স্কুলে

ব্যুরো নিউজ, ৩০ নভেম্বর: স্কুলে পড়ুয়াদের তাণ্ডব! প্রাণ হারালেন স্কুলকর্মী

বুধবার ছোট জাগুলিয়া উচ্চ বিদ্যালয় দশম শ্রেণীর টেস্ট পরীক্ষা ছিল। আর তাই সব ছাত্র-ছাত্রীদের মোবাইল নিয়ে স্কুলে আসতে বারণ করা হয় বিদ্যালয়ের পক্ষ থেকে। এই নির্দেশ না মেনে মোবাইল নিয়ে পরীক্ষা দিতে আসে অনেকই পড়ুয়ারাই।

পরিক্ষার আগে প্রধান শিক্ষক ও অন্যান্য শিক্ষকদের নির্দেশে স্কুলের অস্থায়ী কর্মচারী  ছাত্রদের মোবাইল পরীক্ষা চলাকালীন নিজেদের হেফাজতে নিয়ে নেয়। আর পরীক্ষা শেষেই ঘটে বিপত্তি।

জামিন পেয়েও জেলে কল্যান

অভিযোগ পরীক্ষা শেষ হওয়ার পরে, স্কুলের অস্থায়ী কর্মচারী শিবু শী-র ওপরে ঝাঁপিয়ে পড়ে ছাত্ররা। ঘটনাস্থলেই প্রাণ হারান অস্থায়ী কর্মচারী শিবু শী। খুন নাকি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু তা স্পষ্ট না হলেও শিক্ষাক্ষেত্রে বিরল প্রাণহানির ঘটনায় জড়িয়েছে উত্তর ২৪ পরগনা ছোট জাগুলিয়া উচ্চ বিদ্যালয়ের  নাম। এই ঘটনা আলোড়ন ফেলেছে শিক্ষাজগতের সর্বত্র।

পড়ুয়াদের তান্ডব শিক্ষাকর্মীর মৃত্যু ঘিরে স্বাভাবিকভাবেই পড়েছে শোরগোল।

অভিযোগ, কিছু ছাত্র-ছাত্রী অভিভাবকদের না নিয়ে এসে উলটে লাঠি- বাঁশ নিয়ে চড়াও হয়, অস্থায়ী কর্মী শিবু শী-এর উপরে। এরপরেই স্কুল চত্বরেই পড়ে যান তিনি। ঘটনায় তাঁকে ছোট জাগুলিয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ঘটনায় স্কুলের সিসিটিভি খতিয়ে দেখছে দত্তপুকুর থানার পুলিস।

স্থানীয়দের সূত্রে জানা যায়,বিদ্যালয়ে বার্ষিক পরীক্ষা চলাকালীন ছাত্রদের মোবাইল আটক করার নির্দেশ দিয়েছিলেন প্রধান শিক্ষক ৷ পরীক্ষার শেষে মোবাইল ফেরৎ পেতে লাঠি, বাঁশ নিয়ে অস্থায়ী কর্মীর উপর আক্রমণ করে ছাত্ররা। শুধু তাই নয়, ঘটনায় ওই কর্মীকে পিটিয়ে মারার অভিযোগও উঠছে৷ ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর