sadhguru-isha-foundation-legal-victory

ব্যুরো নিউজ,১৯ অক্টোবর:তামিলনাড়ুর এক বাসিন্দা অভিযোগ করেছিলেন, তার দুই মেয়েকে ভুল বুঝিয়ে সদগুরুর আশ্রমে আটকে রাখা হয়েছে। এই ঘটনায় তিনি মাদ্রাজ হাইকোর্টে হেবিয়াস কর্পাস মামলা করেন। কিন্তু সুপ্রিম কোর্টের রায়ে ইশা ফাউন্ডেশন বড় স্বস্তি পেল। শীর্ষ আদালত মাদ্রাজ হাইকোর্টের মামলা খারিজ করে দেয় এবং জানায়, অভিযুক্ত দুই মহিলা স্বেচ্ছায় সেখানে রয়েছেন।

জ্যোতি বনসালঃ স্বপ্নের কোম্পানি বিক্রি করার সাহসিকতা ও সাফল্যের গল্প

স্বস্তির সংবাদ

মাদ্রাজ হাইকোর্টে চলা মামলায়, তামিলনাড়ুর ওই বাসিন্দা পুলিশের কাছে অভিযোগ জানান যে তার দুই মেয়েকে ভুল বুঝিয়ে আশ্রমে আটকানো হয়েছে। তামিলনাড়ুর ওই বাসিন্দা একজন প্রাক্তন অধ্যাপক। এদিকে, মামলাটি আদালতে উঠলে হাইকোর্ট পুলিশকে তদন্তের নির্দেশ দেয়। তদন্ত চলাকালীন, পুলিশও আশ্রমে পৌঁছায় এবং সেখানে ১৫০ জন পুলিশ অফিসার তদন্তের জন্য যায়।সুপ্রিম কোর্টে প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড়ের বেঞ্চে এই মামলার শুনানি হয়। আদালত জানায়, যে দুই মহিলা এই ঘটনাকে কেন্দ্র করে অভিযোগ উত্থাপন করা হয়েছে, তারা সাবালিকা ছিলেন এবং নিজেদের ইচ্ছায় আশ্রমে যোগ দেন।

বিহারে বিষ মদ কাণ্ডঃ মৃতের সংখ্যা বেড়ে ৩৫

আদালতের সামনে তারা স্পষ্টভাবে জানিয়েছেন যে তারা সেখানে থাকতে চান এবং বাবা-মায়ের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন।অন্যদিকে, ইশা ফাউন্ডেশন গোড়া থেকেই সব অভিযোগ অস্বীকার করে আসছে। তদন্তে পুলিশ জানিয়েছে, আশ্রমে কাউকে জোর করে আটকে রাখা হয়নি। সব মিলিয়ে, সুপ্রিম কোর্টের রায় ইশা ফাউন্ডেশনের জন্য একটি বড় স্বস্তির সংবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর