radiant-skin-hydra-facial

ব্যুরো নিউজ, ২৪ সেপ্টেম্বর :পুজোর সময়ে ফেসিয়াল করানোর কথা শুনলে আমরা অনেকেই আগ্রহী হয়ে উঠি। সারাবছর হয়তো পার্লারে না যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়, কিন্তু পুজোর দিনে ত্বককে সজীব ও উজ্জ্বল করতে পার্লারে যাওয়ার প্রয়োজন হয়। ফেসিয়াল কেবল ত্বকের জেল্লা বাড়ায় না, বরং ত্বকের স্বাস্থ্যও উন্নত করে। বর্তমানে বাজারে নানা ধরনের ফেসিয়াল পাওয়া যায়, কিন্তু এবারের ট্রেন্ড হল হাইড্রা ফেসিয়াল।

রাঙাপানি স্টেশনে যান্ত্রিক ত্রুটি কারনে একাধিক ট্রেন বাতিল

হাইড্রা ফেসিয়ালের গুণাগুণ

হাইড্রা ফেসিয়াল রোদে পোড়া দাগ, ব্রণ এবং ফুসকুড়ির মতো সমস্যাগুলি দূর করতে সাহায্য করে। এটি ত্বকের গভীর থেকে ময়লা পরিষ্কার করে এবং ডিপ ক্লিনিংয়ের মাধ্যমে ত্বককে আরও উজ্জ্বল করে। তবে, শুধুমাত্র হাইড্রা ফেসিয়াল করালেই হবে না। এটি করানোর আগে কিছু গুরুত্বপূর্ণ নিয়ম মানা উচিত।

ভোররাতে গন্তব্যে পৌঁছল কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস, চালক ও সহ চালকের বিরুদ্ধে মামলা

হাইড্রা ফেসিয়াল যেকোনো ত্বকের জন্য উপযুক্ত, তবে সেনসিটিভ ত্বক হলে এই ফেসিয়াল না করাই ভালো। ফেসিয়াল করানোর ৪৮ ঘণ্টা আগে নতুন কোনও ত্বক পণ্য ব্যবহার করা উচিত নয় এবং দানাযুক্ত স্ক্রাব থেকে দূরে থাকতে হবে। ফেসিয়াল করার পরও এক্সফোলিয়েটর বা ক্রিম ব্যবহার করবেন না।

থ্রেডিং বা ওয়াক্সিংয়ের মাধ্যমে ত্বককে আঘাত না দেওয়াই ভালো, কারণ এতে র‍্যাশ বের হওয়ার সম্ভাবনা থাকে। হাইড্রা ফেসিয়াল করার আগে বা পরে লেজার ট্রিটমেন্ট বা বোটক্স করানোও উচিত নয়।

উৎসবের মরসুমে চমকপ্রদ ওঠানামা সোনার দামে

সকাল বেলা হাইড্রা ফেসিয়াল করালে রোদে বেরোনোর আগে অবশ্যই সানস্ক্রিন লাগাতে হবে। সবসময় রাতের বেলায় ফেসিয়াল করানো সবচেয়ে ভালো, কারণ এতে ত্বক পুনরুদ্ধারের সময় পায়। পুজোর একদম কাছাকাছি হাইড্রা ফেসিয়াল করাবেন না; অন্তত ১০-১৪ দিন আগে এই ফেসিয়াল করানো উচিত। এতে পাবেন একদম সজীব এবং উজ্জ্বল ত্বক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর