ব্যুরো নিউজ, ৭ সেপ্টেম্বর: আজ কিংস কাপে ভারত। কিংস কাপে থাইল্যান্ডে আজ নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামছে ভারত। তাদের প্রতিপক্ষ ইরাক। খেলা শুরু ভারতীয় সময় বিকেল ৪টে থেকে।

২০১৯ সালে অর্থাৎ প্রায় চার বছর আগে এই কিংস কাপ দিয়েই ভারতীয় দলের হয়ে অভিষেক ঘটেছিলো ইগর স্টিম্যাচের। তাই তার কাছেও বেশ গুরুত্বপূর্ণ আজকের ম্যাচটি। এর মাঝে বেশ কয়েকটি টুর্নামেন্ট জিতে আত্মবিশ্বাস অনেকটাই বৃদ্ধি পেয়েছে ভারতের। রাঙ্কিংও এসেছে ৯৯ -এ। আজকের ম্যাচে দলে আকাশ ও চাঙতের মতো দুই ফুটবলার না থাকায় বেশ চাপ থাকবে টিম ইন্ডিয়ার। পারিবারিক কারণে খেলছেননা সুনীল ছেত্রীও। অন্যদিকে, পূর্ণ শক্তির দলই নামাবে ইরাক। একসময় স্পেনের জাতীয় দলের এসিস্টেন্ট কোচ জেসাস কসাস বর্তমানে ইরাকের দায়িত্বে রয়েছেন। কিংস কাপ নিয়ে ইগরকে প্রশ্ন করা হলে সাংবাদিক সম্মেলনে তিনি বলেন ‘আমরা এখানে গত কিংস কাপ খেলার প্রায় ৪ বছর হয়ে গেছে এবং কাজের শুরুতে আমাদের দলের জন্য এটি একটি দুর্দান্ত অভিজ্ঞতা ছিল। আমরা এখন ৪ বছরের সিনিয়র এবং আমরা কি করতে পারি তা নিয়ে আমাদের যথেষ্ট ধারণা রয়েছে’। আজ ইরাকের বিরুদ্ধে নিজেদের রেকর্ড বদলাতে মরিয়া ভারত। এর আগে মোট ৬ বারের সাক্ষাতে ইরাক জিতেছে ৫ বার ও ম্যাচ ড্র হয়েছে একবার।

ইংল্যান্ডের দায়িত্বে পেপ!

ভারতের সম্ভাব্য প্রথম একাদশ- গুরপ্রীত (গোলরক্ষক), আশীষ, সন্দেশ, আনোয়ার, শুভাশীষ, ব্রেন্ডন, থাপা, সামাদ, রোহিত, মানবীর ও রহিম। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর