নীতির গন্ধ পান ইডি আধিকারিকরা। সেই অভিযোগের ভিত্তিতে বিভিন্ন পুরসভায় হানা দেন তাঁরা। একের পর এক পুরসভার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এমনকী প্রাক্তন ভাইস চেয়ারম্যানদের বাড়িতেও চলে তল্লাশি।

 

সেইভাবেই গত ৫ অক্টোবর উত্তর ২৪ পরগনার বিভিন্ন পুরসভা যেমন দক্ষিণ দমদম, কামারহাটি, টিটাগড় সহ একাধিক পুরসভায় তল্লাশি চালান গোয়েন্দারা। পাঁচু রায় সহ কয়েকজন প্রাক্তন ও পুরকর্তার বাড়িতেও চলে তল্লাশি। সেই বিষয়ের তদন্তের উদ্দেশ্যেই তাঁকে ডাকা হয় বলে জানান ইডির আধিকারিকেরা। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর