east-bengal-fc

ব্যুরো নিউজ ১৮ অক্টোবর : ইন্ডিয়ান সুপার লিগ (ISL) এ শক্তিশালী দল গঠন করলেও, এখনও পর্যন্ত এক ম্যাচেও জয় পায়নি ইস্টবেঙ্গল এফসি। শনিবার যুবভারতী ক্রীড়াঙ্গনে মোহনবাগান সুপার জায়ান্টের বিরুদ্ধে মাঠে নামার আগে, দলের ফুটবলারদের মনোবল বাড়াতে বিশেষ বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে উপস্থিত ছিলেন ক্লাবের শীর্ষ কর্তারা, সভাপতি এবং ইমামি গোষ্ঠীর সদস্যরা, পাশাপাশি অন্তর্বর্তী কোচ বিনো জর্জ এবং গোটা দল।

আরজি কর ঘটনার  নতুন পদক্ষেপে আরজি কর হাসপাতালে ছাত্র সংগঠনের অফিস সরানোর নির্দেশ !

খেলোয়াড়দের উৎসাহিত করার চেষ্টা

লাল-হলুদ ম্যানেজমেন্টের উদ্দেশ্য ছিল খেলোয়াড়দের মানসিকভাবে উজ্জীবিত করা, কারণ তারা লাগাতার ৪ ম্যাচে পরাজিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে অনুশীলনের পর ক্লাব তাঁবুতেই এই বৈঠক হয়। ইমামির পক্ষ থেকে আদিত্য আগরওয়াল, সন্দীপ আগরওয়াল, বিভাস আগরওয়াল ও মণীশ গোয়েঙ্কা উপস্থিত ছিলেন। বৈঠক শেষে দেবব্রত সরকার বলেন, “আমরা এসেছিলাম প্লেয়ারদের উৎসাহিত করতে, ওদের সঙ্গে কথা বলতে, এটা আমাদের উদ্দেশ্য।”বর্তমানে ইস্টবেঙ্গলের অবস্থা বেশ খারাপ। তাদের শেষ জয় ছিল ডুরান্ড কাপের গ্রুপ পর্বে, এরপর থেকে ডুরান্ডের কোয়ার্টার ফাইনাল, ACL ২-এর যোগ্যতা অর্জন পর্ব এবং ISL— সব জায়গাতেই হারের মুখ দেখতে হয়েছে ক্লেটনদের। ক্লাব কর্তারা বুঝতে পেরেছেন, এই পরিস্থিতিতে ফুটবলারদের মনোবল ভেঙে যাবে। তাই মোহনবাগানের মতো শক্তিশালী দলের বিরুদ্ধে নামার আগে খেলোয়াড়দের উৎসাহিত করার চেষ্টা করছেন তারা।

আগামী সপ্তাহে দক্ষিণবঙ্গের ওপর আছড়ে পড়তে পারে শক্তিশালী ঘূর্ণিঝড় ! কি বলছে আবহাওয়া অফিস ?

এদিকে, লাগাতার ব্যর্থতার জেরে কোচ কার্লস কুয়াদ্রাত পদত্যাগ করেন। পরে জামশেদপুরের বিরুদ্ধে বিনো জর্জ কোচের ভূমিকা পালন করেন, কিন্তু সেই ম্যাচেও ইস্টবেঙ্গল পরাজিত হয়। ক্লেটনের গোলের সুযোগগুলো নষ্ট করার খেসারত দিতে হয় দলকে। এখন দেখার বিষয়, মোহনবাগানের বিরুদ্ধে ম্যাচে ইস্টবেঙ্গল কি তাদের প্রথম জয়টি অর্জন করতে পারে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর