ইভিএম নিউজ ব্যুরো, ১৩ জুনঃ(Latest News)  এবার প্রার্থী বাছাইকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল আলিপুরদুয়ার ১ নং ব্লক বিবেকানন্দ ২ নং অঞ্চলের তৃণমূল কার্যালয়ে। সোমবার রাত ৮ টা নাগাদ তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে ব্যাপক মারপিট হয়। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে আসে পুলিশ।

জানা গেছে, সোমবার সন্ধ্যা ৭টা বেজে ৩০ মিনিট নাগাদ বিবেকানন্দ ২ নং অঞ্চল তৃণমূল কংগ্রেস কার্যালয়ে পঞ্চায়েত  নির্বাচনের প্রার্থী বাছাই নিয়ে আলোচনায় বসে এলাকার তৃণমূল কর্মীরা। অভিযোগ, তার কিছুক্ষণ বাদেই অঞ্চল সভাপতি সুকান্ত দে দলবল নিয়ে ওই কার্যালয়ে প্রবেশ করে। আচমকাই কার্যালয়ে থাকা অন্যান্য তৃণমূল কর্মীদের ওপর হামলা চালায়। ভেঙে ফেলা হয় কার্যালয়ের বহু চেয়ার। খুলে ফেলা হয় দলীয় পতাকা। এমনকি মহিলা তৃণমূল কর্মীদের ওপর আক্রমণ করে বলে অভিযোগ

এই ঘটনায় দলীয় কার্যালয়ের ভেতরে দু’পক্ষের মধ্যে প্রথমে ধস্তাধস্তি ও তারপর মারপিট শুরু হয়। খবর পেতেই ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী নিয়ে পৌঁছন আলিপুরদুয়ার থানার আইসি অনিন্দ্য ভট্টাচার্য। দলীয় কার্যালয়ের ভেতরে ধুন্দুমার পরিস্থিতি সামাল দিতে বিশাল পুলিশ নিয়ে প্রবেশ করেন অনিন্দ্য। প্রায় ৪৫ মিনিট এই পরিস্থিতি চলে বলে অভিযোগ।

শেষমেশ থানার অনিন্দ্য দু’পক্ষকে আলাদা করে দিলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। এরপরই কার্যালয়ে তালা বন্ধ করে দেন এলাকার বাসিন্দারা। পরিস্থিতি শান্ত রাখতে এলাকায় পুলিশি টহল চলছে। এ বিষয়ে অঞ্চল সভাপতি সুকান্তর কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর