ইডির

ব্যুরো নিউজ, ৯ জানুয়ারি: ইডির কাছে শাহাজাহানকে আত্মসমর্পণ করার পরামর্শ শুভেন্দুর 

রেশন বণ্টন দুর্নীতিতে অভিযুক্ত তৃণমূল নেতা #শাহজাহান শেখকে এনকাউন্টার করে দিতে পারে মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশ। তাই তাঁকে ইডির সামনে আত্মসমর্পণের পরামর্শ দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। মঙ্গলবার দেগঙ্গায় দলীয় সভা থেকে শুভেন্দুবাবু বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় এখন মুসলমানের লাশ জোগাড় করতে মরিয়া হয়ে উঠেছেন।

‘সন্দেশখালির সম্রাটে’র সন্ধানে ইডি-র হাই প্রোফাইল বৈঠক 

এদিন বিরোধী দলনেতা মুসলিমদের উদ্দেশ্যে বলেন, ‘আজকে আপনার রাজ্যে বোম মেরেছে যে, মুসলমান, বোম খেয়েছে সে মুসলমান। জেলে গেছে কে, মুসলমান। আপনাদের ব্যবহার করছে। আর বাসন্তীর রাজা গাজি থেকে, হাড়োয়ার মেহেদি হাসান, হাজি নুরুলের পিএ সহিল আনসারি, আনিসুর, বাদুড়িয়ার লিটন, আর ওখানকার শাহজাহান শেখরা হাজার হাজার কোটি টাকার মালিক হয়েছে। আপনি গরিব থেকে আরও গরিব হয়েছেন’। এদিন শুভেন্দুবাবু দাবি করেন, ভোটব্যাঙ্ক হিসাবে মুসলিমদের ব্যবহার করছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

#শেখ শাহজাহান, #শেখ শাজাহান, # Shahjahan Sheikh, #ফেরার শাহজাহান, #সন্দেশখালি,

এর পরই #শাহজাহান শেখের অন্তর্ধান নিয়ে শুভেন্দু অধিকারী বলেন, ‘এই মঞ্চ থেকে শাহজাহান শেখ কোথায় আছে আমি জানি, কিন্তু পুলিশ জানে না। সরবেড়িয়া থেকে ধামাখালি, ১১ কিলোমিটারের মধ্যে ঘোরাঘুরি করছে সে। বেড়মজুর ১ আর ২ গ্রামপঞ্চায়েতের মধ্যে আছে। কালকে খবর পাঠিয়েছে রাজীব কুমার। যে আত্মসমর্পণ করো’।

তিনি আরও জানান, আমি শাহজাহান শেখকে ওপেন সভা থেকে বলছি। আপনি আত্মসমর্পণ করুন ইডির কাছে গিয়ে। আপনি যা যা দুষ্কর্ম করেছেন বলে দিন। কত টাকা আপনি বালুকে দিতেন, নারায়ণ গোস্বামীকে দিতেন, মমতার বাড়িতে পাঠাতেন ইডির কাছে গিয়ে বলে দিন। মমতা পুলিশের হাতে ধরা পড়লে এনকাউন্টারও করে দিতে পারে। কারণ মমতা এখন মুসলমান লাশ খুঁজছে শীতলকুচির মতো। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর