সেই

ব্যুরো নিউজ, ৩০ ডিসেম্বর: সেই সুবলকে সরানো হচ্ছে চেয়ারম্যান পদ থেকে 

তিনি সুবল মান্না। তৃণমূল কংগ্রেসের টিকিটে জিতে কাঁথি পুরসভার চেয়ারম্যান পদে বসেছিলেন। কিন্তু এবার তাঁকে চেয়ারম্যান পদ থেকে সরিয়ে দেওয়ার নির্দেশ দেওয়া হলো। কালীঘাটে দলের সর্বোচ্চ নেতৃত্ব সেই নির্দেশ দেওয়ায় কাঁথি পুরসভায় শুরু হয়েছে সেই উদ্যোগ। মাত্র কয়েকদিন আগেই একটি অনুষ্ঠানে মঞ্চে সকলের সামনেই সাংসদ তথা বর্তমানে বিজেপির সঙ্গে যোগ রাখা শিশির অধিকারীর পায়ে হাত দিয়ে প্রনাম করে তাঁকে গুরুদেব বলে মন্তব্য করেছিলেন সুবল। আর সেই খবর ছড়িয়ে পরতেই সুবলকে শো কজ করে পার্টি। তাঁকে চেয়ারম্যান পর থেকে ইস্তফা দিতে বলা হয়।

দেশজুড়ে রেশন ধর্মঘট | বাড়ছে জট

তিনি এখনো ইস্তফা দেননি। জানিয়ে দেন দলের কোন চিঠি তাঁর কাছে আসেনি। তবে দলের কাছে তিনি ক্ষমা চেয়ে নিয়েছেন ও ভবিষ্যতে এমন কাজ হবেনা বলে কথা দিয়েছেন। তবে তা সত্ত্বেও অনড় তৃণমূল নেতৃত্ব। তাঁদের বক্তব্য, সুবলের সঙ্গে গোপন যোগাযোগ রয়েছে বিজেপির। তাই তাঁকে পদ ছাড়তে হবে। সুবল জানান, তিনি কোন অন্যায় করেননি। দলের কোন ভাবমূর্তি নষ্ট হতে পারে এমন কাজও তিনি করেননি।

শুভেন্দু অধিকারী জানিয়েছেন, কাঁথি পুরসভায় তৃণমূলের মধ্যে বিরোধ শুরু হয়েছে। ওই পুরসভার মোট আসন সংখ্যা ২১। তার মধ্যে সুবলকে বাদ দিয়ে তৃণমূলের ১৬ জন কাউন্সিলর নিজেদের মধ্যে বৈঠক করেন। কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি পীযূষ কান্তি পণ্ডা বলেন, তাঁরা দ্রুত ওই চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব আনছেন। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর