Conflict Between ISF and TMC

ব্যুরো নিউজ, ৩১ মে : আগামিকাল সপ্তম ও শেষ দফার ভোট। আর সেদিন ভোট গ্রহন রয়েছে ভাঙড়েও। তবে গতবারের পঞ্চায়েত নির্বাচনে যেভাবে উত্তপ্ত হয়ে উঠেছিল ভেঙড়ের রাজনীতি তা আর বলার অপেক্ষা রাখেনা।

অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের কেন্দ্রে ওয়াকি-টকি হাতে কারা? ‘আইপ্যাকের ছেলেরা গন্ডগোল করতে এসেছিল’ বিস্ফোরক দাবি

শেষ পঞ্চায়েত নির্বাচনে যে ভাবে উত্তপ্ত হয়ে ওঠে সেখানকার পরিস্থিতি তা নিয়ে যথেষ্ট উত্তাল হয়ে ওঠে রাজ্য রাজনীতি। এমনকি বোমা- গুলির ‘সন্ত্রাসে’ পাঁচ জনের মৃত্যু হয়। ফলে এবারের লোকসভা নির্বাচনে ভাঙড় যে অত্যন্ত গুরুত্বপূর্ণ তা আর বলার অপেক্ষা রাখে না। তবে এর মাঝেই ফের উত্তপ্ত ভাঙড়।

ভাঙড়ের ভোগালিতে তৃণমূল-আইএসএফ সংঘর্ষের জেরে বৃহস্পতিবার রাত থেকে উতপ্ত ভাঙড়। বোমাবাজিতে আহত শিশু-সহ ৭ জন। তৃণমূলের অভিযোগ, মিছিল চলাকালীন তাদের কর্মীদের ওপর হামলা করে আইএসএফ। এমনকি একের পর এক বোমাও ছোড়ে তারা। আর এই ঘটনায় আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকির গ্রেফতারির দাবি তলেছে তৃণমূল।

BJP Helpline

ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লার অভিযোগ, রাজনৈতিকভাবে না পেরে পঞ্চায়েত নির্বাচনের মতো সন্ত্রাস তৈরি করছে নওশাদ সিদ্দিকি। ৫ জন গুরুতর আহত। সঙ্গে এক শিশুও আহত হয়েছে। জানা গিয়েছে, গুরুতর আহত চার জনতে জিরানগাছা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। তবে তাঁদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই তাঁদের সেখান থেকে পিজি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ঘটনার ঘবর পেয়ে রাতেই আহতদের দেখতে হাসপাতালে যান সায়নী ঘোষ, অরূপ বিশ্বাস, শওকত মোল্লা। তবে এই ঘটনায় সমস্ত অভিযোগ অস্বীকার করেছে আইএসএফ।

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর