সুবলকে

ব্যুরো নিউজ, ২৭ ডিসেম্বর: সুবলকে পুর প্রধানের পদ থেকে ইস্তফা দিতে বলার নির্দেশ! রাজনীতির আগুনে প্রণামের মাশুল! 

পদ খোয়ালের কাঁথির পুর প্রধান সুবল মান্না! পুর প্রধানের পদ থেকে ইস্তফা দিতে বলা হয়েছে তাঁকে! কিন্তু কেন?

১ নয়, ২ নয়, ৩ | রাজ্যে বাড়ল আরও ৩টি ছুটি 

সম্প্রতি, শুভেন্দু অধিকারীর বাবা সাংসদ শিশির অধিকারীকে প্রণাম করে ছিলেন সুবল মান্না। আর তারপর থেকেই তোলপার জেলা রাজনীতি। প্রথম সুবলকে শোকজ করে দল। দলীয় সূত্রের খবর, এবার পুর প্রধানের পদ থেকেও ইস্তফা দিতে বলা হয়েছে তাঁকে।

রাজ্যের বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারীর বাবা শিশির অধিকারীকে প্রণামের জের! শোকজের পর কাঁথি পুরসভার পুরপ্রধানকে ইস্তফার নির্দেশ তৃণমূলের!

তৃণমূলের অন্দরে কান পাতলে শোনা যায়, কাঁথি পুরসভায় সুবল মান্না বেশ কয়েকদিন ধরেই ‘একনায়কতন্ত্র’ চালাচ্ছিলেন। সেই কারণেই দীর্ঘদিন ধরে ক্ষোভ জমছিল কাউন্সিলদের মনে। এর পাশাপাশি দলের সঙ্গেও দূরত্ব তৈরি হচ্ছিল। এরই মাঝে বিতর্কে জড়ান সুবল মান্না। তিনি ভরা সভামঞ্চে সাংসদ শিশির অধিকারীর পা ছুঁয়ে প্রণাম করেন। সেই দৃশ্য দেখে উত্তাল হয় রাজনীতি।

তবে এ বিষয়ে সুবলবাবু দাবি করেন, একজন বয়স্ক মানুষ মঞ্চে বসে আছেন। তাঁকে এই সম্মানটুকু দেখাতেই হয়। তবে জেলা তৃণমূল নেতৃত্ব বিষয়টিতে রাজনীতির গন্ধই পেয়েছিল। ফলে, ওই দিনই শোকজ করা হয় তাঁকে। এরপর সূত্রের খবর মারফৎ জানা যায়, কাঁথি পুরসভার চেয়ারম্যান পদ থেকে সুবল মান্নাকে পদত্যাগের নির্দেশ দিয়েছে তৃণমূলের রাজ্য নেতৃত্ব। এ প্রসঙ্গে সুবল মান্না এক সংবাদ মাধ্যমকে জানান, “দলের প্রতিটি কথা মেনেছি। দলের বাইরে কখনও যাইনি। পার্টির কাছে বিনম্র ভাবে বলছি, তবে আমার কাজে দল ক্ষুন্ন হলে আমি ক্ষমাপ্রার্থী।”  ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর