ডিসেম্বরেই

ব্যুরো নিউজ, ৮ এপ্রিল: মোদি-মমতা সংঘাত চরমে কেন্দ্রীয় এজেন্সি নিয়ে। মোদি হুঙ্কার দিয়েছিলেন, দুর্নীতি সংক্রান্ত তদন্তের গতি আরও বাড়বে আগামী ৪ জুন ভোটের ফলপ্রকাশের পর। তার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই মমতা তৃণমূলের সদস্যদের পালটা হুঁশিয়ারি দিয়ে ‘রয়্যাল বেঙ্গল টাইগার’ বলে উল্লেখ করলেন বাঁকুড়ার জনসভা থেকে।

বাংলায় বিজেপি ১ নং! পিকের ভবিষ্যৎবাণী ঘিরে জল্পনা

Advertisement of Hill 2 Ocean

বাঁকুড়ার জনসভা থেকে পালটা হুঁশিয়ারি মুখ্যমন্ত্রীর!

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি যে হুঙ্কার দিয়েছিলেন, তাঁর পরিপ্রেক্ষিতে তৃণমূল সুপ্রিমো সোমবার বলেন, “৪ জুন নির্বাচন হলে সকলকে জেলে পাঠাবেন বলেছেন। প্রধানমন্ত্রীর মুখে এই ভাষা শোভা পায়? আপনি তো এখনই জেল বানিয়ে ফেলেছেন। আপনার এক পকেটে এনআইএ। আরেক পকেটে সিবিআই। আরেক পকেটে ইডি। আপনি হুমকি দিচ্ছেন। কাকে ভয় দেখাচ্ছেন? আমাদের নেতারা গ্রেপ্তার হলে, তাঁদের স্ত্রীরা রাস্তায় বেরোবে।” এনআইএ-কে আরও একবার নিশানা করে ভূপতিনগর কাণ্ডের প্রসঙ্গ তুলে মমতা দাবি করেন, “রাতে গিয়ে মহিলাদের বিরক্ত করেছেন। আবার বলছেন মহিলারা বিক্ষোভ করেছে? ৩টের সময় এনআইএ গেল। আর ৫টার সময় পুলিশকে জানিয়েছে।”

 

শুধু এখানেই শেষ নয়, মোদিকে নিশানা করে মমতা আরও বলেন, “হুঙ্কার আপনি দলকে চাঙ্গা করার জন্য দিন। গণতন্ত্রের জন্য তা কার্বন ডাই অক্সাইড। ভোটের পর আমাদের সরকার থাকবে। আপনি কী করে জেলে পাঠাবেন? আমিও বলতে পারি আপনাদের সকলকে জেলে পাঠাব। কিন্তু একথা আমি বলব না। আমি এসবে ভয় পাই না। আমার মুখ বন্ধ করা সহজ নয়।” মোদির গ্যারান্টির প্রসঙ্গ তুলে মমতার কটাক্ষ, “আপনি বলেন মোদি কা গ্যারান্টি। মোদির গ্যারান্টি জুনের পর সকলকে জেলে পাঠানো। শুধু মোদিবাবু বাইরে থাকবেন। বাকিরা জেলে। নতুন সংসদ ভবনকে জেলে পরিবর্তিত করে দিন। হুঙ্কার দিলে জানবেন আমরা রয়্যাল বেঙ্গল টাইগার। মৃত বাঘের তুলনায় আহত বাঘ কিন্তু আরও সাংঘাতিক। আমরা লড়াই করলে, তা সামলানোর সাহস কারও নেই। গ্রেপ্তারি বন্ধ করুন। দুনম্বরি কাজ বিজেপি কর্মীদের করতে বারণ করুন।”

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর